scorecardresearch
 

Jaya Ahsan- Pankaj Tripathi: বাঙালি পরিচালকের ছবিতে প্রথমবার জুটিতে জয়া- পঙ্কজ? জল্পনা...

New Movie: এই গুঞ্জনই এখন শোনা যাচ্ছে গ্ল্যামার দুনিয়ায়। যদিও এখনও পর্যন্ত এই নিয়ে একেবারে 'স্পিকটি নট' দুই অভিনেতা ও পরিচালক। বলা যায় নতুন এই ছবি নিয়ে একেবারে মুখে কুলুপ এঁটেছেন তাঁরা।  

অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি ও জয়া আহসান (ছবি: ফেসবুক) অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি ও জয়া আহসান (ছবি: ফেসবুক)

এবার জুটি বাঁধতে চলেছেন দুই বাংলার অভিনেত্রী জয়া আহসান (Jaya Ahsan) ও বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi)।  ছবির নাম 'করক সিংহ' (Karak Singh)। পরিচালনায় বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী (Aniruddha RoyChowdhury)। এই গুঞ্জনই এখন শোনা যাচ্ছে গ্ল্যামার দুনিয়ায়। যদিও এখনও পর্যন্ত এই নিয়ে একেবারে 'স্পিকটি নট' দুই অভিনেতা ও পরিচালক। বলা যায় নতুন এই ছবি নিয়ে একেবারে মুখে কুলুপ এঁটেছেন তাঁরা।  

শোনা যাচ্ছে, পঙ্কজ - জয়া ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন সুশান্ত সঙ্গ রাজপুতের শেষ ছবি 'দিল বেচারা'-র অভিনেত্রী সঞ্জনা সাংঘিকে (Sanjana Sanghi। সংবাদ সূত্র বলছে, আর্থিক কেলেঙ্কারি এই ছবির মূল বিষয়বস্তু। যদিও তা বাস্তবের কোনও ঘটনা থেকে অনুপ্রাণিত নাকি কাল্পনিক, তা এখনই বলা যাচ্ছে না। কলকাতা ও মুম্বইয়ের একাধিক জায়গাকে বেছে নেওয়া হবে শ্যুটিং লোকেশ হিসাবে। ডিসেম্বরের প্রথম সপ্তাহেই শ্যুটিং শুরু হবে মায়ানগরীতে। এরপর তিলোত্তমায় টানা ২০-২৫ দিন চলবে শ্যুটিং।  

আরও পড়ুন: আসছে নতুন ধারাবাহিক, প্রাইম টাইমে স্লট দিতে তিন মাসেই বন্ধ হচ্ছে এই মেগা

কলকাতার প্রতি পঙ্কজ ত্রিপাঠির আলাদা সংযোগ রয়েছে। বলা যায় তিনি বাংলার জামাই।  বিভিন্ন ছবির প্রচারে শহরে এসে একথা নিজেই শেয়ার করেছেন বলি অভিনেতা। যদিও এখন পর্যন্ত কোনও বাংলা ছবিতে কাজ করেননি তিনি। তবে বাঙালি পরিচালকের সঙ্গে এর আগে দুটো কাজ করেছেন। একটি স্বল্প দৈর্ঘ্যের ছবি এবং অন্যটি কিছুদিন আগেই মুক্তিপ্রাপ্ত 'শেরদিল: দ্য পিলভিট সাগা'। 'শেরদিল' পরিচালনা করেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। 

আরও পড়ুন: কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনে হাজির থাকবেন শাহরুখ- সৌরভ, অমিতাভ- জয়ারা

প্রসঙ্গত, টলি- বলি দুই ইন্ডাস্ট্রিতেই  দারুণ জনপ্রিয় অনিরুদ্ধ রায়চৌধুরী।  বাংলায় যেমন তিনি উপহার দিয়েছেন 'অন্তহীন', 'একটি তারার খোঁজে', 'অপরাজিতা তুমি', 'বুড়ো হাঁস'-র মতো ছবি। সেরকম  তাঁর ঝুলিতে রয়েছে 'পিঙ্ক', 'লস্ট'-র মতো হিন্দি ছবি।  'করক সিংহ' নিয়ে পাওয়া সমস্ত খবর যদি সত্যি হয়, তাহলে বলাই বাহুল্য এই ছবি নিয়ে দর্শকদের অনেকটাই প্রত্যাশা থাকবে।