scorecardresearch
 

Celebrity Couple Break-ups: পরকীয়া, মনোমালিন্য অবশেষে বিচ্ছেদ; এখন আলাদাই থাকেন এই তারকা জুটিরা

Celebrity Couple Break-ups: টলিউডে ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এমন অনেক জুটি ও বিবাহিত দম্পতি রয়েছেন যাঁদের প্রেম বা সংসার দেখে কখনও কারোর মনে হয়নি এই জুটিদের সম্পর্ক ভাঙতে পারে। কিন্তু বাস্তবে সেটাই হয়েছে। আজ থেকে দু বছর আগেই এই তারকা জুটিদের সম্পর্ক ভেঙে গিয়েছে। এঁদের মধ্যে কেউ কেউ নতুন সম্পর্কে জড়িয়েছেন আবার কেউ বা এখনও সিঙ্গল রয়েছেন।

Advertisement
তারকা জুটিদের ব্রেক আপ-বিচ্ছেদ তারকা জুটিদের ব্রেক আপ-বিচ্ছেদ
হাইলাইটস
  • টলিউডে ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এমন অনেক জুটি ও বিবাহিত দম্পতি রয়েছেন যাঁদের প্রেম বা সংসার দেখে কখনও কারোর মনে হয়নি এই জুটিদের সম্পর্ক ভাঙতে পারে।
  • কিন্তু বাস্তবে সেটাই হয়েছে। আজ থেকে দু বছর আগেই এই তারকা জুটিদের সম্পর্ক ভেঙে গিয়েছে।
  • এঁদের মধ্যে কেউ কেউ নতুন সম্পর্কে জড়িয়েছেন আবার কেউ বা এখনও সিঙ্গল রয়েছেন।

টলিউডে ও টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এমন অনেক জুটি ও বিবাহিত দম্পতি রয়েছেন যাঁদের প্রেম বা সংসার দেখে কখনও কারোর মনে হয়নি এই জুটিদের সম্পর্ক ভাঙতে পারে। কিন্তু বাস্তবে সেটাই হয়েছে। আজ থেকে দু বছর আগেই এই তারকা জুটিদের সম্পর্ক ভেঙে গিয়েছে। এঁদের মধ্যে কেউ কেউ নতুন সম্পর্কে জড়িয়েছেন আবার কেউ বা এখনও সিঙ্গল রয়েছেন। আসুন সেই সব জুটিদের দেখে নেওয়া যাক। 

নুসরত-নিখিল
২০২০ সালের শেষে থেকেই এক ছাদের তলায় থাকছেন না। চলতি বছরের নভেম্বর মাসে নুসরত জাহানের বিরুদ্ধে অ্যানালমেন্ট অব ম্যারেজের মামলায় জিতে গেলেন তাঁর প্রাক্তন স্বামী নিখিল জৈন। আইনি পথে বিচ্ছিন্ন হলেন তাঁরা। ২০১৯ সালে তুরস্কে নিখিল ও নুসরতের রাজকীয় বিয়ে দেখার পর কেউ ভাবতেই পারেনি যে তাঁরা কখনও আলাদা হয়ে যেতে পারেন। যদিও অভিনেত্রী সেই বিয়েকে আইনি বিয়ে মানতে রাজি নন বলে জানিয়ে দিয়েছিলেন বিচ্ছেদের পরেই। নুসরত এখন অভিনেতা যশের সঙ্গে থাকছেন। 

 

আরও পড়ুন: আচমকাই টলিউড থেকে উধাও তাপস পালের মেয়ে, মুম্বইয়ে কী কাজ করছেন ?

কাঞ্চন মল্লিক-পিঙ্কি বন্দ্যোপাধ্যায়
কাঞ্চন ও পিঙ্কির দাম্পত্য জীবন খুব সহজভাবেই চলছিল। কিন্তু বিধায়ক কাঞ্চন মল্লিক জড়িয়ে পড়েন পরকীয়া সম্পর্কে, যা নিয়ে রাজ্য রাজনীতি থেকে শুরু করে টলিউডের অন্দরমহলে শোরগোল পড়ে যায়। ২০২১ সালের জুন মাস থেকে টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চনের সম্পর্ক নিয়ে গুজব রটতে শুরু করে। ৯ বছরের দাম্পত্য আইনের দরজায় গিয়েও দাঁড়িয়েছে। স্বামীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগে মামলাও দায়ের করেন পিঙ্কি। তার পরে ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান তিনি।

