scorecardresearch
 

Solanki Roy: স্বামীর সঙ্গে বিচ্ছেদ-চর্চার মাঝেই সোহমের সঙ্গে প্রেম, জবাব দিলেন শোলাঙ্কি

টেলিভিশন হোক বা টলিউড, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে বরাবরই আগ্রহ দেখিয়েছেন দর্শকেরা। তবে জনপ্রিয়তার দিক থেকে টলিউড তারকাদের চেয়ে এখন অনেক বেশি পরিচিত টেলিভিশনের তারকারা। তাঁদের মধ্যে জনপ্রিয়তার দিক থেকে এগিয়ে রয়েছেন গাঁটছড়া খ্যাত শোলাঙ্কি রায়। শোলাঙ্কি শুধু সিরিয়ালের জন্যই নয়, টলিউডেও তিনি যথেষ্ট পরিচিত একটি মুখ।

Advertisement
শোলাঙ্কি-সোহমের প্রেম নিয়ে চর্চা তুঙ্গে শোলাঙ্কি-সোহমের প্রেম নিয়ে চর্চা তুঙ্গে
হাইলাইটস
  • টেলিভিশন হোক বা টলিউড, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে বরাবরই আগ্রহ দেখিয়েছেন দর্শকেরা
  • তবে জনপ্রিয়তার দিক থেকে টলিউড তারকাদের চেয়ে এখন অনেক বেশি পরিচিত টেলিভিশনের তারকারা
  • তাঁদের মধ্যে জনপ্রিয়তার দিক থেকে এগিয়ে রয়েছেন গাঁটছড়া খ্যাত শোলাঙ্কি রায়

টেলিভিশন হোক বা টলিউড, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে বরাবরই আগ্রহ দেখিয়েছেন দর্শকেরা। তবে জনপ্রিয়তার দিক থেকে টলিউড তারকাদের চেয়ে এখন অনেক বেশি পরিচিত টেলিভিশনের তারকারা। তাঁদের মধ্যে জনপ্রিয়তার দিক থেকে এগিয়ে রয়েছেন গাঁটছড়া খ্যাত শোলাঙ্কি রায়। শোলাঙ্কি শুধু সিরিয়ালের জন্যই নয়, টলিউডেও তিনি যথেষ্ট পরিচিত একটি মুখ। 

জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি
টলিউডে মিষ্টি মেয়ে নামেই পরিচিত শোলাঙ্কি। এর আগে প্রথমা কাদম্বিনী, ইচ্ছেনদী সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি। অভিনয়ের নিরিখে তাঁর দারুণ জনপ্রিয়তা রয়েছে। সিরিয়ালের পাশাপাশি সিনেমা এবং ওয়েব সিরিজেও কাজ করেছেন শোলাঙ্কি। তবে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনও বেশ চর্চিত। শোলাঙ্কির বিয়ে নিয়ে বা এখন তিনি কার সঙ্গে সম্পর্কে রয়েছেন তা নিয়ে বরাবরই ভক্ত-অনুগামীদের আগ্রহ কম নেই। যদিও এখন সকলেই জানেন যে তিনি বিবাহিত। তবে স্বামীর সঙ্গে শোলাঙ্কিকে দেখা যায় না। ইন্ডাস্ট্রির ভেতরকার খবর যে শোলাঙ্কির বিবাহিত জীবনে নাকি চিড় ধরেছে। 

দীর্ঘদিনের বন্ধুর সঙ্গে বিয়ে 
ইচ্ছে নদী সিরিয়ালের পরই বিয়ের পিঁড়িতে বসেছিলেন গাঁটছড়ার খড়ি। বিয়ে করেন তাঁর বহুদিনের প্রেমিককে। বিয়ের পর স্বামীর সঙ্গে বিদেশে পাড়ি দেন অভিনেত্রী। কিন্তু কিছুদিন পরেই তিনি কলকাতায় ফিরে আসেন এবং আবার নতুন করে অভিনয় জীবন শুরু করেন। এর পাশাপাশি টলিউডের আর এক নায়ক, যিনি শোলাঙ্কির খুব ভালো বন্ধু, তাঁর সঙ্গে প্রেমের গুঞ্জনও শোনা যাচ্ছে। যদিও এই বিষয়ে অভিনেত্রীকে কখনও খোলাখুলিভাবে কথা বলতে শোনা যায়নি। 

আরও পড়ুন: মায়ের কোলে একরত্তি, দেখুন তো চিনতে পারেন কিনা টেলিভিশনের এই অভিনেত্রীকে

গসিপ উপভোগ করেন
তাই তাঁকে নিয়ে যতই জল্পনা চলুক না কেন তিনি মুখে কুলুপ এঁটে থাকেন। কিন্তু এবার তাঁর ব্যক্তিগত জীবনের বিতর্ককে কেন্দ্র করে জবাব দিলেন অভিনেত্রী। সম্প্রতি এ প্রসঙ্গে এক ভক্তের প্রশ্নে স্পষ্ট জবাব দিলেন শোলাঙ্কি। অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল যে, “আপনি গসিপ বা সমালোচনা সামলান কীভাবে?’’ খড়ি জবাব দিয়েছেন, “আমি গসিপ সামলায় না, এই গসিপ উপভোগ করি”। অভিনেত্রী এবারেও তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে আলোচনা হালকাভাবে এড়িয়ে গেলেন। 

Advertisement

আরও পড়ুন: ইশার সঙ্গেই পরকীয়ায় জড়িয়েছিলেন ইন্দ্রনীল?

শোলাঙ্কি রায়ের বৈবাহিক সম্পর্কে চিড়?
প্রসঙ্গত, ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন শোলাঙ্কি। অভিনেত্রীর পুরনো বন্ধু শাক্য বসুর সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী। বিয়ের পর কলকাতা ছেড়ে বিদেশে পাড়ি দিলেও আবার ফিরে আসেন বছরকয়েক আগেই। আর তা নিয়েই চলে যত জল্পনা-কল্পনা। বর্তমানে তো খবর রয়েছে সোহম মজুমদারের সঙ্গে চুটিয়ে প্রেমও করছেন। সোহম-শোলাঙ্কির বন্ধুত্ব গড়িয়েছে প্রেমের দিকে এই কথা চাউর হয়েছিল অনেকদিন ধরেই। তবে তা নিয়ে কেউ কখনও মুখ খোলেননি। তবে আজকাল প্রায়ই ধরা দেন এক ফ্রেমে। একে-অপরের পোস্টে মজার মজার কমেন্ট করতেও ছাড়েন না।

আরও পড়ুন: সানাই বাজতে চলেছে টেলিপাড়ায়, বিয়ে করছেন উদয়- অনামিকা?

বলিউড-টলিউডে কাজ করেছেন
উইন্ডোজ প্রোডাকশনসের 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'-তে অভিনয় করেছিলেন সোহম। পাশাপাশি কাজ করছেন বলিউডেও। 'কবীর সিং', 'ধামাকা'-র মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। দিলখুশ সিনেমাতেও তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে সোহম-শোলাঙ্কির প্রেম ঠিক কতটা এগোলো তা সময়ই বলবে। 

Advertisement