scorecardresearch
 

Anumita Dutta: স্তনে টিউমারের পর স্ট্রোক! তাও শ্যুটিংয়ে লড়াই জারি 'সাথী'-র বৃষ্টির

Anumita Dutta Television Actress: 'সাথী' ধারাবাহিকে বৃষ্টি চরিত্রে সকলের মন জয় করেছেন অনুমিতা দত্ত। অনেকেরই অজানা অসুস্থ তিনি। শ্যুটিংয়ের মাঝে, ফ্লোরেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

Advertisement
অভিনেত্রী অনুমিতা দত্ত (ছবি: ইনস্টাগ্রাম) অভিনেত্রী অনুমিতা দত্ত (ছবি: ইনস্টাগ্রাম)

মডেলিং দিয়ে কেরিয়াল শুরু হলেও বর্তমানে তিনি ছোট পর্দার পরিচিত মুখ। সান বাংলার 'সাথী' (Saathi) ধারাবাহিকে বৃষ্টি চরিত্রে সকলের মন জয় করেছেন তিনি। কথা হচ্ছে টেলি অভিনেত্রী অনুমিতা দত্তকে (Anumita Dutta)  নিয়ে। অনেকেরই অজানা অসুস্থ তিনি। শ্যুটিংয়ের মাঝে, ফ্লোরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। মাস খানেক হল হাসপাতাল থেকে ফিরেছেন অনুমিতা। 

গত প্রায় তিন মাস ধরে জ্বরে আক্রান্ত হয়েও, তেমন ভাবে কিছু বুঝতে পারেননি অভিনেত্রী। এরপর হঠাৎ সেটে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। আচমকা হৃদস্পন্দন বেড়ে যায়, সঙ্গে রক্তচাপের সমস্যাও বাড়ে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, জানা যায় মাইল্ড স্ট্রোক হয়েছে তাঁর। সে সময় অনুমিতার নিউমোনিয়া ধরা পড়ে। এমনকী সারা শরীরে সংক্রমণ ছড়িয়ে পড়েছিল তাঁর। 

আরও পড়ুন: 'সুপার সিঙ্গার'-র মঞ্চে 'বেশরম রং' গায়িকা শিল্পা, রয়েছে বড় চমক

বাড়ি ফেরা পরও চিকিৎসকেরা তাঁকে এক মাস বিশ্বাস নেওয়ার পরামর্শ দেন। কিন্তু কাজ ছাড়া বাড়িতে থাকা একদমই না পসন্দ তাঁর। এরপর প্রযোজনা সংস্থার সঙ্গে কথা বলে বিশেষ ব্যবস্থা করেন তিনি। সকালে মাত্র কয়েক ঘণ্টার জন্য স্টুডিওতে যেতেন।

আরও পড়ুন: পরনে নেই ব্লাউজ, নিজের হাতে চন্দনে বধূ সাজলেন স্বস্তিকা

তবে এটা প্রথমবার নয়। এর আগেও স্তনে টিউমারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। সে সময় চিকিৎসক তাঁকে অস্ত্রোপচারের পরামর্শ দেন। তবে তিনি রাজী হোননি। আপাতত ওষুধের সাহায্যেই অনেকটা সুস্থ আছেন তিনি। তবে থাকতে হচ্ছে কড়া নিয়মে।  

 

Advertisement