scorecardresearch
 

Bengali Serial: আসছে নতুন ধারাবাহিক, প্রাইম টাইমে স্লট দিতে তিন মাসেই বন্ধ হচ্ছে এই মেগা

Bengali Serial: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। ফলস্বরূপ ধারাবাহিক সম্প্রচারের সময় নিয়ে নানা পরীক্ষা করছে চ্যানেল কর্তৃপক্ষ। 

Advertisement
অভিনেত্রী শ্রাবণী ভুইয়াঁ ও সুস্মিতা দে অভিনেত্রী শ্রাবণী ভুইয়াঁ ও সুস্মিতা দে

সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্ব, গল্পের নয়া মোড়ের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে প্রথম সারির বাংলা চ্যানেলগুলির মধ্যে। টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। ফলস্বরূপ ধারাবাহিক সম্প্রচারের সময় নিয়ে নানা পরীক্ষা করছে চ্যানেল কর্তৃপক্ষ। 

স্টার জলসায় আসছে 'পঞ্চমী' (Panchomi)। প্রোমো প্রকাশ্যে আসার পর থেকেই, এই নতুন ধারাবাহিক ঘিরে দারুণ উৎসাহ দেখা গেছে দর্শকদের মধ্যে। এতদিন প্রশ্ন উঠছিল কখন সম্প্রচারিত হবে এই মেগা। এবার সামনে এল সেই তথ্য। ৫ ডিসেম্বর থেকে সোম থেকে রবিবার রাত ৮.৩০ মিনিটে দেখা যাবে 'পঞ্চমী'। এতদিন সেই স্থানে দেখা যেত 'মাধবীলতা' (Madhabilata)। এবার প্রশ্ন উঠছে তাহলে কি, কোপ পড়বে সুস্মিত- শ্রাবণীর ধারাবাহিকে? নাকি অন্য কোনও স্লটে দেখা যাবে এই ধারাবাহিক? 

আরও পড়ুন:  সাইবার প্রতারণায় সর্বস্বান্ত হলেন টেলি অভিনেতা শৈবাল

টেলিপাড়া সূত্রে শোনা যাচ্ছে, অন্য স্লটে নয়, বরং সম্প্রচার বন্ধ হচ্ছে 'মাধবীলতা'-র। শুরুর তিন মাসের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে এই মেগা। রেটিং চার্টে খারাপ স্কোর থাকার জন্যই নাকি, এই ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। 'মন ফাগুন'-র জায়গায় ৮.৩০ টার স্লটে শুরু হয়েছিল 'মাধবীলতা'। একেবারে নতুন এক জুটিকে দেখা গিয়েছিল ধারাবাহিকে। প্রথমবার জুটি বেঁধেছিলেন 'বরণ'-র রুদ্রিক ও 'জীবন সাথী'-র ঝিলম, অর্থাৎ অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় এবং শ্রাবণী ভুইয়াঁ।

আরও পড়ুন:  কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনে হাজির থাকবেন শাহরুখ- সৌরভ, অমিতাভ- জয়ারা

অন্যদিকে নতুন মেগা 'পঞ্চমী'-তেও দেখা যাবে এক নতুন জুটিকে। সুস্মিতা দে এবং রাজদীপ গুপ্ত এবার জুটি বাঁধবেন। হিন্দিতে ‘নাগিন’ (Nagin) ধারাবাহিকের প্রত্যেকটি সিজনই দারুণ জনপ্রিয়। প্রথমে শোনা গিয়েছিল, হিন্দি ধারাবাহিকের কায়দাতেই তৈরি হবে ' পঞ্চমী'। তবে জানা যাচ্ছে, ধারাবাহিকে রহস্যর সঙ্গে আধ্যাত্মিকতার স্বাদও পাবেন দর্শক। শোনা যাচ্ছে এই ধারাবাহিকে ভিএফএক্স খুবই গুরুত্বপূর্ণ। এর আগে নাকি কোনও বাংলা সিরিয়ালে এধরনের ভিএফএক্সের কাজ দেখা যায়নি। 'পঞ্চমী'-র গল্প লিখছেন সাহানা দত্ত। 

Advertisement

 

Advertisement