scorecardresearch
 

Arijit Singh Concert in Kolkata: গাড়ি পার্কিংয়ের জায়গা কই? অ্যাকোয়াটিকায় অরিজিতের কনসার্ট দেখতে টোটোই ভরসা

Arijit Singh Concert in Aquatica: শহরে একদিনের সফরে আসবেন অরিজিৎ, যার জেরে অনুরাগীদের মধ্যে রয়েছে তুমুল উত্তেজনা। বেশ কয়েকদিন ধরেই অনলাইনে চলছে শোয়ের টিকিট বুকিং। 

Advertisement
সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং

নানা জল্পনা- আলোচনার পর, সব জট কেটে কলকাতায় হচ্ছে অরিজিৎ সিংয়ের কনসার্ট (Arijit Singh Concert)। ১৮ ফেব্রুয়ারি, শনিবার ওয়াটার থিম পার্ক অ্যাকোয়াটিকায় (Water Theme Park Aquatica) হবে এই বহু প্রতীক্ষিত অনুষ্ঠান। শহরে একদিনের সফরে আসবেন অরিজিৎ (Arijit Singh), যার জেরে অনুরাগীদের মধ্যে রয়েছে তুমুল উত্তেজনা। বেশ কয়েকদিন ধরেই অনলাইনে চলছে শোয়ের টিকিট বুকিং । 

'অরিজিৎ সিং ওয়ান নাইট ট্যুর অনলি কলকাতা' (Arijit Singh One Night Tour Only Kolkata) শীর্ষক অনুষ্ঠানে উপচে পড়া ভিড় থাকবে। ফলস্বরূপ এই শ্রোতা- দর্শকদের সামলানো পুলিশের কাছে নিঃসন্দেহে একটা বড় চ্যালেঞ্জ। সে সঙ্গে পুলিশের বাড়তি নজর রয়েছে গাড়ি পার্কিংয়ের দিকে। অ্যাকোয়াটিকা, কলকাতা পুলিশের এলাকায়। এর আশেপাশে বিস্তীর্ণ এলাকা পড়ছে বিধাননগর কমিশনারেটের আওয়ায়। 

আরও পড়ুন: TRP: সেরা দশে এল 'মিঠাই'? জানুন 'জগদ্ধাত্রী' না 'অনুরাগের ছোঁয়া', কে টপার

মনে করা হচ্ছে, আগত দর্শকদের জন্য প্রায় দু থেকে আড়াই হাজার গাড়ির পার্কিংয়ের ব্যবস্থা রাখতে হবে। কিন্তু অ্যাকোয়াটিকা এত সংখ্যক গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা নেই। এছাড়া নিউ টাউন বা সল্টলেক থেকে যে দুই রাস্তা অ্যাকোয়াটিকার দিকে গিয়েছে, তা যথেষ্ট সংকীর্ণ। ফলে ভেন্যু থেকে প্রায় এক -দেড় কিলোমিটার দূরে গাড়ি পার্কিং করতে হবে। এবার প্রশ্ন, এতটা রাস্তা কীভাবে পৌঁছাবেন শ্রোতা- দর্শকেরা? 

আরও পড়ুন: ৬ বছর পর নতুন অ্যালবাম অনুপমের, গাইলেন শ্রীমা- রাহুলের 'মনের পাসওয়ার্ড'

পুলিশ সূত্রের খবর, পার্কিংয়ের স্থান থেকে টোটোয় চড়ে মূল অনুষ্ঠানের দিকে যেতে পারবেন সকলে। সেখানে প্রায় ৬০ টোটো যাতে থাকে, সে ব্যবস্থা করা হবে। তবে এই টোটোর ভাড়া দিতে হবে না, শ্রোতা- দর্শকদের কারণ ভাড়া মেটাবেন অনুষ্ঠানের আয়োজকরা। এছাড়াও সল্টলেক লোহাপুল ও নিউ টাউনের ১৮ তলা বিল্ডিংয়ের কাছে ৩০টি করে টোটো রাখা থাকবে।  

Advertisement

আরও পড়ুন: গভীর সম্পর্ক ভেঙেছিল রাজ- মিমির, তৃতীয় ব্যক্তিই কারণ ছিল?

অরিজিৎ সিংয়ের এই কনসার্ট হবে খোলা মঞ্চে। আশা করা যাচ্ছে প্রায় ১০ থেকে ১২ হাজার শ্রোতা- দর্শক উপস্থিত থাকবে। কোনও রকম বিশৃঙ্খলা এড়াতে মিলিত ভাবে পদক্ষেপ নিচ্ছে বিধানগর ও কলকাতা পুলিশ। গোটা অনুষ্ঠানের দায়ত্বে থাকবেন কলকাতা পুলিশের ৬ ডিসি ও ১১ এসি পদমর্যাদার অফিসার।

আরও পড়ুন: দিল্লি-মুম্বইয়ে বিলাসবহুল বাড়ি... দামি গাড়ি, স্বরার সম্পত্তি কয়েক কোটির

অন্যদিকে বিধাননগর কমিশনারেটের নিউ টাউন ও ইলেক্টনিক্স কমপ্লেক্স থানার পুলিশ রাস্তার নিরাপত্তা, পার্কিং ও ট্রাফিকের বিষয়টি দেখবে। অ্যাকোটিকায় অনুষ্ঠানস্থলে থাকবেন ৪৫০ পুলিশকর্মী ও অফিসার এবং প্রায় ৩০০ বাউন্সার। এছাড়া গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা দেখভালের জন্য দায়িত্ব থাকবেন ২৫০ পুলিশ ও সিভিক ভলেন্টিয়ার।        

 

Advertisement