scorecardresearch
 

Parineeti Chopra: শীঘ্রই বিয়ের পিঁড়িতে পরিণীতি? এই নেতার সঙ্গে মুম্বই ফিরলেন অভিনেত্রী

Parineeti Chopra: এখন খবরের শিরোনাম জুড়ে শুধুই বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপ বিধায়ক রাঘব চাড্ডা। পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। কিছুদিন ধরেই এই দুজন দিল্লিতেই ছিলেন, তবে ২ এপ্রিল রবিবার দুজনে একসঙ্গে মুম্বইতে ফিরে এলেন। বিমানবন্দরে দেখা গেল পরিণীতি ও রাঘবকে।

Advertisement
পরিণীতি চোপড়া ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পরিণীতি চোপড়া ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • এখন খবরের শিরোনাম জুড়ে শুধুই বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপ বিধায়ক রাঘব চাড্ডার খবর
  • পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন
  • কিছুদিন ধরেই এই দুজন দিল্লিতেই ছিলেন, তবে ২ এপ্রিল রবিবার দুজনে একসঙ্গে মুম্বইতে ফিরে এলেন।

এখন খবরের শিরোনাম জুড়ে শুধুই বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপ বিধায়ক রাঘব চাড্ডার খবর। পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। কিছুদিন ধরেই এই দুজন দিল্লিতেই ছিলেন, তবে ২ এপ্রিল রবিবার দুজনে একসঙ্গে মুম্বইতে ফিরে এলেন। বিমানবন্দরে দেখা গেল পরিণীতি ও রাঘবকে। রেস্তরাঁ থেকে বিমানবন্দর— চর্চিত যুগলের লাজুক অভিব্যক্তিই বলে দিয়েছে, খুব শীঘ্রই চার হাত এক হতে চলেছে তাঁদের।

পরপর দুদিন আপ নেতার সঙ্গে পরিণীতি চোপড়ার ডেটিংয়ে যাওয়ার দৃশ্য কারোরই চোখ এড়িয়ে যায়নি। যদিও বিয়ের খবর নিয়ে দুজনেই মুখে কুলুপ এঁটেছেন। তবে সূত্রের খবর, দুই পরিবারের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে খুব শীঘ্রই সম্পন্ন হতে চলেছে পরিণীতির ‘রোকা’ অনুষ্ঠান। এই মুহূর্তে পরিণীতির দিদি প্রিয়াঙ্কা চোপড়া জোনাস মুম্বইতেই রয়েছেন। শোনা যাচ্ছে, বোনের ‘রোকা’ অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পরেই বিদেশে ফিরবেন পরিণীতির দিদি। তবে এই ‘রোকা’ অনুষ্ঠান কোথায় হবে তা এখনও ঠিক হয়নি বলে জানা গিয়েছে।  

জানা গিয়েছে, পরিণীতি ও রাঘব একসঙ্গে লন্ডন স্কুল অফ ইকোনমিক্সে পড়াশোনা করতেন এবং তাঁদের একাধিক বন্ধুও রয়েছে যাঁরা পরিণীতি ও রাঘব দুজনকেই চেনেন। পরিণীতি আপ নেতার সঙ্গে কিছুদিনের জন্য দিল্লি গিয়েছিলেন। ২ এপ্রিল তাঁরা দুজনে একসঙ্গে মুম্বইতে ফেরেন। তাঁরা একে-অপরের পাশে পাশে হাঁটছিলেন এবং তাঁদের আশেপাশে নিরাপত্তা রক্ষীরা ছিল। পাপারাৎজিদের ডাক শুনে দুজনেই তাঁদের দিকে চেয়ে স্মিত হাসেন এবং হাত নাড়ান। যদিও তাঁরা এক মুহূর্তের জন্য দাঁড়াননি। গাড়িতে ওঠার পর সঙ্গে সঙ্গে তাঁরা চলে যান। পরিণীতি এদিন পরেছিলেন কালো রঙের কোট ও নীল রঙের ডেনিম এবং রাঘবের পরনে ছিল শার্ট-প্যান্ট। 

Advertisement

আরও পড়ুন: Parineeti Chopra and Raghav Chadha : AAP নেতার সঙ্গে লাঞ্চ-ডিনার পরিণীতির, জোর জল্পনা বলিপাড়ায়

গত মাসে প্রথম আপ নেতা রাঘব চড্ডার সঙ্গে দেখতে পাওয়া যায় বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়াকে। মুম্বইয়ে এক রেস্তরাঁয় ‘ডেট’-এ গিয়েছিলেন তাঁরা। পর পর বেশ কয়েক দিন একসঙ্গে দেখতে পাওয়া যায় চর্চিত যুগলকে। উল্লেখ্য, আপাতত নিক-প্রিয়াঙ্কা মুম্বইতেই রয়েছেন তাঁদের মেয়ে মালতীকে নিয়ে। তবে কি তাঁদের উপস্থিতিতেই বাগদান পর্ব সেরে নিতে চান পরিণীতি ও রাঘব? ইতিমধ্যেই পোশাকশিল্পী মণীশ মলহোত্রর বাড়িতেও দেখা গিয়েছে পরিণীতিকে। যদিও শোনা যাচ্ছে যে পিগি চপস তাঁর আগামী হলিউড সিনেমা সিটাডেল-এর প্রচারে এসেছেন এবং এই ফাঁকেই তিনি তাঁর বোনের বিশেষ বন্ধু রাঘবের সঙ্গে দেখা করতে পারেন। 

আরও পড়ুন: 3 Idiots Sequel: আসছে 'থ্রি ইডিয়টস'-র সিক্যুয়েল? করিনাকে গোপন রেখেই এগোচ্ছে কাজ, অভিমান বেবোর

পরিণীতি ও রাঘব নিজেরা মুখে কিছু না বললেও নিজেদের সম্পর্কের সমীকরণ একেবারেই ক্যামেরা থেকে লোকানোর চেষ্টা করেননি। রাঘব চাড্ডা সংসদের সবচেয়ে কনিষ্ঠতম সদস্য অপরদিকে পরিণীতি চোপড়াও বলিউডে একাধিক সিনেমায় কাজ করেছেন। অভিনেত্রীর কিছুদিন আগেই উঁচাই সিনেমা মুক্তি পেয়েছে। রাঘব ও পরিণীতি যে ডেটিং করছেন তা দুই তারকার সব শরীরী ভাষা সেই দিকেই ইঙ্গিত করছে, তা বুঝতে আর বাকি নেই অনুরাগীদের। খুব শীঘ্রই বলিউডে ফের বিয়ের সানাই বাজতে চলেছে।     
 

Advertisement