scorecardresearch
 

Indu Series: নতুনভাবে আসছে 'ইন্দু'! এবার ইশা নয়, মুখ্য চরিত্রে এই বলিউড অভিনেত্রী

Avika Gor in Indu Web Series: ইশা সাহা অভিনীত হইচই-এর এই সিরিজ যথেষ্ট আলোচিত। দর্শকেরা অপেক্ষা করছেন তৃতীয় সিজন আসার। এই সিরিজ এবার তৈরি হবে তেলেগু ও আরও অন্যান্য ভাষায়।

Advertisement
'ইন্দু' চরিত্রে ইশা সাহা 'ইন্দু' চরিত্রে ইশা সাহা

২০২১ সালে সিজন ১ -এর জনপ্রিয়তার পর, ২০২৩-এ স্ট্রিমিং হয়  'ইন্দু' (Indu) -র সিজন ২। ইশা সাহা (Ishaa Saha) অভিনীত হইচই (Hoichoi)-এর এই সিরিজ যথেষ্ট আলোচিত। দর্শকেরা অপেক্ষা করছেন তৃতীয় সিজন আসার। এই সিরিজ এবার তৈরি হবে তেলেগু সহ আরও অন্যান্য ভাষায়। তবে মুখ্য চরিত্রে দেখা যাবে না ইশাকে। প্রশ্ন উঠছে, তাহলে এই চরিত্রে কে অভিনয় করবেন? 

তেলেগু ভাষায় 'ইন্দু'-তে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অবিকা গোর (Avika Gor)। জনপ্রিয় ধারাবাহিক 'বালিকা বধূ'-তে তাঁকে দেখেছিলেন দর্শক। জোড়া ভুরু, সরল চেহারার ছোট্ট আনন্দী এখনও সকলের মনের কাছের হয়ে রয়েছেন। সম্প্রতি কলকাতায় এসেছিলেন তিনি। পয়লা বৈশাখে হাজির হয়েছিলেন এসভিএফ-এর অফিসে। সেখানে তিনি ফটো সেশন করেছেন ইশা ও প্রযোজনা সংস্থার টিমের সঙ্গে। নিজের সোশ্যাল পেজে ছবি ও খবরটি সকলের সঙ্গে শেয়ার করেন অভিনেত্রী। 

আরও পড়ুন:  'পিটিয়ে মেরে ফেলা হবে...,' উরফিকে খুনের হুমকি

অবিকা লেখেন, "কলকাতায় বাংলা নববর্ষ পালন করলাম এবছর। সকলের জন্যে একটি বিশেষ ঘোষণা আছে। জনপ্রিয় বাংলা সিরিজ 'ইন্দু' তৈরি হতে চলেছে তেলুগু ভাষায়। কলকাতার অভিনেতা ও পরিচালকদের সঙ্গে দেখা করে খুব ভাল লাগল। ইশা, আসল ইন্দু যা বেঞ্চমার্ক তৈরি করেছেন, এই চরিত্রে অভিনয় করা আমার জন্যে এটা বড় চ্যালেঞ্জ হতে চলেছে। তবে আমি খুব উৎসাহিত।" ডিজনিপ্লাস হটস্টার তেলুগুতে দেখা যাবে 'ইন্দু'-র তেলেগু রিমেক। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Avika Gor (@avikagor)

Advertisement

 

আরও পড়ুন: কার সঙ্গে প্রেম করছেন পিঙ্কিজি? নেটপাড়ায় আলোচনায় জুটি 

প্রসঙ্গত,  সাহানা দত্ত (Sahana Dutta) নির্মিত 'ইন্দু'- প্রথম সিজন পরিচালনা করেছিলেন সায়ন্তন ঘোষাল ও দ্বিতীয়টি পরিচালনার দায়িত্ব সামলেছেন অভিমন্যু মুখোপাধ্যায়। ইশা ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন চন্দ্রনিভ মুখোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায়, মানালী দে, মানসী সিনহা, পায়েল দে, মিমি দত্ত, যুধাজিৎ সরকার, তনিকা বসুর মতো শিল্পীরা। 

 

Advertisement