scorecardresearch
 
 

Manike Mage Hithe-Rowdy Baby Mashup: 'মানিকে মাগে হিতে'- 'রাওডি বেবি' একসঙ্গে! সিংহলি-তামিলের ম্যাশআপ গেয়ে সুপার ভাইরাল Nandy Sisters

Manike Mage Hithe & Rowdy Baby Mashup: 'মানিকে মাগে হিতে' (Manike Mage Hithe) জ্বরে কাবু নেটপাড়া। সিংহলি ভাষায় শ্রীলঙ্কার এই গানে বুঁদ বিশ্ববাসী। নয়া ট্রেন্ড থেকে বাদ যাননি এই মুহূর্তের দুই ইন্টারনেট সেনসেশন 'নন্দী সিস্টার্স' (Nandy Sisters)। মুহূর্তে ভাইরাল (Viral) হয়েছে তাঁদের গাওয়া গানটি। 

ইওহানি, অন্তরা ও অঙ্কিতা (ছবি সৌজন্য: ফেসবুক) ইওহানি, অন্তরা ও অঙ্কিতা (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • 'মানিকে মাগে হিতে' গানে বুঁদ টলি- বলি থেকে বিশ্ববাসী।
  • অন্তরা ও অঙ্কিতা নন্দী এবার গা ভাসালেন ট্রেন্ডিং এই গানে।
  • নন্দী সিস্টার্স'-র মুখে 'মানিকে মাগে হিতে' একেবারে হিট। 

Manike Mage Hithe & Rowdy Baby Mashup: ইওহানি দি সিলভার (Yohani Diloka De Silva) গাওয়া গান 'মানিকে মাগে হিতে' (Manike Mage Hithe) জ্বরে কাবু নেটপাড়া। সিংহলি ভাষায় শ্রীলঙ্কার এই গানে বুঁদ টলি- বলি থেকে বিশ্ববাসী। নয়া ট্রেন্ড থেকে বাদ যাননি এই মুহূর্তের দুই ইন্টারনেট সেনসেশন 'নন্দী সিস্টার্স' (Nandy Sisters)। অন্তরা (Antara Nandy) ও অঙ্কিতা নন্দী (Ankita Nandy) এবার গা ভাসালেন ট্রেন্ডিং (Trending) এই গানে। তবে শুধু একটি গান নয়, তাঁরা এই গান দিয়ে তৈরি করেছেন একটি ম্যাশআপ (Mashup)। মুহূর্তে ভাইরাল (Viral) হয়েছে সেই গানটি। 

সোশ্যাল মিডিয়া থেকে কলার টিউন, এমনকী বাদ যায়নি দুর্গাপুজোর থিম কিংবা রাজনৈতিক প্রচার। সবার মুখে মুখে এখন 'মানিকে মাগে হিতে'। ভোজপুরী থেকে বাংলা, একাধিক ভাষায় তৈরি হয়েছে ট্রেন্ডিং এই গানের বিভিন্ন ভার্সন, ফিউশন। এদিকে 'কাপ সং' থেকে 'ব্যালকনি কনসার্ট' (Balcony Concert)। ভার্চুয়াল দুনিয়া থেকে এই মুহূর্তে নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছে দুই বঙ্গতনয়া। অন্তরা ও অঙ্কিতার গাওয়া প্রতিটা গানই ভাইরাল হয়। 'নন্দী সিস্টার্স'-র মুখে 'মানিকে মাগে হিতে' একেবারে হিট। 

আরও পড়ুন:  মহালয়ায় আদ্যাশক্তি শুভশ্রী! মিঠাই -অপুরা কোন রূপে?

সম্প্রতি 'মানিকে মাগে হিতে'-র সঙ্গে তামিল গান 'রাউডি বেবি' (Rowdy Baby) -র একটি ম্যাশআপ গেয়ে নিজের ফেসবুক পেজে শেয়ার করেছিলেন অন্তরা নন্দী। তামিল এই গানটি গেয়েছিলেন ধনুশ (Dhanus) ও ধি (Dhee)। 'মারি ২' (Maari 2) ছবির এই গানও যথেষ্ট জনপ্রিয়। সিংহলির সঙ্গে তামিলের ম্যাশআপ এবং সেই সঙ্গে 'নন্দী সিস্টার্স' -দের উকুলেলের (Ukulele) সুর। সব মিলিয়ে গানটি পেয়েছে এক অন্য মাত্রা। যার প্রমাণ মিলছে নেটমাধ্যমে চোখ রাখলেই। 

 

আরও পড়ুন:  ধমাকা, চমক দিয়ে শুরু হবে সৌরভের 'দাদাগিরি'! রইল আগাম ঝলক

'মানিকে মাগে হিতে'-র মূল গানটি ২০২০ সালে তৈরি করেছিলেন সথিশান রথনায়াক (Satheeshan Rathnayaka)। সেই সময়ও জনপ্রিয়তা পেয়েছিল গানটি। তবে তখন তা ছড়িতে পড়েনি গোটা বিশ্বে। চলতি বছরের মে মাসে নতুন এই ভার্সনটি ঝড়ের গতিতে ভাইরাল হয়। এই গানটি গেয়েছেন শ্রীলঙ্কায় র্যাপ কুইন (Srilankan Rap Queen), ইওহানি দি সিলভা।