scorecardresearch
 

Nikki Tamboli-র উরু চেরা স্লিট ড্রেসে 'ফিদা' ফ্যানরা, ভাইরাল ফটো

আবার বোল্ড ছবি পোস্ট করে শিরোনামে নিক্কি। নেটজুড়ে তাঁকে নিয়ে চর্চা চলছে।

Advertisement
নিক্কি তাম্বোলি নিক্কি তাম্বোলি
হাইলাইটস
  • নিক্কির নতুন অবতারে ফিদা ভক্তরা
  • উরু চেরা পোশাকে মুগ্ধ ভক্তরা
  • পোস্ট করতেই দেদার প্রশংসা, শেয়ার ছবি

নিজের বোল্ড নেচারের কারণে বিখ্যাত বিগ বস ১৪ এর প্রাক্তন প্রতিযোগী নিক্কি তাম্বোলি আরও একবার ইন্টারনেট ঝাঁকিয়ে ঘোর চর্চায়।

আসলে তিনি সম্প্রতি একটি নিজের ফটোশুট করিয়েছেন। যাঁর মধ্যে থাকে গ্রিন কালারের শিমরি লেহেঙ্গাতে দেখা যাচ্ছে। যেখানে তিনি অত্যন্ত গ্ল্যামারাস দেখাচ্ছেন এবং উরু চেরা লেহেঙ্গা তাকে আরও বেশি সুন্দর করে তুলেছে। তাঁর সুডৌল পা বেরিয়ে রয়েছে। তা আকর্ষণীয় করে তুলেছে। এর সঙ্গেই ক্রিম হাই হিলস জুতো ক্যারি করেছেন এবং চুল খোলা রেখেছেন। গলাতে হেভি নেকলেস পড়েছেন।

নিক্কির ফটো যখন থেকে ইন্টারনেটে ছবি শেয়ার করা শুরু করেছেন, ইন্টারনেট-এ তহলকা শুরু হয়ে গিয়েছে। এই ফটোগুলি শেয়ার করে নিক্কি লিখেছেন, "আমার কনফিডেন্স"। ডিজাইনার ট্রেডিশনাল আউটফিট ফ্যাশনেবল আন্দাজ এবং স্টাইল মুগ্ধ করেছে ফ্যানদের। তার মধ্যে ন্যুড মেকআপ তাঁকে আরও বেশি সুন্দর করে তুলেছে। সবুজ চেরা পোশাকে গম রঙা শরীরে নিক্কির আবেদন কয়েকগুণ বেড়ে গিয়েছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nikki Tamboli (@nikki_tamboli)

Advertisement

২০১৪ তে বিগ বসে তাঁর পপুলারিটি তৈরি হয়। নির্ভীক মনোভাব দর্শকদের পছন্দ হয়েছিল। পরে নিক্কি খতরোঁ কা খিলারি ১১ তে অংশ নেন। কিন্তু সেখানে তিনি তেমন সুবিধা করতে পারেননি। তিনি স্টান্ট করতে তেমন ভালো পারেননি। ফলে তাঁকে বাইরে বেরিয়ে যেতে হয়।

ফ্যাশনের কথা বললে নিক্কি অবশ্য নিজেকে প্রথম সারিতেই রাখেন। কিন্তু মাঝেমধ্যে তাঁকে ফ্যাশন কুইন উরফি জাভেদের সঙ্গে কম্পেয়ার করা হয়। সম্প্রতি তিনি একটি ব্ল্যাক রিবজ জিন্স-এ দেখা গিয়েছে এবং নিজের কারলি হেয়ার স্টাইল এ নিয়ে নিজের এই লুকে ফ্যানদের উরফি জাভেদকে মনে পড়ে গিয়েছে। কারণ বেশিরভাগ সময়ই নিজের পোশাকের সঙ্গে এক্সপেরিমেন্ট করতে থাকেন এবং এরকমই লুকে তাকে দেখা যায়।

 

Advertisement