scorecardresearch
 

Durnibar Saha-Oindrila Sen: ট্রোলের ভয়, হানিমুনের ছবি পোস্ট করতে পারছেন না দুর্নিবার-ঐন্দ্রিলা

Durnibar Saha-Oindrila Sen: বিয়ের পর থেকেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে সদ্য বিবাহিত ঐন্দ্রিলা সেন ও গায়ক দুর্নিবার সাহাকে। যদিও ট্রোলের মুখে পড়ে কীভাবে লড়াই করতে হয় তা ভালোই জানেন ঐন্দ্রিলা-দুর্নিবার। এই সবের মাঝেই তাঁরা দুজনেই ঠিক করেছিলেন যে তাঁরা বিয়ের পর বিদেশের কোনও জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন। বিয়ের পর পরই যাওয়ার কথা থাকলেও সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট না হওয়ায় অনেকেই ভাবতে বসেছিলেন যে তাঁরা হয়ত মধুচন্দ্রিমায় যাননি।

Advertisement
বিয়ের পর থেকেই তীব্র ট্রোল হচ্ছেন দুর্নিবার-ঐন্দ্রিলা বিয়ের পর থেকেই তীব্র ট্রোল হচ্ছেন দুর্নিবার-ঐন্দ্রিলা
হাইলাইটস
  • বিয়ের পর থেকেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে সদ্য বিবাহিত ঐন্দ্রিলা সেন ও গায়ক দুর্নিবার সাহাকে।
  • যদিও ট্রোলের মুখে পড়ে কীভাবে লড়াই করতে হয় তা ভালোই জানেন ঐন্দ্রিলা-দুর্নিবার
  • এই সবের মাঝেই তাঁরা দুজনেই ঠিক করেছিলেন যে তাঁরা বিয়ের পর বিদেশের কোনও জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন।

বিয়ের পর থেকেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে সদ্য বিবাহিত ঐন্দ্রিলা সেন ও গায়ক দুর্নিবার সাহাকে। যদিও ট্রোলের মুখে পড়ে কীভাবে লড়াই করতে হয় তা ভালোই জানেন ঐন্দ্রিলা-দুর্নিবার। এই সবের মাঝেই তাঁরা দুজনেই ঠিক করেছিলেন যে তাঁরা বিয়ের পর বিদেশের কোনও জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন। বিয়ের পর পরই যাওয়ার কথা থাকলেও সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট না হওয়ায় অনেকেই ভাবতে বসেছিলেন যে তাঁরা হয়ত মধুচন্দ্রিমায় যাননি। এরই মাঝে নতুন পোস্ট নিয়ে হাজির হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনসংযোগের দায়িত্বে থাকা তথা দুর্নিবারের দ্বিতীয় স্ত্রী ঐন্দ্রিলা সেন।  

ঐন্দ্রিলা তাঁর ফেসবুকে স্পষ্ট করে লিখে জানান, “মধুচন্দ্রিমার ছবি চেয়েও পোস্ট করতে পারছি না, আপনাদের জন্য। বলে রাখি, পাত্তা দিচ্ছি ভাববেন না। নিজের এবং আপনজনদের শান্তিকে প্রাধান্য দিয়েছি এবং দেব। তাই।” প্রসঙ্গত, দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসার পর থেকেই তীব্র কটাক্ষের মুখে পড়েন দুর্নিবার সাহা। বিয়ের ছবি সামনে আসার পরই দুর্নিবারকে ট্রোল করতে ছাড়েন না নেটিজেনদের একাংশ। দুর্নিবারের সঙ্গেই ট্রোল হন ঐন্দ্রিলাও। তাই তিনি ফেসবুকে যে পোস্ট করেন সেটার সারমর্ম এই যে মধুচন্দ্রিমায় তাঁরা গিয়েছেন কিন্তু চাইলেও ছবি পোস্ট করতে পারছেন না তাঁরা। কারণ ফের নতুন করে তাঁদের নিয়ে আলোচনা হবে, ট্রোলের মুখে পড়বেন সেটা কিছুতেই চাইছেন না ঐন্দ্রিলা ও দুর্নিবার। 

আরও পড়ুন: Meenakshi- Durnibar: মোহরের সঙ্গে বিয়ের পর প্রথম পোস্ট দুর্নিবারের প্রথম স্ত্রী- মীনাক্ষীর, লিখলেন...

অন্য দিকে, অনেকের আবার দুর্নিবারের প্রথম স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের জন্য মন খারাপ। বিয়ের কয়েকদিন আগেও মীনাক্ষী মন শক্ত করে পোস্ট দিয়েছিলেন। ম্প্রতি তাঁর এক পোস্টে কষ্টের আভাস পাওয়া গিয়েছে। দুর্নিবারের বিয়ের ১৪ দিন পর প্রথম পোস্ট করেন মীনাক্ষী। নিজেকে শক্ত রাখার চেষ্টা করেছেন তিনি। তাঁর পোস্টে ইমন চক্রবর্তী মন্তব্য করেন, “তুমি ভালবাসার প্রতীক।” বোঝাই যাচ্ছে অনেকেই হয়তো দুর্নিবারের এই দ্বিতীয় বিয়ে ভাল চোখে দেখছেন না।

Advertisement

আরও পড়ুন: Durnibar- Oindrila: 'শকুনের অভিশাপে গরু মরে না...', কটাক্ষ নিয়ে বিয়ের পর মুখ খুললেন দুর্নিবার- মোহর

প্রসঙ্গত, করোনা আবহে দুর্নিবার ও মীনাক্ষী আইনি বিয়ে সেরে একসঙ্গে থাকছিলেন। এরপর সামাজিক মতে বিয়ে করার এক বছরের মাথাতেই দুর্নিবার ও মীনাক্ষী আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। অনেকের মতে, সেই সময় দুর্নিবারের জীবনে চলে এসেছিলেন ঐন্দ্রিলা। আর সেই কারণেই দুর্নিবার-মীনাক্ষীর বিয়ে ভেঙে যায়। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পরই দুর্নিবার ঐন্দ্রিলার সম্পর্ক সামনে আসে এবং কিছুমাসের মধ্যেই তাঁরা বিয়ের পিঁড়িতে বসেন। তবে কটাক্ষের পাশাপাশি ইন্ডাস্ট্রির অনেকেই তাঁদের পাশে এসেও দাঁড়িয়েছেন।  

Advertisement