scorecardresearch
 

Arijit Singh: কনসার্টে টোটোর অভাব- মশা, অরিজিত্‍ লিখলেন, 'আমি দুঃখিত...'

Arijit Singh: কনসার্ট শেষ হওয়ার তিনদিন পার হওয়ার পরও সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এদিনের অনুষ্ঠানের ছোট ছোট ভিডিও ক্লিপ। প্রিয় শিল্পীর প্রশংসায় পঞ্চমুখ সকলে। 

Advertisement
সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং

নানা জল্পনা- আলোচনার পর, সব জট কেটে কলকাতায় ব্যাপক সফল অরিজিৎ সিংয়ের কনসার্ট (Arijit Singh's Concert)। ১৮ ফেব্রুয়ারি, শনিবার ওয়াটার থিম পার্ক অ্যাকোয়াটিকায় (Aquatica) হল এই বহু প্রতীক্ষিত অনুষ্ঠান। শহরে এসেছিলেন অরিজিৎ, যার জেরে অনুরাগীদের মধ্যে ছিল তুমুল উত্তেজনা। বেশ কয়েকদিন ধরেই অনলাইনে চলেছে শোয়ের টিকিট বুকিং। কনসার্ট শেষ হওয়ার তিনদিন পার হওয়ার পরও সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এদিনের অনুষ্ঠানের ছোট ছোট ভিডিও ক্লিপ। প্রিয় শিল্পীর প্রশংসায় পঞ্চমুখ সকলে। 

নানা বাঁধা পেরিয়ে হাজার হাজার শ্রোতা- দর্শক শুনতে ও দেখতে গিয়েছিলেন প্রিয় শিল্পী অরিজিৎ সিংকে (Arijit Singh)। বুধবার নিজের সোশ্যাল পেজে থেকে একটি বিশেষ পোস্ট করে আবারও সকলের মন জয় করলেন শিল্পী। অরিজিৎ লিখেছেন, "কলকাতা, আমি দুঃখিত যে, আপনাদের প্রায় ১ কিমি দূরে গাড়ি পার্কিং করতে হয়েছে এবং অনুষ্ঠানের স্থলে হেঁটে যেতে হয়েছে (কারণ টোটো -রিক্সা এতটা ভিড় সামলাতে পারেনি)। অস্বাস্থ্যকর জায়গা ও মশার কামড় সহ্য করতে হয়েছে বলে আমি দুঃখিত। কিছু স্বেচ্ছাসেবক অনেক মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করেছে, এজন্যেও আমি দুঃখিত। তাদের এরকম ব্যবহার করার কোনও অধিকার নেই!!" 

আরও পড়ুন: আয়ে ১০০০ কোটি পার, তবু এই ছবিগুলির রেকর্ড ভাঙতে ব্যর্থ 'পাঠান'

অরিজিৎ আরও যোগ করেন, "আমি দুঃখিত আপনারা অনেকেই সময় মতো ভিতরে আসতে পারেননি কারণ, কিছু মানুষ হ্যান্ড ব্যান্ডের জন্যে সাহায্য করার প্রয়োজন বোধ করেননি (অনেকের কাছে বিষয়টা নতুন ছিল)। আমি দুঃখিত যে, আপনাদের নিজেদের এই সমস্ত সমস্যার সমাধান করতে হয়েছে। কিন্তু তা সত্ত্বেও আপনারা যেভাবে আমার প্রতি ভালোবাসা উজার করে দিয়েছেন, আমি আপ্লুত। আমি চেষ্টা করব পরেরবার থেকে বেশি ভাল অভিজ্ঞতা যাতে দিতে পারি। সবাই ভাল থেকো।" 

Advertisement

 

 

আরও পড়ুন: বাংলা ভাষাকে নিয়ে কত কিছু করা এখনও বাকি রয়ে গেল: জয়া

প্রসঙ্গত, আগে কথা ছিল 'অরিজিৎ সিং ওয়ান নাইট ট্যুর অনলি কলকাতা' শীর্ষক অনুষ্ঠানে, পার্কিংয়ের স্থান থেকে টোটোয় চড়ে মূল অনুষ্ঠানের দিকে যেতে পারবেন সকলে। প্রায় ৬০ টোটোর ব্যবস্থা রাখার কথা ছিল। এই টোটোর ভাড়া দিতে হয়নি শ্রোতা- দর্শকদের, ভাড়া মিটিয়েছে অনুষ্ঠানের আয়োজকরা। এছাড়াও সল্টলেক লোহাপুল ও নিউ টাউনের ১৮ তলা বিল্ডিংয়ের কাছে ৩০টি করে টোটো রাখার কথা ছিল।


 

Advertisement