scorecardresearch
 

Bhuban Badyakar New Song: 'আর বাদাম বিক্রি করব না...!' নতুন অ্যালবাম আসছে 'কাঁচা বাদাম' খ্যাত ভুবনের

Bhuban Badyakar New Song: গত মে মাসে গাড়ি দুর্ঘটনার পর ভুবন কিছুদিন প্রচারের বাইরে ছিলেন। বর্তমানে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এবার তিনি ঘোষণা করেছেন নতুন অ্যালবামের কথা।

Advertisement
ভুবন বাদ্যকর ভুবন বাদ্যকর

ভুবন বাদ্যকরকে (Bhuban Badyakar) চেনেন না এরকম মানুষ বর্তমানে বোধ হয় খুঁজে পাওয়া মুশকিল। পশ্চিমবাংলা তো বটেই, এমনকি দেশ ছাড়িয়ে বিদেশেও তাঁর খ্যাতি। দীর্ঘদিন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে ১ নম্বরে ছিল তাঁর তৈরি 'কাঁচা বাদাম' গানটি (Kacha Badam)। এবার আরও একটি নতুন গান নিয়ে আসছেন সকলের প্রিয় 'বাদাম কাকু' (Badam Kaku)। ভুবন একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে, তিনি এখন চিনাবাদাম বিক্রি করবেন না। নতুন গান করে মানুষকে বিনোদন যোগাবেন তিনি। 

গত মে মাসে গাড়ি দুর্ঘটনার পর ভুবন কিছুদিন প্রচারের বাইরে ছিলেন। বর্তমানে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এবার তিনি ঘোষণা করেছেন নতুন অ্যালবামের (New Album) কথা। বর্তমানে নতুন গানের প্রস্তুতি নিচ্ছেন ভুবন। এই অ্যালবামে মোট তিনটি গান থাকবে। তাঁর জীবনযাত্রার উপর ভিত্তি করে তৈরি হবে গানগুলি। ভুবন জানান, এখন তিনি আর বাদাম বিক্রি করবে না, এই সংক্রান্ত নাম হবে অ্যালবামের। যার মধ্যে তাঁর জনপ্রিয় হওয়ার আগের গল্পটি অন্তর্ভুক্ত থাকবে।

আরও পড়ুন:  ব্রেন স্ট্রোকে কোমায় ঐন্দ্রিলা! আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন ভেন্টিলেশনে

বীরভূমের ভুবন বলেন, "এখন যে চিনাবাদাম বিক্রি করতে ইচ্ছে করে না, তা নয়। কিন্তু এখন সময় নেই। আমার নিজের জীবন আছে, আমার গাড়ি আছে। এটাই আমার জীবনের সবচেয়ে বড় সত্যি, যা আমি আমার গানের মাধ্যমে দেখাতে চাই।"  ভুবন নিজেকে খুব ভাগ্যবান বলে মনে করেন। তিনি বলেছেন যে, "আমি নিজেকে ভাগ্যবান মনে করি যে, ভাইরাল ভিডিওর পরেও লোকেরা আমার গান শুনতে চায়, আমার সঙ্গে কাজ করতে চায়। আমি সত্যিই নিজেকে সেলিব্রিটি মনে করি।"

আরও পড়ুন:  শরীরে শুধু ডেনিম জ্যাকেট! সৃজলার বোল্ড ছবিতে মন মজেছে নেটিজেনদের

ভুবন বাদ্যকর বর্তমানে যাত্রা ও থিয়েটার গ্রুপের কাজ নিয়ে ব্যস্ত। তিনি বাংলার অনেক জায়গায় ঘুরছেন। ভুবন জানান, দুর্গাপুজোর সময় তিনি গানের কাজ শেষ করছিলেন। ভাইরাল হওয়ার পর ভুবন বাদ্যকর ও কেশব দে যৌথ ভাবে একটি নতুন গান গেয়েছিলেন। গানের নাম- 'হবে নাকি বউ', যেটি ১.৪ মিলিয়নের বেশি ভিউ পেয়েছে। 

Advertisement

প্রসঙ্গত, রাস্তার পাশে একটি গান গেয়ে চিনাবাদাম বিক্রি করতেন সকলের প্রিয় বাদাম কাকু। সে সময় এক ব্যক্তি তাঁর গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেন। এরপর তাঁর কাঁচা বাদাম গানটির ভিডিও ভাইরাল হয়ে যায়। 
 

Advertisement