scorecardresearch
 

Rudranil- Tnushree Breakup: বিয়ে হওয়ার কথা ছিল! কেন ভেঙেছিল রুদ্রনীল- তনুশ্রীর সম্পর্ক?

Rudranil- Tnushree Breakup: কিছু সম্পর্কের কথা দীর্ঘদিন মনে থেকে যায় সকলের। এরকমই এক চর্চিত জুটি হলেন রুদ্রনীল ঘোষ ও তনুশ্রী চক্রবর্তী।

Advertisement
রুদ্রনীল ঘোষ ও তনুশ্রী চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক) রুদ্রনীল ঘোষ ও তনুশ্রী চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক)

তারকাদের সম্পর্ক ভাঙা গড়ার খবর প্রায়ই শোনা যায়। ফ্যানদের মনেও এই বিষয়ে কৌতূহল থাকে। তবে কিছু সম্পর্কের কথা দীর্ঘদিন মনে থেকে যায় সকলের। এরকমই এক চর্চিত জুটি হলেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) ও তনুশ্রী চক্রবর্তী (Tnsuree Chakraborty)। কর্মজীবন নিয়ে শিরোনামে থাকলেও, এই দুই তারকার ব্যক্তিগত জীবন কম চর্চিত (Tollywood Gossips) নয়। 

২০১৭ সাল নাগাদ সম্পর্কে ছিলেন রুদ্রনীল ও তনুশ্রী (Rudranil- Tnusree Relationship)। সকলেই ভেবেছিলেন বিয়ে করবেন তাঁরা। কিন্তু সে সম্পর্ক আর এগোয়নি। বিভিন্ন সাক্ষাৎকারে তাঁরা স্বীকার করেন, দু'জনে খুব ভাল বন্ধু। তবে শেষ পর্যন্ত দু'জনেই পিছিয়ে আসেন। জুটির ব্রেকআপ নিয়ে একটি গুজবও রয়েছে। ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যায় যে, 'বেডরুম' ছবিতে অভিনয় করার সময়, অভিনেত্রী উষসী চক্রবর্তীর সঙ্গে  রুদ্রনীলের ঘনিষ্ঠটা এবং ছবিতে প্রেমের দৃশ্য তনুশ্রী ভাল ভাবে মেনে নেননি। 

 

Rudranil ghosh Tanushree chakraborty Breakup reasons

আরও পড়ুন: 'লজ্জাই নারীর ভূষণ...'! খোলা পিঠে ভিডিও শেয়ার করতেই নিন্দুকদের কটাক্ষ দেবলীনাকে

এর আগে এক সাক্ষাৎকারে তনুশ্রীর সঙ্গে সম্পর্ক ও ব্রেকআপ নিয়ে মুখ খুলেছিলেন রুদ্রনীল ঘোষ। তিনি জানান, "আমরা ভাল বন্ধু ছিলাম, তবে বন্ধুত্বকে অন্য আকার দিতে গিয়ে দেখলাম স্বামী-স্ত্রী হয়ে গেলে অনেক কিছু বাধো বাধো ঠেকবে। বন্ধুকে যে কথা অবলীলায় বলা যায়, তা প্রেমিকাকে বলা সম্ভব নয়। তাই আলাদা হয়ে গেলাম।" যদিও এই নিয়ে তনুশ্রীকে প্রশ্ন করা হলে, তিনি এড়িয়ে যান এই প্রসঙ্গ। 

আরও পড়ুন: এই ৫ টলি জুটির ব্রেকআপে মন ভেঙেছিল ফ্যানেদের, এখনও চর্চায় প্রেম কাহিনি

রুদ্রনীলের সঙ্গে সম্পর্ক নিয়ে বর্তমানে তনুশ্রী 'স্পিকটি নট' হলেও, কিছু মাস আগে নুসরত জাহানের টক শো-তে এসে তিনি স্বীকার করেন, বিবাহিত পুরুষের সঙ্গেও ডেট করেছেন তিনি। এছাড়া রুদ্রর সঙ্গে প্রেম ভাঙার পর, ব্যবসায়ী রাজকুমার গুপ্তার সঙ্গে তনুশ্রীর প্রেম টলিপাড়ার এক প্রকার 'ওপনে সিক্রেট'। যদিও সে সম্পর্কও বিচ্ছেদ হয়েছে বলে টলিপাড়ার অন্দরের খবর। 

Advertisement

আরও পড়ুন: গভীর সম্পর্ক ভেঙেছিল রাজ- মিমির, তৃতীয় ব্যক্তিই কারণ ছিল?

প্রসঙ্গত, ২০২১ সালের বিধানসভা ভোটের আগে বিজেপি শিবিরে নাম লিখিয়েছিলেন রুদ্রনীল- তনুশ্রী দু'জনেই। রুদ্রনীল প্রার্থী হয়েছিলেন ভবানীপুর কেন্দ্র থেকে। অন্যদিকে শ্যামপুর থেকে ভোটে লড়েছিলেন তনুশ্রী। তবে দু'জনের কেউই জিততে পারেননি। এরপর রাজনীতি থেকে সরে দাঁড়িয়েছেন তনুশ্রী, তবে রুদ্রনীল এখনও বিজেপি নেতা। ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত শ্রীমন্ত সেনগুপ্তর ছবি 'আবার বছর কুড়ি পড়ে'-তে একসঙ্গে অভিনয় করেছিলেন দু'জনে। 

 

Advertisement