scorecardresearch
 

Actor Died: মাত্র ২০ বছরেই সব শেষ! রহস্যমৃত্যু দক্ষিণী ছবির অভিনেত্রীর

বৃহস্পতিবার বিকেলে মেয়ের সঙ্গে ফোনে কথা হয়েছিল। মায়ের সঙ্গে জন্মদিন উদযাপন করতে চেয়েছিলেন অভিনেত্রী।

সাহানার মৃতদেহ উদ্ধার। সাহানার মৃতদেহ উদ্ধার।
হাইলাইটস
  • ২০ বছরেই শেষ সম্ভাবনাময় কেরিয়ার।
  • অভিনেত্রী সাহানার ঝুলন্ত দেহ উদ্ধার।
  • স্বামীকে আটক করেছে পুলিশ।

মাকে ফোন করে বলেছিলেন,'বাড়ি গিয়ে জন্মদিন উদযাপন করব।' সেই ইচ্ছা আর পূর্ণ হয়নি। জন্মদিনের পরের দিন রহস্যজনকভাবে উদ্ধার হল কেরলের নামী মডেল তথা দক্ষিণী ছবির অভিনেত্রী সাহানার ঝুলন্ত দেহ। মৃতার মায়ের অভিযোগের ভিত্তিতে স্বামী সাজ্জাদকে আটক করেছে পুলিশ। 

কেরলের কোঝিকোড় শহর থেকে ১৪ কিলোমিটার দূরে পরমবিল বাজারে থাকতেন সাহানা। নিজের বাড়িতে সকালে জানালার রেলিংয়ে ঝুলতে দেখা গিয়েছে তাঁকে।  হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। বিশতম জন্মদিনের ঠিক পরের দিন সাহানার মৃতদেহ উদ্ধার নিয়ে ঘনাচ্ছে রহস্য। প্রশ্ন উঠছে, সাহানা আত্মঘাতী হয়েছেন, না তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে? 

সাহানার মায়ের অভিযোগ, বৃহস্পতিবার বিকেলে মেয়ের সঙ্গে ফোনে কথা হয়েছিল। মায়ের সঙ্গে জন্মদিন উদযাপন করতে চেয়েছিলেন সাহানা। তিনি অত্যন্ত খুশি ছিলেন। এটা আত্মহত্যা হতে পারে না। সাহানার মায়ের দাবি, সাজ্জাদ প্রায়ই সাহানাকে মেরে ফেলার হুমকি দিতেন। বিজ্ঞাপনে কাজ করে যে চেক পেয়েছিলেন সাহানা, সেটা চেয়েছিলেন সাজ্জাদ। সে-ই খুন করেছে। একটি সংবাদমাধ্যমে সাহানার মা উভেমা জানান,'বৃহস্পতিবার ওঁ বাড়ি এসে জন্মদিন উদযাপন করতে চেয়েছিল। খুব খুশি ছিল। কিছুতেই আত্মহত্যা করতে পারে না।'  

কাতারে কাজ করতেন ৩১ বছরের সাজ্জাদ। এদিকে সাহানা তামিল ছবিতে অভিনয় ও বিজ্ঞাপনে জনপ্রিয় মুখ হয়ে ওঠেন। কাতার থেকে ফিরে আসেন সাজ্জাদ। বউয়ের টাকাই খরচ করতেন। সাহানার পরিজনদের অভিযোগ, বিয়ের পর সোনার গয়না পণ হিসেবে চেয়েছিলেন সাজ্জাদ। সেই দাবি না মেটায় অশান্তি করতেন। দেড় বছর আগে সাজ্জাদকে বিয়ে করেছিলেন সাহানা। 

এসিপি সূর্দশন জানান,'একটি চেক নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা চলছিল। সাজ্জাদের দাবি, নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সাহানা। আমরা অপ্রাকৃতিক খুনের তদন্ত করছি।' 
 

আরও পড়ুন- 'রবীন্দ্রনাথ-ওকাম্পোর মাঝে কখনও শরীর আসেনি,' Exclusive ভিক্টর