scorecardresearch
 

India's Got Talent 9: প্রতিযোগী প্যান্টের ভিতর ঢোকালেন আগুনের গোলা, কিরণ খেরের প্রতিক্রিয়া...

স্টিকে আগুন লাগিয়ে প্যান্টের ভিতর ঢোকালেন প্রতিযোগী। ইন্ডিয়াজ গট ট্যালেন্টে ঘটনা দেখে চোখ কপালে জাজেসদের। তারপর কী ঘটল জানেন!

Advertisement
একী কাণ্ড, দেখে ভিরমি জাজেসদের একী কাণ্ড, দেখে ভিরমি জাজেসদের
হাইলাইটস
  • প্রতিযোগী প্যান্টের ভিতর ঢোকালেন আগুনের গোলা
  • আগুনের সঙ্গে সলমন খানের "জিনে কে হ্যায় চার দিন"
  • ঘটনার পর কী হল জানেন?

India's Got Talent 9 : পপুলার রিলিটি শো india's গত ট্যলেন্ট এর নবম এডিশন শুরু হতে চলেছে। এখন মাত্র দুদিন বাকি। কিন্তু অন এয়ার হওয়ার আগেই ধুম মাচানো শুরু করে দিয়েছে। শোতে আলাদা প্রতিযোগীরা আলাদা করে নিজেদের কায়দা এবং কৃতিত্ব দেখানো শুরু করে দিয়েছে। কিছু প্রতিযোগী অদ্ভুত সমস্ত কসরত করে নিজেদের হাসির খোরাক করে তুলেছেন। অন্যদিকে সীমা ছাড়িয়ে গিয়েছে। যখন আগুনের সঙ্গে উদ্ভট সমস্ত খেলা শুরু করে দিয়েছে।

আগুনের সঙ্গে অদ্ভুত কসরত করলেন

শো-এর একটি প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে প্রমোতে কন্টেস্ট্যান্ট একটা স্টিকে আগুন লাগিয়ে সেটি নিজের প্যান্টের ভেতর ঢুকিয়ে দিলেন। এছাড়া আগুনের সঙ্গে সলমন খানের "জিনে কে হ্যায় চার দিন" গানে তার পপুলার টাওয়ালওয়ালা হোক স্টেপ ফলো করতে শুরু করেন। কন্টেস্ট্যান্ট আগুনের সঙ্গে কসরত করতে গিয়ে ব্যাকগ্রাউন্ডে সাওয়ান মে লাগাইয়া গান চালু করে দেন।

কিরণ খের গোল্ডেন রেট

আগুনের সঙ্গে কনটেস্ট্যান্টের এই অদ্ভুত ধরণ করা দেখে তাদের নিয়ে ঠাট্টা-তামাশা করতে নজরে এসেছে। তা বলেন এটাই বুঝতে পারলাম না। যখনই গানের লাইন আসছিল, সাওয়ান মে লাগা আইয়া তখনই কখনও বৃষ্টিতে প্যান্টে আগুন লাগিয়ে দিলেন। আপনি কি নিজের এ ধরণের ঘটনা বৃষ্টিতে করে থাকেন। কিরণ খের এর কমেন্ট শুনে বাকি তিন যাদের অট্টহাসিতে ফেটে পড়েন। india's গট ট্যালেন্ট-এ বার চার হাজারের মধ্যে অন্যতম কিরণ খের। এছাড়াও রয়েছেন শিল্পা শেঠি, বাদশা এবং মনোজ মুন্সির প্রথমবার এই শো-তে জাজ হয়েছেন। অর্জুন বিজলানি এর হোস্ট। এবং ১৫ জানুয়ারি রাত আটটায় শনি চ্যানেলে অনার হবে।

 

Advertisement