scorecardresearch
 

Mamata Banerjee-Swara Bhaskar: মমতাকে বিয়েতে নেমন্তন্ন করেছিলেন স্বরা, কেন গেলেন না মুখ্যমন্ত্রী?

Swara Bhaskar Wedding: জানা যাচ্ছে, স্বরা-ফাহাদের বিয়ের রিসেপশনে আমন্ত্রিত ছিলেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে রিসেপশনে দেখা যায়নি মমতাকে। যদিও অনেকেই আশা করেছিলেন যে এই রিসেপশনে দেখা যেতে পারে মুখ্যমন্ত্রীকে।

Advertisement
স্বরা ভাস্করের বিয়েতে আমন্ত্রিত ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় স্বরা ভাস্করের বিয়েতে আমন্ত্রিত ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • গত ১৬ মার্চ বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর ও ফাহাদ আহমেদের বিয়ের রিসেপশন পার্টি ছিল।
  • আর সেই গ্র্যান্ড রিসেপশনে উপস্থিত ছিলেন রাজনৈতিক জগতের তাবড় তাবড় নেতারা।
  • স্বরা-ফাহাদের বিয়ের রিসেপশনে আমন্ত্রিত ছিলেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে রিসেপশনে দেখা যায়নি মমতাকে।

গত ১৬ মার্চ বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর ও ফাহাদ আহমেদের বিয়ের রিসেপশন পার্টি ছিল। আর সেই গ্র্যান্ড রিসেপশনে উপস্থিত ছিলেন রাজনৈতিক জগতের তাবড় তাবড় নেতারা। বিয়ে নিয়ে বিতর্ক যতই হোক রিসেপশন পার্টিতে তার লেশটুকুও ছিল না। সেখানে উপস্থিত ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এছাড়াও রিসেপশনে দেখা গেল রাহুল গান্ধী, অখিলেশ যাদব থেকে শুরু করে বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন, রাজনীতি এবং বিনোদন জগতের তারকাদের। জানা যাচ্ছে, স্বরা-ফাহাদের বিয়ের রিসেপশনে আমন্ত্রিত ছিলেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে রিসেপশনে দেখা যায়নি মমতাকে। যদিও অনেকেই আশা করেছিলেন যে এই রিসেপশনে দেখা যেতে পারে মুখ্যমন্ত্রীকে।

বিয়ের রিসেপশনে আমন্ত্রিত ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়
এমনিতে স্বরা ভাস্কর মোদী-বিরোধী বলেই পরিচিত। একাধিক সময়ে তাঁকে কেন্দ্র সরকারের একাধিক ইস্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হতে দেখা যায়। সম্প্রতি রাহুল গান্ধীর সঙ্গে ভারতজোড়ো যাত্রায়ও হাঁটতে দেখা গিয়েছে। স্বরা ও ফাহাদ অন্যান্য রাজনৈতিক নেতাদের সঙ্গেই আমন্ত্রণ জানিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যপাধ্যায়কে। কিন্তু কাজের নানান ব্যস্ততার মাঝে সেই অনুষ্ঠানে যোগ দিতে পারেননি তিনি।

আরও পড়ুন: Swara- Fahad Wedding: আনারকলি থেকে দক্ষিণী সিল্কে কনে, দেখুন স্বরা- ফাহাদের বিয়ের সব মুহূর্ত

    স্বরাকে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর
    একের পর এক জরুরি কাজে ব্যস্ত মুখ্যমন্ত্রী। আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে ঘিরে তাঁর ব্যস্ততা এখন তুঙ্গে। তাই রিসেপসনে যেতে না পারলেও স্বরা-ফাহাদকে আদুরে শুভেচ্ছা জানাতে ভুললেন না। যার মিষ্টি উত্তরও দিলেন স্বরা। মুখ্যমন্ত্রী স্বরার মা-বাবাকে উদ্দেশ্য করে লেখেন, ‘মিস্টার অ্যান্ড মিসেস ভাস্কর, আপনাদের মেয়ে স্বরার বিয়ের নিমন্ত্রণ পত্র পেয়েছি। স্বরা ও ফাহাদকে তাঁদের জীবনের এমন এক দিনে আমার অনেক শুভেচ্ছা। আমি প্রার্থণা করব ঈশ্বরের কাছে, ওঁরা ভাল থাকুক। দু’জনকেই নতুন জীবনের শুভেচ্ছা।’ মুখ্যমন্ত্রীর পাঠানো চিঠি নিজের টুইটারে শেয়ার করে অভিনেত্রী ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘আমাদের শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্য ধন্যবাদ। তবে আপনার অনুপস্থতিতি অনুভব করেছি। আপনার এই আন্তরিকতা আমাদের মন ছুঁয়ে গিয়েছে।’

    Advertisement

    আরও পড়ুন: Bollywood Celebs OTT Debut: গোয়েন্দা থেকে সাহসী অফিসারের চরিত্র, এই বলিউড তারকারা এবার পা রাখছেন ওটিটি -তে

     

    স্বরার বিয়ে নিয়ে বিতর্ক
    একমাস আগেই স্বরা ভাস্কর আইনি মতে বিয়ে সারেন সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদের সঙ্গে। বিয়ের একমাসের মধ্যেই সামাজিক রীতি মেনে বিয়ের পিঁড়িতে বসেন স্বরা-ফাহাদ। দিল্লিতে স্বরার দিদিমার বাড়িতে চলছে বিয়ের অনুষ্ঠান। ভিনধর্মী ফাহাদকে বিয়ে করেছেন স্বরা। যা নিয়ে কম বিতর্ক হয়নি। তবে বিয়ের পোশাক নির্বাচন থেকে স্বরা ও ফাহাদের বিয়ের আমন্ত্রণপত্র সবেতেই ছিল সম্প্রীতির বার্তা।

     

     

    Advertisement