scorecardresearch
 

Parineeti Chopra Engagement: এনগেজমেন্টে পরিণীতির পায়ে 'সস্তা'র জুতো, কত দাম?

Parineeti Chopra Engagement: শনিবার আংটি বদলের মাধ্যমে বাগদান পর্ব সারলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপ নেতা রাঘব চাড্ডা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রাঘব ও পরিণীতি আংটি পরিয়ে দেন একে-অপরকে। এত দিন ধরে রাঘব-পরিণীতির সম্পর্ক নিয়ে কম জল্পনা হয়নি। কিন্তু মুখে কুলুপ এঁটেই ছিলেন চর্চিত যুগল। প্রেম ও বিয়ের প্রশ্নে এত দিন লজ্জায় লাল হয়েছেন পরিণীতি।

Advertisement
এত সস্তার জুতো পরে বাগদানের অনুষ্ঠানে পরিণীতি চোপড়া এত সস্তার জুতো পরে বাগদানের অনুষ্ঠানে পরিণীতি চোপড়া
হাইলাইটস
  • বাগদানের দিন পরিণীতিকে দেখা গিয়েছিল সাদা রঙের সালোয়ার কামিজে। রাঘবের পরনে ছিল একই রঙের কুর্তা-পাজামা। তবে দৃষ্টি আকর্ষণ করল পরিণীতির জুতি।

শনিবার আংটি বদলের মাধ্যমে বাগদান পর্ব সারলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপ নেতা রাঘব চাড্ডা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রাঘব ও পরিণীতি আংটি পরিয়ে দেন একে-অপরকে। এত দিন ধরে রাঘব-পরিণীতির সম্পর্ক নিয়ে কম জল্পনা হয়নি। কিন্তু মুখে কুলুপ এঁটেই ছিলেন চর্চিত যুগল। প্রেম ও বিয়ের প্রশ্নে এত দিন লজ্জায় লাল হয়েছেন পরিণীতি। রাঘবকে প্রশ্ন করলে তিনিও রাজনীতির দোহাই দিয়ে হাসিমুখেই এড়িয়ে গিয়েছেন সেই প্রশ্ন। তবে শনিবারের বাগদান পর্বের পর আর কোনও কিছুই লুকোচুরির মধ্যে রইল না। 

বাগদানের দিন পরিণীতিকে দেখা গিয়েছিল সাদা রঙের সালোয়ার কামিজে। রাঘবের পরনে ছিল একই রঙের কুর্তা-পাজামা। তবে দৃষ্টি আকর্ষণ করল পরিণীতির জুতি। অভিনেত্রীর সাদা মুক্তো ও চাঁদির পরত দেওয়া খুবই সুন্দর এক জোড়া জুতি পরেছিলেন। জুতোর ওপরে থাকা ডিজাইন এই জুতিকে আরও আকর্ষণীয় করে তুলেছিল। পরিণীতির এথনিক পোশাকের সঙ্গে দারুণ মানানসই ছিল এই জুতো। 

আরও পড়ুন: Parineeti-Raghav Engagement: It's Official! এনগেজমেন্ট হয়ে গেল রাঘব-পরিণীতির, দেখুন PHOTOS

     

     

     

    আরও পড়ুন: Parineeti Chopra- Raghav Chadha's Engagement: রাঘব-পরিণীতির আংটি বদল হয়ে গেল, বিয়ে কবে?

    বলিউড অভিনেত্রীদের জুতো থেকে পোশাক সবই অত্যন্ত দামী হয়ে থাকে। বিশেষ করে কোনও বিশেষ অনুষ্ঠান যদি হয়, তবে সেই উপলক্ষ্যে তারকারা লক্ষাধিক টাকা খরচ করে ফেলেন তাঁদের সাজ-পোশাকে। তবে পরিণীতির ক্ষেত্রে বিষয়টি আলাদা। তিনি তাঁর জীবনের সেরা মুহূর্তেও নিজের লুকস খুব সাদামাটাই রেখেছেন। এমনকী এমব্রয়ডারি করা জুতিও এতটাই কম দাম, যে সাধারণ মানুষও এটা কিনতে পারেন স্বাচ্ছন্দ্যে। 

    Advertisement

     

    আরও পড়ুন: Anushka Sharma: কমলা মনোকিনিতে ফ্লন্ট করছেন পা, জন্মদিনের পোস্টে ট্রোল অনুষ্কা

    পরিণীতি যে ব্র্যান্ডের জুতি পরেছেন, তাদের ওয়েবসাইটে গিয়ে দেখা গেল এই জুতির মূল্য মাত্র ৩,৪০০ টাকা। কারোর যদি এ ধরনের জুতি কেনার শখ থাকে, তিনি অনায়াসেই তা কিনতে পারবেন। প্রসঙ্গত, দিল্লির কাপুরথালা হাউসে শনিবার রাঘব-পরিণীতির বাগদানের আসর বসেছিল। যেখানে উপস্থিত ছিলেন রাঘব ও পরিণীতির পরিবারের সদ্যরা। এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও মণীশ মালহোত্রাও। বাগদানের অনুষ্ঠানে দেখা গেল রাজনীতি জগতের বিশিষ্ট মানুষেরও। 

    বাগদানের দিন বলিউডের জনপ্রিয় একটি গানের তালে নাচ করেছিলেন পরিণীতি। তখন তাঁর গালে আদুরে চুম্বনও এঁকে দেন রাঘব। সেখানেই শেষ নয়। বাগদাদানের অনুষ্ঠানের পরে একটি সুসজ্জিত কেকও কাটেন যুগল। কেক কেটে পরিণীতিকে তা খাইয়ে দেওয়ার পরে পরিণীতির ঠোঁটে চুম্বন এঁকে দেন রাঘব। বাগদানের দিন পরিণীতি মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক পরেছিলেন। 

    Advertisement