scorecardresearch
 

Amitabh Bachchan : KBC-তে প্রতিযোগী দম্পতির অভিযোগের পাহাড়, 'আমাকে বাঁচাও!' বললেন অমিতাভ

Amitabh Bachchan: তাঁরা একে অপরের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। আর সে জন্য নাজেহাল অমিতাভ (Amitabh Bachhan)! কী এমন হল? 

Advertisement
অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন
হাইলাইটস
  • ভারতের টিভি দর্শকদের কাছে কৌন বনেগা ক্রোড়পতি মানে শুধু অনুষ্ঠান নয়
  • তার থেকে অনেক বেশি কিছু
  • সেখানে হামেশাই হাসিঠাট্টা লেগে থাকে

Amitabh Bachchan Hosts KBC: ভারতের টিভি দর্শকদের কাছে কৌন বনেগা ক্রোড়পতি (Kaun Banega Crorepati বা KBC) মানে শুধু অনুষ্ঠান নয়। তার থেকে অনেক বেশি কিছু। সেখানে হামেশাই হাসিঠাট্টা লেগে থাকে। কখনও হোস্ট অমিতাভ বচ্চন (Amitabh Bachhan) নিজের জীবনের আকর্ষণীয় সব ঘটনার কথা বলেন। আবার কখন সেখানে অংশগ্রহণকারীরা নিজের কথা বলেন।

আর এখানেই সমস্য়া
তবে অনেক সময় দেখা গিয়েছে, সেখান থেকেই সমস্যার শুরু হয়। বেজায় বিপদে পড়ে যান বিগ বি (Big B)! এমনই মজার মজার সব ঘটনার সাক্ষী থাকে কৌন বনেগা ক্রোড়পতি (Kaun Banega Crorepati বা KBC) আর তার দর্শকরা। তেমনই এক ঘটনা ঘটল সম্প্রতি। এবার আমরা দেখে নেব সেই ঘটনা।

অমিতাভ যখন ম্যারেজ কাউন্সিলরের ভূমিকায়
কেবিসি (Kaun Banega Crorepati বা KBC)-তে এক দম্পতি বা কাপল তেমনই পরিস্থিতি তৈরি করেছেন। তাঁরা একে অপরের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। আর সে জন্য নাজেহাল অমিতাভ (Amitabh Bachhan)! কী এমন হল? 

আসলে বিগ বি (Big B) প্রতিযোগীর স্ত্রীকে জিজ্ঞাসা করেছিলেন, আপনার স্বামী কি এখনও রোমান্টিক? হতে পারে নিরীহ প্রশ্ন। তবে জল অনেক দূর গড়ায়। তখন স্ত্রী জবাব দেন, না। তিনি আরও বলেন, এখন তাঁর স্বামী তাঁকে একদমই সময় দেন না। 

Advertisement

বলুন আপনিও
এর পরের অংশ আরও মারাত্মক। ওই প্রতিযোগী বলেন, স্যর, এবার আপনিও ওঁকে বলুন, আপনিও জয়া ম্য়াডাম (জয়া বচ্চন Jaya Bachchan)-কে সময় দেন না।

ওই দম্পতি একে অপরের বিরুদ্ধে অভিযোগ করেন। বেশ লম্বা সেই তালিকা। আর তা অমিতাভ (Amitabh Bachhan)-র কাছে তুলে ধরেন। তাঁদের অভিযোগ শেষ হওয়ার পর অমিতাভ বেশ উপভোগ করেন। এবং তিনি বলেন, আমার ম্যারেজ রেজিস্ট্রারের উপাধি ঠিক হয়ে গিয়েছে। 

তাঁর মনে হয়েছে, স্বামী-স্ত্রীর অভিযোগ শেষ মানে তাঁর কাজও শেষ হয়ে গিয়েছে। তবে তা কিন্তু নয়। প্রতিযোগীর স্ত্রী বলেন, স্য়র, আরও একটা অভিযোগ রয়েছে। এই কথা শুনতেই অমিতাভ (Amitabh Bachhan) নিজের মাথায় হাত দেন। আৎ তখন তিনি বলেন, আরে ভাই, কেউ বাঁচাও আমাকে!

হাত জোড় করে আবেদন
খুব শিগগিরি এই এপিসোড টিভিতে দেখা যাবে। এর পাশাপাশি কেবিসি-র মঞ্চে দুই এমন ভাই আসবেন, যাঁরা বছরের পর বছর ধরে নিজের বাবাকে খুঁজে বেরাচ্ছেন। তিনি নিখোঁজ। অমিতাভ বচ্চন (Amitabh Bachhan) এক ন্যাশনাল টেলিভিশন চ্যানেলে তাঁদের বাবার কাছে হাত জোড় করে আবেদন করেন। আর্জি জানান, তিনি যাতে দ্রুত বাড়ি ফিরে আসেন।

 

Advertisement