scorecardresearch
 

Biggest Film: দেশের সবচেয়ে বড় Cinema! একই ছবিতে শাহরুখ, হৃত্বিক, সলমন?

কেমন হবে যদি কোনও একটি ছবিতে পাঠান, টাইগার আর কবীর-এর দেখা হয়। অর্থাৎ তিন সুপারস্টারের তিন চরিত্র শাহরুখ, হৃত্বিক ও সলমনকে একই ছবিতে দেখা যায়! ফিল্ম দুনিয়ার কাছে এত বড় ছবি আর হয়তো আসেনি। এমনই অসাধ্য সাধন করতে চলেছেন আদিত্য চোপড়া। দেখুন

Advertisement
থ্রি-মেগাস্টার থ্রি-মেগাস্টার
হাইলাইটস
  • একই ছবিতে বলিউডের তিন সুপারস্টার
  • শাহরুখ, হৃতিক ও সলমন একই ছবিতে
  • আদিত্য চোপড়া করবেন অসাধ্য সাধন!

শাহরুখ খান, সলমন খান এবং হৃতিক রোশন একই ছবিতে? একই ছবির জন্য একসঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করা দেখতে কতই না ভালো লাগবে! ইদানিং, গুঞ্জন হচ্ছে SRK পাঠান চরিত্রে, TIGER চরিত্রে সলমন এবং KABIR চরিত্রে হৃতিক একই ছবিতে একসঙ্গে কাজ করছেন। যদিও এটি ভবিষ্যতের একটি পরিকল্পনা এবং স্বপ্ন হতে পারে, সর্বশেষ আপডেটে এটি রয়েছে যে পাঠান, টাইগার এবং কবির WAR-2 শেষ হওয়ার পরেই পথ অতিক্রম করবে।

একই ছবিতে কাজ করবেন শাহরুখ, সালমান, হৃতিক?

শাহরুখ খান যখন পাঠানের শুটিং নিয়ে ব্যস্ত, সালমান খান ক্যাটরিনা কাইফের সাথে টাইগার ৩-এর শ্যুটিং প্রায় শেষ করেছেন। হৃতিক রোশনের জন্য, গুজব ছড়িয়েছে যে WAR-2 সম্পর্কে একটি ঘোষণা এই বছর কার্ডে থাকতে পারে। আসলে, এসআরকে, সলমন, হৃতিক শীঘ্রই spy universe-এর জন্য সহযোগিতা করার বিষয়ে আলোচনা হয়েছে। কিন্তু তাঁরা কী করবেন? পিঙ্কভিলার একটি প্রতিবেদনে বলা হয়েছে যে তিন সুপারস্টার এত তাড়াতাড়ি পথ অতিক্রম করবেন না।

পাঠান, টাইগার এবং কবীর কবে মুখোমুখি হবে?

একই বিষয়ে, একটি সূত্র পোর্টালের সাথে ভাগ করেছে, "যারা জানেন যে পাঠান এবং টাইগার ৩-এর স্ক্রিপ্টে কী আছে? তাঁরা প্রামাণিকভাবে বলতে পারেন যে হৃতিক রোশনের চরিত্র কবির এই কোনও ছবিতে পাঠান বা টাইগারের সাথে দেখা হওয়ার কথা ছিল না। আদিত্য চোপড়া (Aditya Chopra) কৌশলগতভাবে তার স্পাই ফ্র্যাঞ্চাইজি তৈরি করছেন এবং যে মুহুর্তে সালমান খান, হৃতিক রোশন এবং শাহরুখ খান একে অপরের সাথে দেখা করবেন টাইগার, পাঠান এবং কবির কেবলমাত্র War 2-এর পরে হবে। এটি শুরু থেকেই পরিকল্পনা ছিল।"

অনুমান করা যাক স্পাই থ্রিলার সম্পর্কে আরও ডিট

প্রতিবেদনে আরও যোগ করা হয়েছে যে দীপিকা পাড়ুকোন(Deepika Padukone) এবং ক্যাটরিনা কাইফ (Katrina kaif) এই ছবিতে মহিলা প্রধান হতে পারেন। উৎসটি পোর্টালের সাথে আরও যোগ করেছে, “আদিত্য চোপড়া বুঝতে পেরেছেন যে এই তিন সুপার স্পাইয়ের অন-স্ক্রিন মিটিং দর্শকদের জন্য অ্যাভেঞ্জার্স এন্ড গেম মুহূর্তের মতো হবে যেখানে সমস্ত নায়করা একত্রিত হয়। তিনি শুধুমাত্র দর্শকদের এই মুহূর্তটির জন্য আকুল হতে দেবেন যতক্ষণ না এটি ঘটে। এই মুহূর্তে, এটি তৈরির সমস্ত প্রক্রিয়া এবং এটি দেশের তিনটি জায়ান্টের একটি ব্লকবাস্টার মিটিং হবে এবং এর জন্য পরিকল্পনাগুলি চলছে। আমাদের ধৈর্য সহকারে অপেক্ষা করতে হবে এবং সেই মুহূর্তটি কীভাবে তৈরি হয় তা দেখতে এই প্রকল্পগুলি উপভোগ করতে হবে।"

Advertisement

Advertisement