scorecardresearch
 

Aindrila Sharma: ব্রেন স্ট্রোকে কোমায় ঐন্দ্রিলা! আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন ভেন্টিলেশনে

Aindrila Sharma Health Update: আচমকাই ব্রেন স্ট্রোক হয়ে অত্যন্ত আশঙ্কাজনক তিনি। বর্তমানে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে রয়েছেন তিনি। 

Advertisement
অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

ফের লড়াই শুরু ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। ক্যান্সারকে হারিয়ে কাজে ফিরেছিলেন অভিনেত্রী। আচমকাই ব্রেন স্ট্রোক (Brain Stroke) হয়ে অত্যন্ত আশঙ্কাজনক (Critical) তিনি। বর্তমানে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে (Ventilation) রয়েছেন তিনি। 

সূত্র মারফত জানা যাচ্ছে, মঙ্গলবার হঠাৎ ব্রেন স্ট্রোক হয়ে মাথায় রক্ত জমাট বেঁধে যায় ঐন্দ্রিলার। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কোমায় (Coma) আচ্ছন্ন রয়েছেন অভিনেত্রী। যদিও তাঁর পরিবার বা প্রেমিক সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) সঙ্গে যোগাযোগ করা যায়নি এখনও পর্যন্ত।

হাসপাতাল সূত্রের খবর অনুযায়ী জানা যাচ্ছে, বুধবার তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে ৪৮ ঘণ্টা না কাটা অবধি, এখনই কিছু বলা যাবে না। চিকিৎসকেরা জানিয়েছেন, আপাতত ঐন্দ্রিলার শরীরের একদিক সম্পূর্ণ অসাড়। তবে বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন এবং শুধু চোখ নড়ছে।      

আরও পড়ুন: ওজন বেশি তাই ৩৪ পাত্র বাতিল করেছে সোহাগকে... আসছে নতুন মেগা


প্রায় বছর সাতেক আগে ২০১৫ সালে শিরদাঁড়ার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। প্রায় দেড় বছর কঠিন লড়াইয়ের পর সুস্থ হয়েছিলেন তিনি। আবার সেই দুঃস্বপ্নের দিনগুলি ফিরে এসেছিল তাঁর জীবনে গত বছর। হঠাৎ কাঁধে সাংঘাতিক ব্যথা হওয়ার পর একের পর এক টেস্ট করতে হয় তাঁকে। রাজধানীর হাসপাতালে তাঁর ডান দিকের ফুসফুসে টিউমার ধরা পড়ে।

আরও পড়ুন: মাদক মামলায় ভারতী- হর্ষের বিরুদ্ধে ২০০ পাতার চার্জশিট পেশ করল NCB

একাধিকবার ঝুঁকিপূর্ণ সার্জারির পর চলেছে কেমোথেরাপি, রেডিয়েশন। তবুও মুখের হাসি কখনও অমিল হতে দেখেননি কাছের মানুষেরা। উল্টে দাঁতে দাঁত চেপে আরও কঠিন লড়াই করে গিয়েছেন ঐন্দ্রিলা। আর সঙ্গে ছিলেন পরিবার, কাছের বন্ধুরা ও ছায়াসঙ্গী, সব্যসাচী চৌধুরী অর্থাৎ ছোটপর্দার বামাক্ষ্যাপা। 

Advertisement

আরও পড়ুন: পর্দায় এই চরিত্রে অভিনয় ঋতাভরীর, সেই মহিলা পুরোহিতই বিয়ে দেবেন চিত্রাঙ্গদার!

বারবার পড়ে গিয়েও, গা ঝেড়ে আবার উঠে দাঁড়িয়েছেন 'জিয়ন কাঠি' (Jiyon Kathi)-র জাহ্নবী চ্যাটার্জী ওরফে ঐন্দ্রিলা শর্মা। বছরভর দীর্ঘ লড়াইয়ের পর, গত বছর এর শেষে জানা যায় দ্বিতীয়বার ক্যান্সারকে হারিয়েছেন লড়াকু অভিনেত্রী। তাঁর জয়ের কথা শুনে অনুগামী থেকে শুরু করে ইন্ডাস্ট্রির বহু তারকা অনেকটা স্বস্তি পেয়েছিলেন।

ধীরে ধীরে পুরনো ছন্দে শ্যুটিং ফ্লোরেও ফিরছিলেন। কিন্তু ফের ছন্দপতন! ঐন্দ্রিলার পরিবার-পরিজন, অনুগামীদের বারবার প্রার্থনা করেছেন তাঁর সুস্থ হওয়ার। এখন সকলের ফের অপেক্ষা, ফিট হয়ে, হাসি মুখেই নিজের জায়গায় অর্থাৎ শ্যুটিং ফ্লোরে তাঁর ফেরার।  

 

Advertisement