scorecardresearch
 

Pallavi-Sagnik: 'ঐন্দ্রিলাকে ফ্ল্যাটে আনত সাগ্নিক,' খুনের অভিযোগ দায়ের পল্লবীর বাবার

পল্লবীর সঙ্গে লিভ-ইন সম্পর্কে থেকেও তিনি 'চিট' করেছেন। পল্লবীর অনুপস্থিতিতে ওই ফ্ল্যাটে ঐন্দ্রিলা সরকারকে নামে পল্লবীর বান্ধবীকে আনতেন। 

Advertisement
সাগ্নিক ও পল্লবী। সাগ্নিক ও পল্লবী।
হাইলাইটস
  • পল্লবীকে খুন করা হয়েছে।
  • থানায় অভিযোগ দায়ের বাবার।
  • ঐন্দ্রিলা সরকারের নামেও অভিযোগ।

পল্লবীকে খুন করা হয়েছে। সাগ্নিক চক্রবর্তী ও ঐন্দ্রিলা সরকারের বিরুদ্ধে গড়ফা থানায় অভিযোগ দায়ের করলেন পল্লবীর মা-বাবা। ইতিমধ্যেই পল্লবীর বাবা জানিয়েছেন, মেয়েকে মারধর করত সাগ্নিক। অভিনেত্রীর বন্ধুরা শরীরে আঘাতের চিহ্ন দেখে বিষয়টি তাঁকে বলেছেন। পল্লবীর অনুপস্থিতিতে ঘরে অন্য মেয়েকেও আনত সাগ্নিক। 

গড়ফার ফ্ল্যাটে লিভ-ইন করতেন সাগ্নিক ও পল্লবী। বিবাহিত পরিচয় দিয়ে সেখানে থাকতেন তাঁরা। এ দিন পল্লবীর বাবা দাবি করেছেন, সাগ্নিক বিবাহিত। সেটা লুকিয়েছিলেন প্রথমে। পল্লবী জানার পর ডিভোর্সের মামলা করেছেন বলে দাবি করেন সাগ্নিক। এমনকি পল্লবীর সঙ্গে লিভ-ইন সম্পর্কে থেকেও তিনি 'চিট' করেছেন। পল্লবীর অনুপস্থিতিতে ওই ফ্ল্যাটে ঐন্দ্রিলা সরকারকে নামে পল্লবীর বান্ধবীকে আনতেন। 

সোমবার বিকেলে গড়ফা থানায় অভিযোগ দায়ের করেন পল্লবীর বাবা। তিনি লিখিতভাবে জানিয়েছেন, অভিনেত্রীর লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করতে খুন করেছেন সাগ্নিক। এই খুনের ষড়যন্ত্রে জড়িত সাগ্নিক ও ঐন্দ্রিলা সরকার। পরিবারের আইনজীবী জানান,পারিপার্শ্বিক প্রমাণের ভিত্তিতে পল্লবীর মৃত্যুকে আত্মহত্যা বলে মেনে নিতে পারছেন না মা-বাবা। উল্লেখ্য,পল্লবীর ১৫ টাকার এফডি-র নমিনি ছিলেন সাগ্নিক।  

ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে ঐন্দ্রিলা আত্মহত্যা করেছেন। তবে পল্লবীর পরিবারের দাবি, ঘটনায় কোনও প্রত্যক্ষদর্শী নেই। নেই সুইসাইড নোটও। কেয়ারটেকার আসার আগে পর্যন্ত ঘটনাস্থলে সাগ্নিক একাই ছিলেন। তার আগে কী ঘটেছে সেটা খতিয়ে দেখা দরকার। 

আরও পড়ুন- ফেব্রুয়ারিতে প্রোপোজ, এপ্রিলে লিভ-ইন, হঠাৎ কী হল পল্লবীর?

 

 

Advertisement