scorecardresearch
 

Arijit Singh Concert: কলকাতার পর বাংলায় ফের অরিজিতের কনসার্ট! কবে, কোথায়? জানুন...

Arjit Singh: ১৮ ফেব্রুয়ারি, শনিবার ওয়াটার থিম পার্ক অ্যাকোয়াটিকায় হয়েছে এই বহু প্রতীক্ষিত অনুষ্ঠান। অরিজিৎ অনুগামীদের জন্য দারুণ সুখবর। পশ্চিমবাংলায় ফের মঞ্চ কাঁপাবেন সঙ্গীতশিল্পী।

Advertisement
সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং

নানা জল্পনা- আলোচনার পর, সব জট কেটে কলকাতায় কনসার্ট হয়েছে অরিজিৎ সিংয়ের (Arijit Singh)। ১৮ ফেব্রুয়ারি, শনিবার ওয়াটার থিম পার্ক অ্যাকোয়াটিকায় হয়েছে এই বহু প্রতীক্ষিত অনুষ্ঠান। অরিজিৎ অনুগামীদের জন্য দারুণ সুখবর। পশ্চিমবাংলায় ফের মঞ্চ কাঁপাবেন সঙ্গীতশিল্পী।

এবার অরিজিতের কনসার্ট শিলিগুড়িতে (Arijit Singh Concert in Siliguri)। শোয়ের তারিখ নিয়ে নানা জল্পনার পর শেষ পর্যন্ত উদ্যোক্তাদের তরফে মিলল সমস্ত তথ্য। আগে ঠিক ছিল ১ এপ্রিল হবে এই অনুষ্ঠান। তবে এখন বদলেছে তারিখ। সিবিএসসি পরীক্ষার জন্যেই বদল করা হয়েছে কনসার্টের তারিখ। শিলিগুড়ির প্রাণকেন্দ্রে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে হবে অরিজিতের কনসার্ট (Arijit Singh Concert)। 

আরও পড়ুন: বিয়ে হওয়ার কথা ছিল! কেন ভেঙেছিল রুদ্রনীল- তনুশ্রীর সম্পর্ক?

প্রথমে সোফা, ডায়মন্ড, গোল্ড, সিলভার, ব্রোঞ্জ- মোট পাঁচ ক্যাটাগরিতে থাকবে টিকিট। তবে এখনও পর্যন্ত টিকিটের দাম ঘোষণা হয়নি। শোনা যাচ্ছে, ৩ মার্চ জানা যাবে টিকিট মূল্য। তবে উদ্যোক্তারা জানিয়েছেন, কলকাতার তুলনায় টিকিট মূল্য অনেক কম থাকবে। অনলাইনেরও কাটা যাবে টিকিট। শিলিগুড়ি ছাড়াও আরও বেশ কয়েকটি শহরে অফলাইনেও টিকিট পাওয়া যাবে। 

আরও পড়ুন: 'লজ্জাই নারীর ভূষণ...'! খোলা পিঠে ভিডিও শেয়ার করতেই নিন্দুকদের কটাক্ষ দেবলীনাকে

কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে অত্যাধুনিক প্রযুক্তির সাহায্য বানানো হবে স্টেজ, কোনও গর্ত থাকবে না। আশা করা হচ্ছে, প্রায় ১৪ হাজার দর্শক নিয়ে এই অনুষ্ঠান হবে। এত মানুষের সমাগম, তাই ত্রিস্তরীয় নিরাপত্তার বলয় থাকছে। রাজ্য পুলিশের পাশাপাশি, থাকবে বেসরকারি নিরাপত্তারক্ষী ও বাউন্সার। উত্তরবঙ্গের অন্য জেলার দর্শকদের ফেরার জন্য থাকবে বিশেষ বাসের ব্যবস্থা।     

আরও পড়ুন: এই ৫ টলি জুটির ব্রেকআপে মন ভেঙেছিল ফ্যানেদের, এখনও চর্চায় প্রেম কাহিনি

প্রসঙ্গত, এর আগে কাঞ্জনজঙ্ঘা স্টেডিয়ামে গান গেয়েছেন লতা মঙ্গেশকর, নেহা কক্কর, দলের মেহেন্দীর মতো শিল্পীরা। মাঝে বহু বছর এরকম কোনও সঙ্গীত সন্ধ্যার আয়োজন হয়নি। কলকাতায় অরিজিতের শো নিয়ে ছিল ব্যাপক উত্তেজনা। শিলিগুড়ির কনসার্ট নিয়েও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় দারুণ উৎসাহ চোখে পড়ছে। 

Advertisement

 

Advertisement