scorecardresearch
 

Bidisha De Majumder: পল্লবীর ঘটনার পুনরাবৃত্তি? ফের উদ্ধার মডেল-অভিনেত্রীর ঝুলন্ত দেহ

Bidisha De Majumder Death: আরও এক অভিনেত্রীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য। দমদম নাগেরবাজার থানা এলাকার রামগড় কলোনির বাড়ি থেকে উদ্ধার হল মডেল-অভিনেত্রী বিদিশা দে মজুমদারের ঝুলন্ত দেহ। 

Advertisement
মডেল-অভিনেত্রী বিদিশা দে মজুমদার (ছবি: ফেসবুক) মডেল-অভিনেত্রী বিদিশা দে মজুমদার (ছবি: ফেসবুক)

দিন দশেক আগেই টেলি অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey)-র রহস্য মৃত্যু হয়। সেই রেশ কাটতে না কাটতেই, আরও এক অভিনেত্রীর রহস্যমৃত্যু (Actress Mysterious Death) ঘিরে চাঞ্চল্য। দমদম নাগেরবাজার (Dumdum Nagerbazar) থানা এলাকার রামগড় কলোনির বাড়ি থেকে উদ্ধার হল মডেল- অভিনেত্রী বিদিশা দে মজুমদারের (Bidisha De Majumder) ঝুলন্ত দেহ। 

এই বাড়িতে মাস দেড়েক আগে ভাড়া এসেছিলেন ২১ বছর বয়সী বিদিশা। বুধবার সন্ধ্যায় তাঁর ঝুলন্ত উদ্ধার করে নাগেরবাজার থানার পুলিশ। ইতিমধ্যেই মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঠিক কী কারণে উঠতি এই মডেল- অভিনেত্রী আত্মঘাতী হলেন, তা খতিয়ে দেখছে পুলিশ। বিদিশা দে মজুমদার আত্মঘাতী হওয়ার পিছনে কোনও প্রেমঘটিত নাকি পেশাগত কারণ রয়েছে সেই তদন্তই করছে নাগেরবাজার থানার পুলিশ।

আরও পড়ুন: 'মনেই হচ্ছে না যে ওঁরা নেই!' 'বেলা শুরু' যেন মাস্টার ক্লাস হয়েই থেকে যাবে পৌলমী-সোহিনীদের কাছে

শোনা যাচ্ছে, বুধবার সন্ধ্যাবেলায় বিদিশার পরিবারের সদস্যরা তাঁর খোঁজ না পেয়ে, ফ্ল্যাটের অন্যান্য বাসিন্দাদের সঙ্গে কথা বলেন। তারা বিদিশার খোঁজ নিতে গিয়ে দেখেন, দরজা ভেতর থেকে বন্ধ রয়েছে। এরপরই সন্দেহ হওয়ায়, তারা পুলিশে খবর দেন। পুলিশ এসে বেডরুম থেকে উদ্ধার করে বিদিশার ঝুলন্ত দেহ। প্রাথমিক ভাবে মনে করা করছে, এটা আত্মহত্যার ঘটনা। বিদিশার পরিবার- পরিজনের সঙ্গে কথা বলে তদন্ত করছে পুলিশ। 

আরও পড়ুন: সৃজিতের ছবিতে দেখা যাবে মিথিলাকে? যা বললেন পরিচালক...

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকতেন বিদিশা। নিত্য -নতুন ইন্সটা রিলস শেয়ার করতেন তিনি। দিন দু'য়েক আগেও নিজের কাজের একটি ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মডেল- অভিনেত্রী। এমনকী অভিনেত্রী পল্লবীর দে-র মৃত্যুর পর ফেসবুকে পোস্টও করেছিলেন তিনি। বিদিশার সেই পোস্ট এই মুহূর্তে চর্চায়। 

আরও পড়ুন: ৪ বছর পর ছোট পর্দায় কামব্যাক 'হিয়া'- অপরাজিতার?

Advertisement

মডেল -অভিনেত্রী সেই পোস্টে লিখেছিলেন, "মানে কী এসবের? মেনে নিতে পারলাম না পল্লবী...।"  তার কয়েকদিনের মধ্যেই তাঁর এই অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

 

Advertisement