scorecardresearch
 

Srabanti Chatterjee: শ্রাবন্তীর বর পরিচালক শুভ্রজিৎ? প্রেমের গুজবের মাঝে জল্পনা তুঙ্গে

Srabanti Chatterjee: বছরের অধিকাংশ সময়ে তিনি বিতর্কের মধ্যেই থাকে। তাঁর অভিনয় নিয়ে যতটা বেশি চর্চা হয়ে থাকে তার চেয়ে অনেক বেশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার কেন্দ্রে থাকে। কথা হচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। কিছুদিন আগেই তাঁর সঙ্গে পরিচালক শুভ্রজিৎ মিত্রকে নিয়ে জোরদার গসিপ শুরু হয়েছিল। যা এখন কিছুটা থিতু হয়েছে।

Advertisement
শ্রাবন্তীর বর হচ্ছেন নাকি শুভ্রজিৎ? ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শ্রাবন্তীর বর হচ্ছেন নাকি শুভ্রজিৎ? ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বছরের অধিকাংশ সময়ে তিনি বিতর্কের মধ্যেই থাকে।
  • কিছুদিন আগেই তাঁর সঙ্গে পরিচালক শুভ্রজিৎ মিত্রকে নিয়ে জোরদার গসিপ শুরু হয়েছিল।
  • তবে এই সবের মধ্যেই শোনা যাচ্ছে যে শ্রাবন্তীর স্বামীর ভূমিকায় নাকি দেখা যাবে পরিচালককে

বছরের অধিকাংশ সময়ে তিনি বিতর্কের মধ্যেই থাকে। তাঁর অভিনয় নিয়ে যতটা বেশি চর্চা হয়ে থাকে তার চেয়ে অনেক বেশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার কেন্দ্রে থাকে। কথা হচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। কিছুদিন আগেই তাঁর সঙ্গে পরিচালক শুভ্রজিৎ মিত্রকে নিয়ে জোরদার গসিপ শুরু হয়েছিল। যা এখন কিছুটা থিতু হয়েছে। তবে এই সবের মধ্যেই শোনা যাচ্ছে যে শ্রাবন্তীর স্বামীর ভূমিকায় নাকি দেখা যাবে পরিচালককে। 

বড়পর্দায় পরিচালক শুভ্রজিৎ
আসল কথা হল এবার পরিচালকের ভূমিকা ছেড়ে এবার অভিনয় করতে চলেছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। রাজর্ষি দে-র পরিচালনায় নতুন ছবি 'সাদা রঙের পৃথিবী'-তে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। একজন বৈজ্ঞানিকের চরিত্রে দেখা যাবে তাঁকে। আসলে শুভ্রজিৎ অতিথি শিল্পী হিসেবেই কাজ করছেন ছবিটিতে। তবে সবচেয়ে মজার বিষয় হল এই সিনেমায় প্রধান মুখ হলেন শ্রাবন্তী। 

আরও পড়ুন: 'দেবী চৌধুরাণী'-তে শ্রাবন্তী-প্রসেনজিৎদের সঙ্গে এই অভিনেত্রী, দর্শনেই সুন্দরী

শ্রাবন্তী-শুভ্রজিৎ ডেটিং গুজব
অভিনেত্রীকে এই সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে। আর শুভ্রজিতের কাছে অভিনেত্রীর বরের ভূমিকায় অভিনয় করার জন্যই প্রস্তাব গিয়েছে। প্রসঙ্গত, শুভ্রজিতের পরবর্তী সিনেমা দেবী চৌধুরাণী-তেও নাম ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। আর এই সিনেমা নিয়ে এখন আলোচনা তুঙ্গে রয়েছে। এই সিনেমার আলোচনার খাতিরেই পরিচালকের সঙ্গে একাধিকবার দেখা করেন শ্রাবন্তী। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই শ্রাবন্তীর নতুন সম্পর্ক নিয়ে গুজব শুরু হয়ে যায়। 

আরও পড়ুন: পরিচালকের সঙ্গে ডেটিংয়ের জল্পনা, যদিও 'দাদা' বলছেন শ্রাবন্তী

বিরক্ত শ্রাবন্তী
যদিও এটা নিয়ে শ্রাবন্তী স্পষ্ট করে বলে দেন যে তাঁর ও শুভ্রজিতের মধ্যে এ ধরনের কোনও সম্পর্ক নেই। তিনি পরিচালককে দাদার মতোই দেখেন। আর এই ধরনের খবরে অভিনেত্রী খুব বিরক্ত বলেও জানান। এই মুহূর্তে রামকমল মুখোপাধ্যায়ের নটী বিনোদিনীর পাশাপাশি জাতীয় পুরস্কারপ্রাপ্ত শুভ্রজিৎ মিত্রের দৈবী চৌধুরাণীও এখন আলোচনার কেন্দ্রে রয়েছে। এই ছবিতে ভবানী পাঠক হিসেবে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

Advertisement

আরও পড়ুন: শ্রাবন্তীর মনে আবার বসন্ত? পরিচালকের সঙ্গে প্রেমের গুঞ্জন নায়িকার, ভাইরাল ছবি

এর আগেও পরিচালকেরা সিনেমায় অভিনয় করেছেন
বিবৃতি চট্টোপাধ্যায়, দর্শনা বণিকের কাছেও প্রস্তাব গিয়েছে ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে থাকার জন্য। শোনা যাচ্ছে, 'অভিযাত্রিক'-এর পর এই ছবির হাত ধরেই নাকি অর্জুন চক্রবর্তী আবার কাজ করতে পারেন পরিচালকের সঙ্গে। তবে বিষয়টি চূড়ান্ত হয়নি। প্রসঙ্গত, টলিপাড়ায় পরিচালকরা অভিনয় করার ব্যাপারে পারদর্শী, এমনটা বলাই যায়। কৌশিক গঙ্গোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায় বা শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রত্যেকেই দুঁদে অভিনেতা। সৃজিত মুখোপাধ্যায় বা রাজ চক্রবর্তীও কিছু ছবিতে অতিথি শিল্পী হিসেবে কাজ করেছেন। এবার সেই তালিকায় জুড়ে গেল শুভ্রজিতের নাম। প্রথমবার অন্য পরিচালকের নির্দেশনায় কাজ করবেন পরিচালক। 

Advertisement