scorecardresearch
 

Saurav Das-Parno Mitra: 'অনন্যা হোমস্টে'-তে চেকইন সৌরভ-পার্ণোর, তৈরি হচ্ছে নতুন রসায়ন?

Saurav Das-Parno Mitra: কলকাতার যা গরম তাতে নাভিশ্বাস ওঠার জোগাড় হয়ে গিয়েছে। আর এই গরমে কিছুতেই শহরে থাকতে রাজি নন টলিউডের এই তারকারা। তাই তো সৌরভ দাস, পার্ণো মিত্র, দেবচন্দ্রিমা ও যুধাজিৎ সরকার সকলে মিলে পাহাড়ে ঘুরতে গিয়েছেন। আর সকলেই থাকছেন অনন্যা হোমস্টে-তে।

Advertisement
পার্ণো মিত্র ও সৌরভ দাস ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পার্ণো মিত্র ও সৌরভ দাস ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সৌরভ দাস, পার্ণো মিত্র, দেবচন্দ্রিমা ও যুধাজিৎ সরকার সকলে মিলে পাহাড়ে ঘুরতে গিয়েছেন। আর সকলেই থাকছেন অনন্যা হোমস্টে-তে।
  • যেটা ভাবছেন সেটা কিন্তু আসলে নয়। পরিচালক সায়ন্তন ঘোষালের পরিবর্তী ওয়েব সিরিজ হোমস্টে মার্ডার-এর ঝলক এটি।

কলকাতার যা গরম তাতে নাভিশ্বাস ওঠার জোগাড় হয়ে গিয়েছে। আর এই গরমে কিছুতেই শহরে থাকতে রাজি নন টলিউডের এই তারকারা। তাই তো সৌরভ দাস, পার্ণো মিত্র, দেবচন্দ্রিমা ও যুধাজিৎ সরকার সকলে মিলে পাহাড়ে ঘুরতে গিয়েছেন। আর সকলেই থাকছেন অনন্যা হোমস্টে-তে। যেটা ভাবছেন সেটা কিন্তু আসলে নয়। পরিচালক সায়ন্তন ঘোষালের পরিবর্তী ওয়েব সিরিজ হোমস্টে মার্ডার-এর ঝলক এটি। 

 

আরও পড়ুন: নতুনভাবে আসছে 'ইন্দু'! এবার ইশা নয়, মুখ্য চরিত্রে এই বলিউড অভিনেত্রী

এই সিরিজেই প্রথমবার দেখা যাবে সৌরভ দাস ও সোহিনী সরকারকে। বেশ কিছুদিন আগেই উত্তরবঙ্গে এই সিরিজের শ্যুটিং শেষ হয়। ইতিমধ্যেই এই সিরিজের প্রথম লুকসও প্রকাশ্যে এসেছে। সৌরভ, সোহিনী, পার্ণো ও দেবচন্দ্রিমা ছাড়াও অভিনয় করছেন অপরাজিতা ঘোষ দাস ও অর্জুন চক্রবর্তী। এই সিরিজের গল্প শুরু হবে উত্তরবঙ্গে ঘুরতে আসা একদল অতিথিদের ঘিরে। যাঁরা ঘুরতে এসে তাঁদের মধ্যে একজনের খুনের ঘটনার সঙ্গে জড়িয়ে পড়েন। পরিচালক জানিয়েছেন যে খুন, রহস্য ও টানটান উত্তেজনা নিয়েই তৈরি হয়েছে হোমস্টে মার্ডার। নাম শুনেই বোঝা যাচ্ছে যে হোমস্টে-এর মধ্যেই খুনের ঘটনা ঘটবে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by parnomittrah (@parnomittra)

 

আরও পড়ুন: সৌমিতৃষা নন, 'মিঠাই' চরিত্র করার কথা ছিল এই অভিনেত্রীর

Advertisement

মঙ্গলবার সৌরভ, পার্ণো ও দেবচন্দ্রিমার ইনস্টাগ্রামের পোস্ট দেখে বোঝা যাচ্ছে যে এই সিরিজে এঁরা তিনজন ট্র্যাভেলারের ভূমিকায় অভিনয় করবেন। যাঁরা হোমস্টেতে এসেছেন থাকতে। তিনজনেই এই সিরিজে নিজেদের চরিত্রের লুকস পোস্ট করে হ্যাশট্যগ দিয়ে লিখেছেন জাস্ট চেক ইন। অপরদিকে এই হোমস্টের মালিক যে যুধাজিৎ, সেটা তাঁর পোস্ট থেকে স্পষ্ট। প্রসঙ্গত, সোহিনী ও পরিচালক সায়ন্তন প্রথমবার যে একসঙ্গে কাজ করছেন এমনটা নয়। এর আগে সায়ন্তনেরই হইচইতে সম্পূর্ণা সিরিজে কাজ করেছিলেন অভিনেত্রী। এই সিরিজের দ্বিতীয় ভাগও আসবে বলে জানা গিয়েছে। অপরদিকে সৌরভ ও অর্জুন হইচইয়ের বেশ কিছু সিরিজে কাজ করেছেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saurav Das (@i_sauravdas)

হোমস্টে মার্ডার কবে নাগাদ স্ট্রিমিং হবে সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে এ বছরই যে এই সিরিজ দেখানো হবে তা অভিনেতাদের পোস্ট দেখে একেবারে স্পষ্ট।        

Advertisement