scorecardresearch
 

Nusrat Jahan-Yash Dasgupta: নুসরতের প্রতিশোধে বেজায় বিরক্ত যশ, ভাইরাল VIDEO

অবশেষে প্রতিশোধ নেওয়ার সুযোগ পেয়ে গেলেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান Nusrat Jahan)। আচ্ছা করে জব্দ করলেন তাঁর লিভিং পার্টনার যশ দাশগুপ্তকে (Yash Dasgupta)। কিছুদিন আগেই রাজস্থানে ঘুরতে গিয়ে যশের প্র্যাঙ্কের শিকার হয়েছিলেন অভিনেত্রী।

Advertisement
যশ-নুসরত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম যশ-নুসরত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • অবশেষে প্রতিশোধ নেওয়ার সুযোগ পেয়ে গেলেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)।
  • আচ্ছা করে জব্দ করলেন তাঁর লিভিং পার্টনার যশ দাশগুপ্তকে (Yash Dasgupta)
  • কিছুদিন আগেই রাজস্থানে ঘুরতে গিয়ে যশের প্র্যাঙ্কের শিকার হয়েছিলেন অভিনেত্রী।

অবশেষে প্রতিশোধ নেওয়ার সুযোগ পেয়ে গেলেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। আচ্ছা করে জব্দ করলেন তাঁর লিভিং পার্টনার যশ দাশগুপ্তকে (Yash Dasgupta)। কিছুদিন আগেই রাজস্থানে ঘুরতে গিয়ে যশের প্র্যাঙ্কের শিকার হয়েছিলেন অভিনেত্রী। তিনি সেই সময়ই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ছিলেন যে এর প্রতিশোধ তিনি খুব শীঘ্রই নেবেন। যেমন কথা দিয়েছিলেন ঠিক তেমনটাই করে দেখিয়েছেন অভিনেত্রী। 

যশের ওপর প্রতিশোধ নিলেন নুসরত
ভিডিওতে দেখা গিয়েছে, যশ দাশগুপ্ত পুলের ধারে দাঁড়িয়ে ছবি তুলছেন ফটোগ্রাফারকে সঙ্গে নিয়ে। দূরে দাঁড়িয়ে ঘড়ির দিকে তাকিয়ে সঠিক সময়ের অপেক্ষা করছেন নুসরত। এরপর আচমকাই যশের সামনে গিয়ে দাঁড়িয়ে পড়েন নুসরত এবং তিনিই ছবি তুলতে শুরু করে দেন। শুধু তাই নয়, যশের মুখ যতটা সম্ভব ঢাকা যায় সেভাবেই পোজ দিতে শুরু করেন। যদিও পুরোটাই মজার ছলেই করছিলেন। ঠিক যেমনটা অভিনেত্রীর ছবি তোলার সময় করেছিলেন যশ। একেই বলে আসল প্রতিশোধ নেওয়া। এই ভিডিও পোস্ট করে নুসরত ক্যাপশনে লেখেন, "আর প্রতিশোধ নেওয়া শেষ হল, মেয়েদের টেক্কা দেওয়া যায় না। আশা করছি তোমার ছবিগুলি পছন্দ হবে যশ। এই ক্যাপশন ও ভিডিওতে তিনি যশকে ট্যাগও করেছেন। 

আরও পড়ুন: স্বামীর সঙ্গে বিচ্ছেদ-চর্চার মাঝেই সোহমের সঙ্গে প্রেম, জবাব দিলেন শোলাঙ্কি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Advertisement

 

আরও পড়ুন: Nusrat Jahan-Yash Dashgupta: বিয়েটা বাঁচাতে চেয়েছিলেন নুসরত? যশের সঙ্গে ব্রেক-আপ হয়েই যাচ্ছিল...

আগে নুসরতকে বোকা বানিয়েছিলেন যশ
প্রসঙ্গত, এর আগের ভিডিওতে দেখা গিয়েছিল যে নুসরত সেজেগুজে পোজ দিয়ে ছবি তুলছেন আর অভিনেত্রী তাঁর এই ছবি তোলার দায়িত্ব দিয়েছিলেন যশকে। কিন্তু দেখা গেল, যশ অভিনেত্রীর ছবি না তুলে নিজের সেলফি তুলছেন। নুসরত নিজের ছবি দেখতে এসে দেখেন যশ তাঁর সেলফি তুলে বসে রয়েছেন। সেই ভিডিও পোস্ট হওয়ার পরই নুসরত সেই ভিডিওর কমেন্টেই জানান যে তিনি এটার প্রতিশোধ অবশ্যই নেবেন। 

রাজস্থানে ছুটি কাটাতে গিয়েছিলেন যশ-নুসরত
কিছুদিন আগেই নুসরত-যশ রাজস্থান থেকে ঘুরে এলেন। সেখানে তাঁরা আউল ফেস্টিভ্যালে অংশ নিয়েছিলেন। অভিনয়ের পাশাপাশি যশ-নুসরত চুটিয়ে সংসারও করছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁরা এখন প্রায়ই ছবি দিয়ে থাকেন। টলিউডের পাশাপাশি যশ এখন বলিউডেও নিজের পসার জমাতে চলেছেন। অভিনেতাকে দেখা যাবে ইয়ারিয়া ২-তে। নুসরত এখন বেশ কিছুদিন সিনেমা থেকে দূরে রয়েছেন। ফটো সেশন ও ইভেন্টেই তাঁকে বেশি দেখা যাচ্ছে।    

Advertisement