scorecardresearch
 

Jeetu Kamal-Srabanti: একই ফ্রেমে জিতু-শ্রাবন্তী, অভিনেতাকে সাবধান থাকতে বললেন নেটিজেনরা

Jeetu Kamal-Srabanti: সোশ্যাল মিডিয়া জুড়ে জিতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদ নিয়ে জল্পনা এখন তুঙ্গে। এরই মাঝে শ্রাবন্তীর সঙ্গে জিতুর নাম জড়ায়। আসলে পরপর দুটি ছবিতে শ্রাবন্তীর সঙ্গে জিতু জুটি বেঁধেছেন। আর তারপরই জিতুর সঙ্গে নবনীতার বিচ্ছেদের খবর সামনে আসায় নেটিজেনরা মনে করছেন যে শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠার ফলেই জিতু-নবনীতার বিয়েতে চিড় ধরেছে।

Advertisement
জিতু কমল-শ্রাবন্তী জিতু কমল-শ্রাবন্তী
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়া জুড়ে জিতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদ নিয়ে জল্পনা এখন তুঙ্গে।
  • এরই মাঝে শ্রাবন্তীর সঙ্গে জিতুর নাম জড়ায়।
  • আসলে পরপর দুটি ছবিতে শ্রাবন্তীর সঙ্গে জিতু জুটি বেঁধেছেন।

সোশ্যাল মিডিয়া জুড়ে জিতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদ নিয়ে জল্পনা এখন তুঙ্গে। এরই মাঝে শ্রাবন্তীর সঙ্গে জিতুর নাম জড়ায়। আসলে পরপর দুটি ছবিতে শ্রাবন্তীর সঙ্গে জিতু জুটি বেঁধেছেন। আর তারপরই জিতুর সঙ্গে নবনীতার বিচ্ছেদের খবর সামনে আসায় নেটিজেনরা মনে করছেন যে শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠার ফলেই জিতু-নবনীতার বিয়েতে চিড় ধরেছে। জিতু-শ্রাবন্তীর প্রেমচর্চা নিয়ে যখন হয়ে উঠেছিল বিনোদনের হট কেক, তখন সেই গুজব নস্যাৎ করে দেন খোদ জিতুর বাচ্চা বউ নবনীতা দাস। ফেসবুক লাইভে এসে অভিনেত্রী বলেন, য রটানো হচ্ছ সেটা সম্পূর্ণ ভিত্তিহীন। সম্পূর্ণ ব্যক্তিগত কারণে তাঁদের পথ আলাদা হয়েছে। তৃতীয় ব্যক্তির কোনও সম্পর্ক নেই। তবুও শ্রাবন্তীর সঙ্গে জিতুকে দেখে নেটিজেনরা তাঁকে সাবধান করেছেন।

আসলে কিছুদিন আগেই শ্রাবন্তী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি ছবি পোস্ট করেন। যেখানে শ্রাবন্তীর সঙ্গে একই ফ্রেমে দেখা গিয়েছে জিতুকেও। শট দেওয়ার পর তাঁরা মন দিয়ে ফ্রেমটা ঠিক আছে কিনা তা দেখছেন। সেই ছবিতে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ও রয়েছেন। শ্রাবন্তী এই ছবির ক্যাপশনে লিখেছেন, 'আমি আমার মতো সেট থেকে।' 

শ্রাবন্তী-জিতুকে এক ফ্রেমে দেখে অভিনেত্রীর উদ্দেশ্যে একের পর এক কমেন্ট আসতে শুরু করে। অনেকেই লিখেছেন যে মন দিয়ে কাজ কর তবে সাবধানে। আসলে শ্রাবন্তীর সঙ্গে জিতুকে দেখে ভক্তরা যেমন চিন্তিত, তেমনই আবার তাঁর আগামী ছবি নিয়ে উৎসাহ দেখিয়েছেন। প্রসঙ্গত, শ্রাবন্তী বরাবরই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশ চর্চায় থাকেন। তিন-তিনটে বিয়ে ভাঙার পরও তাঁর সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। জিতু কমলের সঙ্গে শ্রাবন্তীকে নিয়েও চর্চা শুরু হয়েছিল। কিন্তু সেগুলো যে নিছকই গুজব তা স্পষ্ট করে দিয়েছেন নবনীতা নিজেই। 

Advertisement

জিতু-শ্রাবন্তীর সম্পর্কের গুজবের মাঝেও আবার নবনীতার সম্পর্ক নিয়েও জলঘোলা হচ্ছে বিস্তর। ধনী ব্যবসায়ীর সঙ্গে নবনীতার পরকীয়ার খবর এখন টলিউডে হট টপিক। যদিও এই প্রসঙ্গে কখনও কোনও মন্তব্য করেননি নবনীতা। তবে জিতুর লেটেস্ট ইনস্টা স্টোরির পোস্টে কোথাও যেন নবনীতার পরকীয়াতে সিলমোহর দিয়েছেন। একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে একটি লাইনে লেখা যদি চরিত্রটাই নষ্ট হয়ে যায় তাহলে জীবনটাই সম্পূর্ণ বৃথা।    

আরও পড়ুন

Advertisement