scorecardresearch
 

Mithun Chakraborty Health Update: ব্রেন স্ট্রোকে আক্রান্ত মিঠুন, জানাল হাসপাতাল; এখন কেমন আছেন?

Mithun Chakraborty Latest Update: শনিবার সকালে বুকে ব্যথা এবং শারীরিক অস্বস্তি হওয়ায়, তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক ভাবে অভিনেতার এমআরআই করা হয়।

Advertisement
মিঠুন চক্রবর্তী (ছবি: পিটিআই) মিঠুন চক্রবর্তী (ছবি: পিটিআই)

গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। শনিবার সকালে বুকে ব্যথা এবং শারীরিক অস্বস্তি হওয়ায়, তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক ভাবে অভিনেতার এমআরআই (MRI) করা হয়। ব্রেন স্ট্রোক (Brain Stroke) হয়ে আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা তথা বিজেপি নেতা। এখন কেমন আছেন সকলের প্রিয় মহাগুরু? 

বাইপাস লাগোয়া, কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মিঠুন চক্রবর্তী। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, শনিবার সকাল ৯.৪০ নাগাদ ডান হাত এবং দুই পায়ে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন প্রবীণ অভিনেতা। এমআরআই সহ আরও অন্যান্য প্রয়োজনীয় পরীক্ষা- নিরীক্ষার মাধ্যমে জানা যায়, মস্তিষ্কে ইস্কেমিক সেরিব্রোভাসকুলার দুর্ঘটনা (Ischemic Cerebrovascular Accident) অর্থাৎ স্ট্রোক (Stroke) হয়েছে তাঁর। তবে এখন তিনি সম্পূর্ণরূপে সচেতন রয়েছেন, হালকা খাবার খেয়েছেন। 

মিঠুন চক্রবর্তীর চিকিৎসার জন্য একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। স্নায়ুরোগ, হৃদরোগ বিশেষজ্ঞ ও গ্যাস্ট্রোএন্টারোলজিস্ট এই মুহূর্তে দেখছেন মহাগুরুকে। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, স্নায়ুরোগ বিশেষজ্ঞ সঞ্জয় ভৌমিকের তত্ত্বাবধানে রয়েছেন প্রবীণ অভিনেতা।

সূত্রের খবর, শনিবার সকালে 'শাস্ত্রী' ছবির শ্যুটিং-এ গিয়েছিলেন তিনি। শ্যুটিং চলাকালীনই কিছুটা অসুস্থ বোধ করেন অভিনেতা। এরপর শনিবার, বুকে ব্যথা নিয়েই হাসপাতালে ভর্তি হন মিঠুন। সাংসদ- অভিনেতা সোহম চক্রবর্তী তাঁকে হাসপাতালে নিয়ে যান বলেই খবর।   

গত বছর বড়দিনে মুক্তি পেয়েছে তাঁর ছবি 'কাবুলিওয়ালা'। এই ছবিতে রহমত চরিত্রে সকলের প্রশংসা কুড়িয়েছেন মিঠুন চক্রবর্তী। ফ্যানেরা দারুণ খুশি তাঁকে বড় পর্দায় নতুন রূপে দেখে। 'শাস্ত্রী' আসার খবর চাউর হওয়া মাত্রই দারুণ উৎসাহ দেখা যায় দর্শকদের মধ্যে। এই ছবির মাধ্যমেই প্রায় ১৬ বছর পর ফের বড় পর্দায় ফিরছে মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায়ের জুটি। এছাড়াও রয়েছেন টলিপাড়ার একঝাঁক শিল্পী। জানুয়ারি মাসের শেষে শুরু হয় ‘শাস্ত্রী’ ছবির শ্যুটিং। তবে এর মধ্যেই ঘটে গেল বড় বিপত্তি। এখন অপেক্ষা তাঁর দ্রুত সুস্থ হওয়ার। 
 

Advertisement

Advertisement