scorecardresearch
 

Soumitrisha Kundu: চূড়ান্ত শরীরী আবেদন, খোলামেলা পোশাকে 'মিঠাই' সৌমিতৃষা VIRAL

Soumitrisha Kundu: একসময় মিঠাই সিরিয়ালের জনপ্রিয়তা ছিল তুঙ্গে। একাধিকবার বেঙ্গল টপারের তালিকায় এসেছে এই সিরিয়াল। জুন মাসেই শেষ হয়ে গিয়েছে মিঠাইয়ের পথ চলা। প্রথম ধারাবাহিকেই ছোট পর্দার প্রতিটি দর্শকের নয়নের মণি হয়ে উঠেছেন মিঠাই ওরফে বাস্তবের সৌমিতৃষা।

Advertisement
সৌমিতৃষার বোল্ড লুক ভাইরাল সৌমিতৃষার বোল্ড লুক ভাইরাল
হাইলাইটস
  • একসময় মিঠাই সিরিয়ালের জনপ্রিয়তা ছিল তুঙ্গে। একাধিকবার বেঙ্গল টপারের তালিকায় এসেছে এই সিরিয়াল।
  • জুন মাসেই শেষ হয়ে গিয়েছে মিঠাইয়ের পথ চলা। প্রথম ধারাবাহিকেই ছোট পর্দার প্রতিটি দর্শকের নয়নের মণি হয়ে উঠেছেন মিঠাই ওরফে বাস্তবের সৌমিতৃষা।

একসময় মিঠাই সিরিয়ালের জনপ্রিয়তা ছিল তুঙ্গে। একাধিকবার বেঙ্গল টপারের তালিকায় এসেছে এই সিরিয়াল। জুন মাসেই শেষ হয়ে গিয়েছে মিঠাইয়ের পথ চলা। প্রথম ধারাবাহিকেই ছোট পর্দার প্রতিটি দর্শকের নয়নের মণি হয়ে উঠেছেন মিঠাই ওরফে বাস্তবের সৌমিতৃষা। তবে এই সিরিয়াল শেষ হওয়ার পরপরই মিঠাই তথা সৌমিতৃষা জানিয়েছিলেন তাঁর বড়পর্দায় অভিনয় করার কথা। দেবের প্রধান ছবিতে নায়িকার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সবসময়ই ভক্তদের কাছাকাছি থাকে মিঠাই রানি। চলছে দেদার ফটোশ্যুট। আর সাম্প্রতিক সেই ছবি পোস্ট হতেই নেট দুনিয়ায় আগুন ধরালেন সৌমিতৃষা। 

ছবিতে সৌমিতৃষাকে দেখে চেনার উপায় নেই। একেবারে হটকে অবতারে ধরা দিয়েছেন ছোটপর্দার মিঠাই। নীল রঙের স্কার্ট ও হলুদ রঙের অফ শোল্ডার ক্রপ টপে মিঠাইয়ের বোল্ড লুক বেশ চর্চায় রয়েছে এখন। চুল কার্ল করেছেন আর ভারী মেকআপ ও অক্সিডাইজের গয়নায় মিঠাইয়ের সাজ সকলের নজর কেড়েছে। মিঠাই তথা সৌমিতৃষা এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, তিনি পরম আনন্দে রয়েছেন। সৌমিতৃষার এই ছবিতে লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। সকলেই তাঁর এই লুকসের প্রশংসা করছেন। 

দেশি হোক বা পশ্চিমী আউটফিট, সবেতেই বাজিমাত সৌমিতৃষার। কিছুদিন আগেই প্রধান ছবির জন্য তাঁকে তাঁর সাধের লম্বা চুল কেটে ফেলতে হয়। তবে তার জন্য কোনও আফসোশ নেই অভিনেত্রীর। কারণ তাঁর কাছে এটা ভবিষ্যতের বিনিয়োগ বলেই মনে হয়েছে। আজকাল মিঠাইয়ের ইনস্টা হ্যান্ডেলে চোখ রাখলে প্রায়ই তাঁর বোল্ড আন্দাজে ফ্ল্যাট হয়ে যায় ভক্তরা। রিল লাইফে অভিনয় দক্ষতায় যেমন দর্শকের মন জয় করেছিলেন, তেমনই রিয়েলেও রূপের ছটায় ঝড় তোলেন ভক্ত হৃদয়ে। 

 

Advertisement

প্রসঙ্গত, মিঠাই শেষ হতে না হতেই বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। অভিজিৎ সেনের আপকামিং ছবি 'প্রধান'-এ দেবের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ছোট পর্দার মিঠাই রানিকে। ছবিটির প্রযোজনার দায়িত্ব সামলাবেন অতনু রায়চৌধুরী। অগাস্টেই এই ছবির শ্যুটিং শুরু হয়ে যাওয়ার কথা রয়েছে। আপাতত সব ভুলে অভিনেত্রী মনোযোগ দিয়েছেন এই ছবির কাজে। 

আরও পড়ুন

Advertisement