scorecardresearch
 

Lost Bengali Mega Serial Actresses: বাংলা সিরিয়ালের জনপ্রিয় ৮ অভিনেত্রী, যাঁরা হঠাৎই হারিয়ে গিয়েছেন

Lost Bengali Mega Serial Actresses: বাংলা সিনেমার চেয়েও এখন বাঙালির ঘরে ঘরে পৌঁছে পৌঁছে গিয়েছে মেগা ধারাবাহিক। এই সিরিয়ালের চরিত্রদের সঙ্গে দর্শকরা নিজেদের এতটাই জড়িয়ে ফেলেছেন যে যেন মনে হয় টেলিভিশনে চলা এই সিরিয়ালের গল্পগুলি যেন তাঁদেরই বাড়ির গল্প। বছরের পর বছর ধরে চলা এইসব সিরিয়ালের নায়ক-নায়িকাদের আপন ভাবতে শুরু করেন দর্শকরা।

Advertisement
জনপ্রিয় এই অভিনেত্রীরা হারিয়ে গিয়েছে সিরিয়াল জগত থেকে জনপ্রিয় এই অভিনেত্রীরা হারিয়ে গিয়েছে সিরিয়াল জগত থেকে
হাইলাইটস
  • বাংলা সিনেমার চেয়েও এখন বাঙালির ঘরে ঘরে পৌঁছে গিয়েছে মেগা ধারাবাহিক।
  • বছরের পর বছর ধরে চলা এইসব সিরিয়ালের নায়ক-নায়িকাদের আপন ভাবতে শুরু করেন দর্শকরা।
  • তবে বর্তমানে এমন অনেক জনপ্রিয় অভিনেত্রী রয়েছেন, যাঁরা একসময় দর্শকদের মন জয় করলেও পরে তাঁরা হারিয়ে গিয়েছেন টেলি ইন্ডাস্ট্রি থেকে।

বাংলা সিনেমার চেয়েও এখন বাঙালির ঘরে ঘরে পৌঁছে গিয়েছে মেগা ধারাবাহিক। এই সিরিয়ালের চরিত্রদের সঙ্গে দর্শকরা নিজেদের এতটাই জড়িয়ে ফেলেছেন যে যেন মনে হয় টেলিভিশনে চলা এই সিরিয়ালের গল্পগুলি যেন তাঁদেরই বাড়ির গল্প।  বছরের পর বছর ধরে চলা এইসব সিরিয়ালের নায়ক-নায়িকাদের আপন ভাবতে শুরু করেন দর্শকরা। বেশিরভাগ সিরিয়ালগুলি নারীকেন্দ্রীক হয়ে থাকে। তবে বর্তমানে এমন অনেক জনপ্রিয় অভিনেত্রী রয়েছেন, যাঁরা একসময় দর্শকদের মন জয় করলেও পরে তাঁরা হারিয়ে গিয়েছেন টেলি ইন্ডাস্ট্রি থেকে। হয়ত কেউ সিনেমা করছেন আবার হয়ত কেউ একেবারেই এই অভিনয় জগত ছেড়ে দিয়েছেন। আসুন দেখে নেওয়া যাক কোন কোন অভিনেত্রী এখন আর সিরিয়ালের সঙ্গে যুক্ত নন।  

 

নেহা আমনদীপ
বাংলা সিরিয়াল স্ত্রী-তে অভিনয় করতেন নেহা আমনদীপ। ২০১৬ সালে সম্প্রচারিত ওই সিরিয়ালে নীল ভট্টাচার্যের বিপরীতে দেখা যেত অবাঙালি এই অভিনেত্রীকে। এরপর আরও একটি বাংলা সিরিয়ালে অভিনয় করেন তিনি। কিন্তু দুটি সিরিয়ালের পর কোথায় যেন হারিয়ে গেলেন তিনি। তাকে এখন আর কোনও সিরিয়ালে দেখা যায় না।

 

আরও পড়ুন: আদৃত-কৌশাম্বীর রোম্যান্টিক ডেট, 'সিক্রেট' ফাঁস

 

আরও পড়ুন: সুদীপ্তা এখন স্মিতা বক্সীর পুত্রবধূ, বিয়ের আসর কেমন? দেখুন

অনন্যা চট্টোপাধ্যায়
বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অনন্যা। বিভিন্ন সিরিয়ালের পাশাপাশি সিনেমাতে অভিনয় করে তিনি পেয়েছিলেন জাতীয় পুরস্কার। তার অভিনীত অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল সুবর্ণলতা। এই ধারাবাহিকের পর বিগত বেশ কয়েক বছর ধরে বাংলা টেলিভিশন থেকে গায়েব রয়েছেন অনন্যা।

Advertisement

প্রত্যুষা পাল
বাংলা সিরিয়ালের এই অভিনেত্রী ২০১৭ সালে তবু মনে রেখো সিরিয়াল দিয়ে তাঁর অভিনয় যাত্রা শুরু করেছিলেন। এছাড়া তিনি রেশম ঝাঁপি, এসো মা লক্ষ্মী, গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে ইত্যাদি বিভিন্ন সিরিয়ালে অভিনয় করেন। কিন্তু এখন আর তাঁকে কোনও সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় না।

আরও পড়ুন: মিমির জীবনে নেই প্রেম- নেই মজাদার গসিপও; কারণ জানালেন অভিনেত্রী নিজেই

বিজয় লক্ষ্মী চট্টোপাধ্যায়
২০১৮ সালে রানু পেল লটাকি ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের পর্দায় পা রেখেছিলেন তিনি। প্রথম সিরিয়ালেই বিজয় লক্ষ্মী রাতারাতি জনপ্রিয়তা পান। কিন্তু এখন আর তিনি কোনও সিরিয়ালে অভিনয় করছেন না। 

রনিতা দাস
ইষ্টি কুটুম সিরিয়ালে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন রণিতা দাস। এরপর তাঁকে সোহাগী সিঁদুর, ধন্যি মেয়ে সিরিয়ালেও তাঁকে দেখা গিয়েছিল। কিন্তু এখন আর তাঁকে সিরিয়ালে দেখা না গেলেও রনিতাকে সবাই বাহা নামেই মনে রেখেছে। 

বাসবদত্তা চট্টোপাধ্যায়
বাংলা সিরিয়ালের আরেক জনপ্রিয় অভিনেত্রী হলেন বাসবদত্তা। তাঁকে বয়েই গেল ধারাবাহিকে অভিনয় করতে দেখেছিলেন দর্শকরা। এরপর তাকে নেতাজি, গানের ওপারে ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। কিন্তু এখন তিনি কোনও সিরিয়ালে অভিনয় করেন না। তবে সিনেমা ও সিরিজে চুটিয়ে অভিনয় করছেন। 

তিথি বসু
বাংলা সিরিয়ালের সর্বকালের সেরা সিরিয়াল ছিল মা। এই সিরিয়ালটি প্রায় ৫ বছর ধরে চলেছিল এবং ৫ বছরই ঝিলিকের চরিত্রে একটানা অভিনয় করে গিয়েছিলেন তিথি বোস। তারপর তাঁকে আর কোনও সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়নি।

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

বিনিতা চট্টোপাধ্যায়
বিনীতা চ্যাটার্জীকে মেম বউ সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা দিয়েছিল। বিনীতাকে তার অভিনয়ের দক্ষতার কারণে বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। কিন্তু এই সিরিয়ালের পর তাকে এখন আর কোনও সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় না।

Advertisement