scorecardresearch
 

Jisshu Sengupta: পৌরাণিক চরিত্রে যিশু, টলি অভিনেতার দক্ষিণী ছবির লুকে চমক

Jisshu Sengupta in Shaakuntalam: ইন্দ্রদেবের চরিত্রে অভিনয় করছেন যিশু। তেলেগু, তামিল, কন্নড়, মালায়লাম, হিন্দি- মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে 'শকুন্তলম'।

Advertisement
'শকুন্তলম' ছবিতে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত 'শকুন্তলম' ছবিতে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত

বাংলা, হিন্দির পাশাপাশি দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতেও বর্তমানে দাপিয়ে কাজ করছেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। সামনে এল তাঁর নতুন ছবির 'শকুন্তলম' (Shaakuntalam) -র লুক। এবার পৌরাণিক চরিত্রে ধরা দেবেন অভিনেতা। ইন্দ্রদেবের চরিত্রে অভিনয় করছেন যিশু। তেলেগু, তামিল, কন্নড়, মালায়লাম, হিন্দি- মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে এই ছবি।  

গুণশেখর পরিচালিত 'শকুন্তলম' মুক্তির কথা ছিল ফেব্রুয়ারি মাসে। তবে সম্প্রতি পিছিয়েছে সে তারিখ। নির্মাতারা জানিয়েছেন আগামী ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবিটি। চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন গুণশেখর। সঙ্গীত পরিচালনায় মণি শর্মা। নতুন পোস্টারে দেখা গেল, মাথায় মুকুট, কপালে লাল তিলক, গায়ে সোনালী অলঙ্কারে রয়েছেন যিশু। ছবি সামনে আসতেই উৎসাহের শেষ নেই অনুগামীদের মধ্যে। 

আরও পড়ুন: দীর্ঘদিন পর ভাসুরের সঙ্গে জমিয়ে নাচ মিঠাইরানির! ভাইরাল সৌমিতৃষা- ধ্রুবর রিলস

কলি কালিদাসের নাটক 'অভিজ্ঞান শকুন্তলম' অবলম্বনে তৈরি 'অভিজ্ঞান শকুন্তলম' অবলম্বনে তৈরি হবে 'শকুন্তলম'। মুখে চরিত্রে অভিনয় করছেন (Samantha Ruth Prabhu) ও দেব মোহন (Dev Mohan)। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কবীর বেদি, অদিতি বালন, প্রকাশ রাজ, গৌতমীর মতো শিল্পীরা। শকুন্তলা রূপে দেখা যাবে সামান্থাকে। অন্যদিকে দেব মোহন রয়েছেন মহারাজা দুষ্মন্তের চরিত্রে। এই ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখছে অল্লু অর্জুনের ৯ বছরের মেয়ে অল্লু অরহা। শকুন্তলা- দুষ্মন্তের ছেলে ভরতের চরিত্রে দেখা যাবে শিশু শিল্পী অরহাকে। 

 

Jisshu Sengupta in mythological character south indian historical film Shaakuntalam to play indra deva

 

আরও পড়ুন: স্তনে টিউমারের পর স্ট্রোক! তাও শ্যুটিংয়ে লড়াই জারি 'সাথী'-র বৃষ্টির

প্রসঙ্গত, মাত্র ১৯ বছর বয়সে বিনোদন জগতে পা রেখেছিলেন যিশু সেনগুপ্ত। সালটা ছিল ১৯৯৯। দূরদর্শনে পৌরাণিক ধারাবাহিক 'মহাপ্রভু'-তে চৈতন্য মহাপ্রভুর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সে সময় খুব জনপ্রিয় হয় এই সিরিয়াল। এক সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে যিশু বলেন, "আমি ১১৭ তম মহাপ্রভু ছিলাম অডিশনে। সেই সময়ে আমি কাজটা শুরু করি শুধু হাত খরচের জন্য।"

Advertisement

 

Advertisement