scorecardresearch
 

Pallavi Dey Death Mystery Reason : সুইসাইড করেছেন অভিনেত্রী পল্লবী, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ইঙ্গিত

মৃতদেহ উদ্ধারের পর পল্লবীর বাবা অভিযোগ করেন, তাঁর মেয়ে আত্মহত্যা করতেই পারেন না। একই দাবি করেন পল্লবীর সহকর্মীরা। অভিনেত্রীর লিভইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকেও জিজ্ঞাসাবার করে পুলিশ।

Advertisement
ছবি সৌজন্যে : পল্লবীর দের ইনস্টাগ্রাম ছবি সৌজন্যে : পল্লবীর দের ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • আত্মঘাতী  হয়েছেন টেলি তারকা পল্লবী দে
  • পুলিশ সূত্রে এই খবর মিলেছে
  • ওই সূত্রের দাবি, পল্লবী আত্মহত্যা করেছেন, এটাই ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট ইঙ্গিত করে।

আত্মঘাতী  হয়েছেন টেলি তারকা পল্লবী দে। পুলিশ সূত্রে এই খবর মিলেছে। ওই সূত্রের দাবি, পল্লবী আত্মহত্যা করেছেন, এটাই ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট ইঙ্গিত করে। 

পুলিশ সূত্রে দাবি, প্রাথমিক রিপোর্টে ইঙ্গিত করছে যে, শুধুমাত্র ফাঁসি হল এই মৃত্যুর কারণ। অভিনেত্রীর মৃতদেহে বাহ্যিক কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার ভিত্তিতেই এটি আকত্মহত্যার কেস বলে মনে হচ্ছে।  

যদিও মৃতদেহ উদ্ধারের পর পল্লবীর বাবা অভিযোগ করেন, তাঁর মেয়ে আত্মহত্যা করতেই পারেন না। একই দাবি করেন পল্লবীর সহকর্মীরা। অভিনেত্রীর লিভইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকেও জিজ্ঞাসাবার করে পুলিশ। 

আরও পড়ুন : মৃত্যুর কয়েক ঘণ্টা আগে বিন্দাস মুডে ছিলেন পল্লবী, বলছে এই ছবি

এই সাগ্নিকের সঙ্গেই পল্লবীর গত দেড় বছর ধরে সম্পর্ক ছিল। তাদের সম্পর্কের কথা পরিবারের সদস্যরাও জানতেন। গতরাতেও সাগ্নিকের সঙ্গেই গড়ফার ওই ফ্ল্যাটে ছিলেন পল্লবী। এরপর আজ সকালে তাঁর দেহ উদ্ধার হয়। 

এদিকে টানা কয়েকঘণ্টা সাগ্নিককে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। পুলিশ সূত্রে খবর, সাগ্নিক তদন্তকারীদের জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে ডিপ্রেশনে ভুগছিলেন পল্লবী। কারণ, তিনি এখন যে কাজটি কারছিলেন সেটা প্রায় শেষের দিকে ছিল। নতুন কোনও কাজও পাননি। আবার বাজার থেকে দেনাও করেছিলেন। তা নিয়ে তিনি চিন্তিত ছিলেন।       

জানা গিয়েছে, এখনও পর্যন্ত থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি পল্লবীর পরিবারের সদস্যরা। তবে তাদের তরফে মিডিয়ার সামনে অভিযোগ করা হয়েছে, পল্লবী আত্মহত্যা করেননি।  


 

Advertisement