scorecardresearch
 

Soumitrisha Kundu: বিয়ের জন্য কেমন বর চাই সৌমিতৃষার? পাত্রের বিবরণ নিজেই দিলেন 'মিঠাই'

Soumitrisha Kundu: জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম ছিল মিঠাই। এই সিরিয়ালের নাম ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন সৌমিতৃষা কুণ্ডু। সিরিয়াল শেষ হয়ে গিয়েছে, তবে এতটুকু ম্লান হয়নি মিঠাই তথা সৌমিতৃষার জনপ্রিয়তা। দেবের নতুন সিনেমা প্রধান-এ দেবের বিপরীতে দেখা যাবে তাঁকে। এখন বর্তমানে সেটা নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

Advertisement
কেমন পাত্র পছন্দ সৌমিতৃষার? কেমন পাত্র পছন্দ সৌমিতৃষার?
হাইলাইটস
  • জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম ছিল মিঠাই।
  • এই সিরিয়ালের নাম ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন সৌমিতৃষা কুণ্ডু।

জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম ছিল মিঠাই। এই সিরিয়ালের নাম ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন সৌমিতৃষা কুণ্ডু। সিরিয়াল শেষ হয়ে গিয়েছে, তবে এতটুকু ম্লান হয়নি মিঠাই তথা সৌমিতৃষার জনপ্রিয়তা। দেবের নতুন সিনেমা প্রধান-এ দেবের বিপরীতে দেখা যাবে তাঁকে। এখন বর্তমানে সেটা নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। 

রিল লাইফে সৌমিতৃষা জুটি বেঁধেছিলেন আদৃত রায়ের সঙ্গে। উচ্ছেবাবু ও মিঠাইয়ের অনস্ক্রিন কেমিস্ট্রি ছিল দর্শকদের দারুণ প্রিয়। সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পরও আজও এই জুটির জনপ্রিয়তা কমেনি একটুও। যদিও বাস্তবে আদৃতের জীবনে রয়েছেন অন্যকেউ আর সৌমিতৃষা এখনও সিঙ্গল। কিন্তু জানেন কি সকলের প্রিয় মিঠাই রানির কেমন ছেলে পছন্দ স্বামী হিসাবে। 

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে সৌমিতৃষা জানিয়েছেন যে বিয়ের জন্য তাঁর ডাক্তার পাত্রই পছন্দ। সেরকম কাউকেই তিনি বিয়ে করতে চান। তবে শুধু ডাক্তার হলেই হবে না। তাঁর মধ্যে ক্ছু গুণও থাকতে হবে। সেগুলি কি কি? পাত্রের কেয়ারিং হওয়াটা বাধ্যতামূলক আর বউকে ভালোবেসে রান্না করে খাওয়াতে হবে। 

আরও পড়ুন

সাধারণত, অভিনেত্রীরা তাঁদের পেশার সঙ্গে যুক্ত কোনও অভিনেতা-পরিচালক এঁদেরকেই বিয়ে করে থাকেন। কিন্তু সৌমিতৃষার হঠাৎ কেন ডাক্তার পাত্র পছন্দ? মিঠাই জানিয়েছেন যে একবার তিনি সেটে অসুস্থ হয়ে পড়েছিলেন। তখন ডাক্তার ডাকা হয়। ভেবেছিলেন তিনি হয়ত কোনও হ্যান্ডসম ডাক্তার আসবেন। কিন্তু এসেছিলেন ডাক্তার কাকু। আর তখন থেকেই মিঠাই স্থির করেন যে তিনি কোনও হ্যান্ডসম ডাক্তারকেই বিয়ে করবেন। 

প্রধান ছব্র শ্যুটিংয়ের জন্য এখন সৌমিতৃষা উত্তরবঙ্গে রয়েছেন। সঙ্গে রয়েছে দেব-সোহম সহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা। অভিনয়ের পাশাপাশি সৌমিতৃষা একনিষ্ঠ কৃষ্ণভক্ত। সেটা তাঁর সোশ্যাল মিডিয়া পেজেই দেখা যায়। এছাড়া মিঠাই তাঁর সোশ্যাল মিডিয়া পেজেও খুব অ্যাক্টিভ থাকেন। এখন দেবের সঙ্গে সৌমিতৃষা কী ম্যাজিক দেখান প্রধান-এ সেটার দেখার অপেক্ষায় রয়েছেন সকলে।  

Advertisement

Advertisement