scorecardresearch
 

Mamta Mohandas: ত্বকের ঔজ্জ্বল্য হারাচ্ছেন দক্ষিণী অভিনেত্রী, আবেগঘন পোস্টে নিজেই জানালেন রোগের কথা

Mamta Mohandas: ক্যান্সার জয় করেছেন আগেই, এবার অন্য এক রোগে আক্রান্ত দক্ষিণী অভিনেত্রী মমতা মোহনদাস। রবিবার নিজেই সোশ্যাল মিডিয়ায় একথা সকলকে জানিয়েছেন তিনি।

Advertisement
অভিনেত্রী মমতা মোহনদাস (ছবি: ফেসবুক) অভিনেত্রী মমতা মোহনদাস (ছবি: ফেসবুক)

অসুস্থ অভিনেত্রী মমতা মোহনদাস। রবিবার নিজেই সোশ্যাল মিডিয়ায় একথা সকলকে জানিয়েছেন দক্ষিণী অভিনেত্রী। ক্যানসারকে জয় করেছেন আগেই, এবার অন্য এক রোগে আক্রান্ত তিনি। আসলে মমতা আক্রান্ত হয়েছেন শ্বেতি রোগে। 

অভিনেত্রী হওয়ার পাশপাশি সঙ্গীতশিল্পী হিসাবেও বেশ নামডাক রয়েছে মমতা মোহনদাসের। একটি ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, "প্রিয় সূর্য, আমি তোমার উপস্থিতি উদ্‌যাপন করছি, যা আগে কখনও করিনি। । অনেক দাগ, আমি ঔজ্জ্বল্য হারাচ্ছি। আমি সকালে তোমার আগে জাগি, কুয়াশার মাঝে তোমার প্রথম আলোর রশ্মি দেখতে। তোমার যা আছে সব দাও... আমি তোমার কাছে কৃতজ্ঞ। আজ থেকে চিরতরে।" পোস্টে অভিনেত্রীর দেওয়া হ্যাশট্যাগের মাধ্যমে জানা যাচ্ছে যে, শ্বেতী রোগ হয়েছে তাঁর।   

আরও পড়ুন: দীর্ঘ বিরতির পর টেলিভিশনে রূপা, 'মেয়েবেলা'-র গল্প বলবেন স্বীকৃতির সঙ্গে

মমতার পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে অভিনেত্রী রেবা মনিকা জন মন্তব্য করেন, "তুমি একজন যোদ্ধা এবং তুমি সুন্দর।" এক অনুগামী লিখেছেন, "আপনি খুব শক্তিশালী মহিলা। আমি সত্যিই আপনাকে ভালোবাসি আমাদের অনুপ্রাণিত করতে থাকুন।" অন্য আরেক নেটিজেন লিখেছেন, "আপনি আমাদের সবার জন্য একজন যোদ্ধা এবং অনুপ্রেরণা। আপনি অবশ্যই ভাল থাকবেন। ঈশ্বর আপনার মঙ্গল করুক।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mamta Mohandas (@mamtamohan)

 

Advertisement

আরও পড়ুন: থাইল্যান্ডে বিকিনিতে অলিভিয়া, বোল্ড ছবিতে মন মজেছে নেটিজেনদের

মমতা মোহনদাস এর আগে মারণ রোগ ক্যান্সার জয় করেছেন। ক্যান্সারের চিকিৎসার জন্য আমেরিকায় গিয়েছিলেন তিনি। ২০১৪ সালে এক সাক্ষাৎকারে তিনি এই বিষয়ে কথা বলেন। মমতা জানিয়েছিলেন, "আমি বলতে পারব না যে, এই রোগের আগে যতটা শক্তিশালী ছিলাম, এখনও সেরকম আছি। আমি সেই ব্যক্তি, যে কিছু নিয়ে চিন্তা করত না। সমস্যা যাই হোক না কেন। কিন্তু জীবনে এই প্রথম আমি ভয় পাচ্ছি। ইতিবাচক থাকুন, এটা বলা সহজ। কিন্তু এই মুহূর্তে আমার মনে হচ্ছে ভয় পাওয়া স্বাভাবিক।" 

আরও পড়ুন: তুলসী -অগ্নির জমজমাট মেহেন্দি- সঙ্গীত অনুষ্ঠান, খুশির মধ্যেও বিষাদের সুর

শ্বেতী বা ভার্টিলিগো একটি অটোইমিউন রোগ। এতে আক্রান্ত ব্যক্তির গায়ের রং বদল হতে থাকে। তার শরীরে সাদা দাগ দেখা যায়, যা সময়ের ব্যবধানে বৃদ্ধি পায়। ত্বকের ঔজ্জ্বল্য হারায় আক্রান্ত ব্যাক্তি। অভিনেত্রী মমতা মোহনদাস ২০০৫ সালে মালায়ালাম ছবির মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেন। তাঁর প্রথম ছবি 'মায়ুখম'। এছাড়াও 'লঙ্কা', 'মধুচন্দ্রলেখা'-র মতো ছবিতে কাজ করেছেন তিনি। মালায়লাম ছাড়াও তামিল, তেলেগু ও কন্নড় ছবিতেও কাজ করেছেন মমতা। 

 

Advertisement