scorecardresearch
 

Male Bollywood Stars As Women: অমিতাভ-শাহরুখ মহিলা হলে কেমন লাগতেন? Viral AI Photos

Male Bollywood Stars As Women: প্রায় সকলেই এখন হয় কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) সম্পর্কে আলোচনা-চর্চা করছেন, নয় তো তাদের কাজগুলি সহজ করতে AI টুল ব্যবহার করছেন। বেশ কয়েকজন মিডজার্নির মতো অ্যাপ ব্যবহার করে এমন ছবি তৈরি করছেন যা আপনি আগে কখনও কল্পনাও করেননি।

Advertisement
অমিতাভ-শাহরুখ মহিলা হলে কেমন লাগতেন? Viral AI Photos! অমিতাভ-শাহরুখ মহিলা হলে কেমন লাগতেন? Viral AI Photos!
হাইলাইটস
  • প্রায় সকলেই এখন হয় কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) সম্পর্কে আলোচনা-চর্চা করছেন, নয় তো তাদের কাজগুলি সহজ করতে AI টুল ব্যবহার করছেন।
  • বেশ কয়েকজন মিডজার্নির মতো অ্যাপ ব্যবহার করে এমন ছবি তৈরি করছেন যা আপনি আগে কখনও কল্পনাও করেননি।

Male Bollywood Stars As Women, AI-Image: কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) কীভাবে বিশ্বকে দখল করছে তা সত্যিই আলাদা করে বলার দরকার নেই। প্রায় সকলেই এখন হয় কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) সম্পর্কে আলোচনা-চর্চা করছেন, নয় তো তাদের কাজগুলি সহজ করতে AI টুল ব্যবহার করছেন। শিল্পীরাও কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) টুল পছন্দ করছেন। তাদের মধ্যে বেশ কয়েকজন মিডজার্নির মতো অ্যাপ ব্যবহার করে এমন ছবি তৈরি করছেন যা আপনি আগে কখনও কল্পনাও করেননি।

বেশ কিছু AI-এর তৈরি ছবি রয়েছে যা ইন্টারনেটে ঘুরছে এবং অসংখ্য মানুষের নজর কেড়েছে। এর মধ্যে মহিলা হিসেবে বলিউডের নায়কদের ছবিও রয়েছে। বলিউড সুপারস্টারদের ‘নারী অবতার’-এর ছবিগুলো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সাহিদ নামের এক শিল্পী।

আরও পড়ুন: ভিনগ্রহীরা অবশেষে সাড়া দিল? মঙ্গল থেকে আশ্চর্য সঙ্কেত পৌঁছল পৃথিবীতে

ভাইরাল হওয়া ওই ছবিগুলিতে অমিতাভ বচ্চনকে দেখা যাচ্ছে অমিতা বচ্চন হিসেবে, শাহরুখ খান হয়ে গিয়েছেন শাহজাদি খান। পোস্টটিতে বরুণ ধাওয়ান, রাজপাল যাদব, আমির খান, টাইগার স্রফ, সালমান খান, অক্ষয় কুমার, পঙ্কজ ত্রিপাঠি এবং শাহিদ কাপুরের মতো তারকারাও মহিলা রূপে রয়েছেন। সালমান খানের মহিলা সংস্করণকে অনেকে চিত্রাঙ্গদা সিং এবং বরুণ ধাওয়ানের মহিলা সংস্করণকে সোনম বাজওয়ার সঙ্গে তুলনা করেছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SAHID (@sahixd)

Advertisement

কেউ লিখছেন "আশ্চর্যজনক কাজ," তো কেউ "ভালো লেগেছে" বলে মন্তব্য করেছেন। ইতিমধ্যেই সাহিদ নামের ওই ব্যক্তির ইনস্টাগ্রামে শেয়ার করা বলিউড সুপারস্টারদের ‘নারী অবতার’-এর ছবিগুলো ভাইরাল হতে শুরু করেছে। ইনটারনেট ইউজাররা এই সব ছবি দেখে অবাক, মুগ্ধ! তাই ছবিগুলি শেয়ার করে নিজেদের ভাললাগা শেয়ার করে নিচ্ছেন বাকিদের সঙ্গে।

Advertisement