Advertisement

ইন্দ্রনীল সেনগুপ্ত-বরখা বিস্ত
বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি তথা বলিউডের অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা বিস্তের দীর্ঘ ১৪ বছরের সম্পর্কে ছেদ পড়ে আচমকাই। প্রথমে বরখা আনফলো করেন এবং তারপরই কিছু রহস্যজনক পোস্টের মাধ্যমে জানিয়ে দেন যে তাঁদের দাম্পত্য জীবনে চিড় ধরেছে। দু'জনের কেউ প্রকাশ্যে কিছু বলেননি দাম্পত্যে ফাটল নিয়ে। শোনা যায় যে ইন্দ্রনীলের জীবনে এক টলি সুন্দরী চলে আসার কারণেই সম্পর্কে ফাটল ধরে। এখন দুজনেই আলাদা থাকেন বলে জানা গিয়েছে। 

তথাগত-দেবলীনা
আট বছরের বন্ধুত্ব, প্রেম এবং সংসার। সব ভেঙে গত সেপ্টেম্বর মাসেই আলাদা হয়ে গিয়েছেন তথাগত মুখোপাধ্যায় এবং দেবলীনা দত্ত। বিচ্ছেদের কারণ স্পষ্ট না হলেও দুই তারকার সঙ্গে আরও দু’জনের নাম জড়ানো হচ্ছে বারবার।

আরও পড়ুন: ভি নেক কালো জাম্পস্যুটে মধুমিতা, মুগ্ধ নেটিজেনরা

অনুপম রায়-পিয়া সেনগুপ্ত
গায়ক অনুপম রায় ও পিয়া সেনগুপ্তের দীর্ঘদিনের বন্ধুত্ব তারপর বিয়ে। ছ বছরের দীর্ঘ সম্পর্কের অবসান ঘটে ২০২১ সালে। অনুপম রায় টুইট করে জানান যে তিনি ও পিয়া সেনগুপ্ত আর স্বামী-স্ত্রী নন। তবে এই সম্পর্ক শেষ হওয়ার পিছনে পিয়ার জীবনে টলিউডের এক অভিনেতার চলে আসার কারণও বলা হয়ে থাকে। তবে সেটা নিশ্চিত কোনও খবর নয়। 

সৌরভ দাস-অনিন্দিতা বসু
একজনের দুটো বিয়ে আর একজনের একাধিক সম্পর্ক। তবে তাঁরা একে-অপরের সঙ্গে থিতু হয়েছিলেন। সৌরভ দাস ও অনিন্দিতা বসু এই শহরে ছোট্ট একটি ফ্ল্যাটে থাকতে শুরু করেন। কিন্তু এখন ঠিকানা বদলেছে এক জনের। নায়িকার এখন স্থায়ী বাস মুম্বইয়ে। নায়ক কলকাতায়। শোনা যায়, প্রাক্তন যুগল আলাদা আলাদা সম্পর্কে জড়িয়েছেন। যদিও তা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। তবে তাঁরা যে আলাদা এখন সেটা সকলেই জানেন। 

 

আরও পড়ুন: আবার বিয়ে করছেন অনুপম? ডিভোর্সের দু'বছর পর মুখ খুললেন...

অভিষেক বসু-দিয়া মুখোপাধ্যায়
দুজনেই টেলিভিশন জগতের চেনা মুখ। এক ধারাবাহিকে কাজ করতে গিয়ে পরিচয়, যেটা পরে প্রেমে পরিণত হয়। তিন বছরের সম্পর্ক ছিল অভিষেক ও দিয়ার। কিন্তু এখন সেই সম্পর্কে চিড় ধরেছে। তিক্ততায় ভরা এই সম্পর্ক থেকে দুজনেই বেরিয়ে গিয়েছেন ২০২১ সালে। ধারাবাহিকের নায়ক এখন নতুন প্রেমে থিতু। দিয়া নাকি এখনও আগের সম্পর্কের ক্ষত ভুলে উঠতে পারেননি।

সায়ন্ত মোদক-দেবচন্দ্রিমা
একসঙ্গে ভ্লগ করা থেকে শুরু করে ঘুরতে যাওয়া টলি পাড়ার চর্চিত জুটি ছিলেন সায়ন্ত মোদক ও দেবচন্দ্রিমা সিংহ রায়। কিন্তু তাঁদের এই সম্পর্ক হঠাৎ করেই ভেঙে যায়। এর পরে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের নায়ক রিজওয়ান রব্বানি শেখের সঙ্গে সম্পর্কে জড়ান দেবচন্দ্রিমা এবং সায়ন্ত এখন অভিনেত্রী প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। 
 

 

Advertisement