scorecardresearch
 

Ranveer-Alia Marriage: রণবীরের এক্স, ক্যাটরিনা-আর দীপিকা আসবেন বিয়েতে? লাখ টাকার প্রশ্ন

Ranveer-Alia Marriage: রণবীরের এক্স, ক্যাটরিনা-আর দীপিকা আসবেন বিয়েতে? বলি টাউনে লাখ টাকার প্রশ্ন এখন এটাই। আসল ব্যাপার কী?

Advertisement
দীপিকা-ক্যাটরিনা আসবেন রণবীর-আলিয়ার বিয়েতে, লাখ টাকার প্রশ্ন দীপিকা-ক্যাটরিনা আসবেন রণবীর-আলিয়ার বিয়েতে, লাখ টাকার প্রশ্ন
হাইলাইটস
  • রণবীরের এক্স গার্লফ্রেন্ডরা
  • ক্যাটরিনা-আর দীপিকা আসবেন বিয়েতে?
  • লাখ টাকার প্রশ্ন এখন এটাই

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের মেগা বিয়ের আক্ষরিক অর্থেই কয়েক দিন বাকি। এই বিয়ের তথ্য নিয়ে কেউই মুখ খুলছেন না। যদিও নীতু কাপুর মিডিয়ার সাথে খেলছেন এবং বিয়েকে অস্বীকার করছেন এবং বলছেন 'তারা ইতিমধ্যেই বিয়ে করেছে!', আলিয়ার পক্ষ থেকে পরিবারের অন্যান্য সদস্য - রবিন ভাট এবং রাহুল ভাট উভয়েই নিশ্চিত করেছেন যে বিয়ের উত্সব খুব জোরদার হতে চলেছে।

এখন, ইন্ডিয়া টুডে  জানতে পেরেছে যে মুম্বাইয়ের বান্দ্রার তাজ ল্যান্ডস এন্ডে সংবর্ধনাটি হতে পারে। শুধু তাই নয়, অতিথি তালিকায় রণবীর কাপুরের প্রাক্তন দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফও রয়েছে।

একটি সূত্র প্রকাশ করেছে যে আরকে, দীপিকা এবং ক্যাটরিনার মধ্যে সম্পর্ক মোটেই তিক্ত নয়। সূত্রটি প্রকাশ করে, “সবাই এগিয়ে গিয়েছে। তিক্ততার কোনও প্রশ্নই আসে না। প্রকৃতপক্ষে, ক্যাটরিনা এবং আলিয়া এমনকী ফারহান আখতারের পরবর্তী নির্দেশিত উদ্যোগ, জি লে জারা-তে একসঙ্গে কাজ করছেন, যা লিখেছেন জোয়া আখতার এবং রিমা কাগতি। এমনকী আলিয়া তার বিয়ের সময় ক্যাটরিনার কাছে পৌঁছেছিলেন এবং তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন। একইভাবে, রণবীর এবং রণবীর সিং বন্ধুত্বপূর্ণ এবং তারা দুজনেই একে অপরের কাজকে সম্মান করে। সুতরাং এই সমস্ত দম্পতিরা যদি মুম্বাইয়ের রিসেপশনে বন্ধুত্বপূর্ণ উপস্থিতি দেখায় তবে অবাক হওয়ার কিছু থাকবে না”

রিসেপশনে রণবীর এবং আলিয়া যে সমস্ত পরিচালক, প্রযোজক এবং সহ-অভিনেতাদের সাথে কাজ করেছেন তারা উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে। সূত্রটি যোগ করেছে যে আলিয়া এবং রণবীর তাদের প্রেমকে প্রসারিত করতে চান এবং এই বিয়েটি তাদের প্রত্যেকের সাথে উদযাপন করতে চান। যারা ইন্ডাস্ট্রিতে তাদের কেরিয়ারে অবদান রেখেছেন। ব্যক্তিগত বার্তা ইতিমধ্যেই এই সেলিব্রিটিদের কাছে পাঠানো হচ্ছে যাতে তাদের সংবর্ধনার তারিখ হিসাবে ১৭ এপ্রিল করতে বলা হয়েছে।

Advertisement

 

Advertisement