scorecardresearch
 

TRP: টানা দশ সপ্তাহ সেরা 'মিঠাই'! এগিয়ে এসে চমক 'শ্রীময়ী'-র

পর পর দশ সপ্তাহ জি বাংলার 'মিঠাই' (Mithai) -র মাথায়ই উঠেছে সেরার শিরোপা। 'শ্যুট ফ্রম হোম'-র জন্য অনেক হেরফের হয়েছিল বেশিরভাগ ধারাবাহিকগুলির আগের কয়েক সপ্তাহের রেটিং চার্টের স্কোর। তবে ফ্লোরে ফেরার পর ধারাবাহিকগুলির নম্বর বেড়েছে, গত সপ্তাহের তুলনায়। 

Advertisement
রেটিং চার্টে ফের প্রথম 'মিঠাই', এগিয়ে এল 'শ্রীময়ী' রেটিং চার্টে ফের প্রথম 'মিঠাই', এগিয়ে এল 'শ্রীময়ী'
হাইলাইটস
  • রেটিং চার্টে এবারও ১ নম্বরে 'মিঠাই'।
  • ফ্লোরে ফেরার পর ধারাবাহিকগুলির নম্বর বেড়েছে, গত সপ্তাহের তুলনায়। 
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেলের মধ্যে।

লকডাউনের জেরে দীর্ঘদিন চলেছে 'শ্যুট ফ্রম হোম'। সেই সঙ্গে ছিল আর্টিস্ট ফোরাম, ফেডারেশনের তরজা। শ্যুটিংয়ে অনুমতি মিললেও পুরদস্তুর শ্যুটিংয়ে বাধা মিলছিল বলেই দাবী করা হয়েছিল প্রথমে। শেষমেশ জট কিছুটা কেটে ফের শুরু হয়েছে শ্যুটিং। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের ফের মনোরঞ্জন করার।  

রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। কিছুদিন আগেও শ্যুটিংয়ের সমস্যার জেরে বেশীরভাগ ধারাবাহিকগুলিতে দেখানো হয়েছে প্রচুর ফ্ল্যাশব্যাক দৃশ্য। সেই সঙ্গে বাড়ি থেকে ফোনে শ্যুট করছেন সকলে। বলাই বাহুল্য কিছুটা পড়েছিল গুণমানও। তবে ফের ফ্লোরে ফিরেছেন সকলে। রেটিংয়ের ক্ষেত্রে অনেকটাই প্রভাবিত করেছে এই সমস্ত ফ্যাক্টর। আর টিআরপি চার্টেও এ সপ্তাহে বদল এসেছে হয়তো কিছুটা তারই জেরে। 

আরও পড়ুন: ৮৮ বছর আগে শুট হয় প্রথম যৌন দৃশ্য, দেখুন সেই আইকনিক ছবি 

পর পর দশ সপ্তাহ জি বাংলার 'মিঠাই'-র (Mithai) মাথায়ই উঠেছে সেরার শিরোপা। রেটিং চার্টে এবারও ১ নম্বরে 'মিঠাই'। জনপ্রিয় এই মেগার প্রাপ্তি ৮.৩। আরও একধাপ উঠে এই সপ্তাহে দ্বিতীয় স্থানে 'অপরাজিতা অপু' (Aparajita Apu) পেয়েছে ৭.৮ নম্বর। এক ধাপ নেমে তৃতীয় স্থানে রয়েছে 'খড়কুটো' (Khorkuto), পেয়েছে ৭.৩। যুগ্ম চতুর্থ স্থানে 'মহাপীঠ তারাপীঠ'(Mahapeeth Tarapith) ও 'শ্রীময়ী' (Sreemoyee) , পেয়েছে ৬.৪ নম্বর। প্রথম তিন স্থানে ধারাবাহিকগুলির নম্বর বেড়েছে, তবে অনেকটাই পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলনায়। 

আরও পড়ুন: 'জগন্নাথের স্নানযাত্রা' উৎসবে মেতেছে বাংলা ধারাবাহিকগুলিও! আসছে বিশেষ পর্ব 

এছাড়া পঞ্চম স্থানে 'গঙ্গারাম' পেয়েছে ৬.০। ষষ্ঠ স্থানে 'কৃষ্ণকলি' (Krishnokoli) পেয়েছে ৫.৭। সপ্তম 'যমুনা ঢাকি' পেয়েছে ৫.৬, অষ্টম 'বরণ' পেয়েছে ৫.৩, নবম  'দেশের মাটি'  পেয়েছে ৫.২ ও দশম 'করুণাময়ী রাণী রাসমণি' পেয়েছে ৫.১। 

Advertisement

'ডান্স বাংলা ডান্স' ছাড়া বাকি রিয়্যালিটি শো-গুলির পারফর্মেন্স খুবই খারাপ। এই শোয়ের প্রাপ্তি ৬.৫। অন্যদিকে একই ধরনের নাচের রিয়্যালিটি শো ' ডান্স ডান্স জুনিয়র'-র প্রাপ্ত নম্বর ৩.৬। চমক দিয়ে ভাল স্কোর 'শ্রীময়ী'-র। খারাপ স্কোর বহাল 'কৃষ্ণকলি', 'যমুনা ঢাকি'  ও 'করুণাময়ী রাণী রাসমণি'-র। 

আরও পড়ুন: ৯ মাসেই স্টিয়ারিংয়ে হাত স্টার কিড ইউভানের! বিস্মিত নেটিজেনরা 

স্টার জলসা ও জি বাংলার মধ্যে এই সপ্তাহের জোরদার লড়াইয়ের পর তফাৎ কিছুটা কমেছে দুই চ্যানেলের মধ্যে। এই সপ্তাহে ফের এগিয়ে রয়েছে স্টার জলসা। এই চ্যানেলের প্রাপ্ত নম্বর ৫২৮। অন্যদিকে জি বাংলা ৫০৪ নম্বরে রয়েছে।

 

Advertisement