scorecardresearch
 

Sidhant Mahapatra on Rachna Banerjee: TMC প্রার্থী নায়িকাকে শুভেচ্ছা 'পদ্ম' নায়কের, রচনার সঙ্গে বিয়ে হয়েছিল? মুখ খুললেন সিদ্ধান্ত

বিজেপিতে যোগ দিয়েছেন ওড়িয়া অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্র। রচনার প্রাক্তন স্বামী বলে বহুল চর্চিত। ওড়িয়া ছবির জনপ্রিয় নায়ক সিদ্ধান্ত। একদা বড়পর্দায় জুটি বেঁধেছিলেন তাঁরা। নির্বাচনের মুখে কার্যত দু'প্রান্তে হাঁটলেন দু'জন। bangla.aajtak.in-কে দেওয়া সাক্ষাৎকারে, রচনাকে নির্বাচনের ময়দানে শুভেচ্ছা জানালেন সিদ্ধান্ত। পাশাপাশি, তিনি রচনার প্রাক্তন স্বামী কিনা সেবিষয়েও নিজের মত প্রকাশ করলেন।

Advertisement
রচনা বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে সিদ্ধান্ত মহাপাত্র রচনা বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে সিদ্ধান্ত মহাপাত্র

Sidhant Mahapatra on Rachna Banerjee: লোকসভা নির্বাচনে হুগলি থেকে তৃণমূলের প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে পরাস্ত করতে জোরকদমে প্রচার চালাচ্ছেন তিনি। অন্যদিকে, বিজেপিতে যোগ দিয়েছেন ওড়িয়া অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্র। রচনার প্রাক্তন স্বামী বলে বহুল চর্চিত। ওড়িয়া ছবির জনপ্রিয় নায়ক সিদ্ধান্ত। একদা বড়পর্দায় জুটি বেঁধেছিলেন তাঁরা। নির্বাচনের মুখে কার্যত দু'প্রান্তে হাঁটলেন দু'জন। bangla.aajtak.in-কে দেওয়া সাক্ষাৎকারে, রচনাকে নির্বাচনের ময়দানে শুভেচ্ছা জানালেন সিদ্ধান্ত। পাশাপাশি, তিনি রচনার প্রাক্তন স্বামী কিনা সেবিষয়েও নিজের মত প্রকাশ করলেন।

বিজেডি দলের দু'বারের সাংসদও ছিলেন সিদ্ধান্ত মহাপাত্র। ওড়িয়া ইন্ডাস্ট্রিতে প্রবল জনপ্রিয় অভিনেতা। রচনার সঙ্গে প্রচুর ছবিতে জুটি বেঁধেছেন সিদ্ধান্ত। ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত হিট জুটি। এই জুটি নাকি 'রিয়েল লাইফে'-এ ঘর বেঁধেছিলেন এমনও গুঞ্জন। গোপনে বিয়েও করেছিলেন তাঁরা। বছর না ঘুরতেই ঘর ভেঙেছিল তাঁদের। সত্যিই কি তাই? bangla.aajtak.in-কে আজ নিজেই এই প্রশ্নের উত্তর দিলেন সিদ্ধান্ত।

তৃণমূলের প্রার্থী হয়েছেন রচনা, প্রাক্তন সহকর্মীকে, 'অল দ্য বেস্ট, কনগ্র্যাচুলেশন' বলে শুভেচ্ছাবার্তা দেন। রচনা বন্দ্যোপাধ্যায় কি তাঁর প্রাক্তন স্ত্রী প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন, 'এই প্রশ্নের উত্তর নেই আমার কাছে (হেসে)। নো কমেন্টস'। দল যদি তাঁকে বাংলায় প্রার্থী করেন সে প্রশ্নের উত্তরে তিনি সাফ জানান, 'স্টেট ছেড়ে কেন যাব?' পাশাপাশি, এও জানান, বিজেপি যদি সিদ্ধান্ত নেয় তবেই প্রার্থী করা হবে সিদ্ধান্তকে।

আরও পড়ুন

প্রসঙ্গত, ২০০৯ সালে বিজু জনতা দল থেকে ওড়িশার বেরহামপুর লোকসভা আসন থেকে ভোটে লড়ে জয়ী হন তিনি। ২০১৪ সালেও এই আসন থেকে ভোটে লড়ে দ্বিতীয়বার জয়ী হন। এরপর ২০১৯ সালে তিনি টিকিট পাননি। বৃহস্পতিবার,  আনুষ্ঠানিকভাবে যোগ দেন তিনি। বিজেপি থেকে তাঁকে প্রার্থী করা হতে পারে বলে শোনা যাচ্ছে।

Advertisement

Advertisement