scorecardresearch
 

3 Idiots Sequel: আসছে 'থ্রি ইডিয়টস'-র সিক্যুয়েল? করিনাকে গোপন রেখেই এগোচ্ছে কাজ, অভিমান বেবোর

3 Idiots Sequel: 'থ্রি ইডিয়টস' মুক্তির প্রায় ১২ বছর পরে এর সিক্যুয়েল আসতে চলেছে? এই জল্পনার এই মুহূর্তে বি-টাউনের অন্দরে। এই জল্পনা আরও জোরদার হয়, শুক্রবার করিনা কাপুরের একটি ভিডিও পোস্ট করার পরে।

Advertisement
'থ্রি ইডিয়টস' ছবির দৃশ্যে আমির ও করিনা 'থ্রি ইডিয়টস' ছবির দৃশ্যে আমির ও করিনা

বড় খবর বলিউডে। 'থ্রি ইডিয়টস' (3 Idiots) মুক্তির প্রায় ১২ বছর পরে এর সিক্যুয়েল (Sequel) আসতে চলেছে? এই জল্পনার এই মুহূর্তে বি-টাউনের অন্দরে। এই জল্পনা আরও জোরদার হয়, শুক্রবার করিনা কাপুরের (Kareena Kapoor) একটি ভিডিও পোস্ট করার পরে। বেবো বলেন, অভিনেতা বোমান ইরানি (Boman Irani) এবং তিনি বাদ পড়েছেন নতুন এই ছবি থেকে। তাঁদের ছাড়াই, তিন অভিনেতা গোপনে করছেন 'থ্রি ইডিয়টস'-র নতুন ছবির কাজ। ঠিক কী ঘটেছে?  

বলিউডের গসিপ ক্যুইন হিসাবে পরিচিত করিনা কাপুর। যেখানেই থাকুন অ্যান কেন, ইন্ডাস্ট্রিতে ঘটে যাওয়া সমস্ত খবর রাখেন সইফের বেগম। কিছুদিন ছুটিতে ছিলেন করিনা। এই সময়ে আমির খান 'থ্রি ইডিয়টস'-র সিক্যুয়েলের (3 Idiots Sequel) প্রস্তুতি নিচ্ছেন। শুধু তাই না। অভিনেত্রীর কানে বিষয়টি আসতেই,  একটি ভিডিও শেয়ার করে তিনি সকলকে এবিষয়ে সবিস্তারে জানান। 

আরও পড়ুন: শ্রাবন্তীর মনে আবার বসন্ত? পরিচালকের সঙ্গে প্রেমের গুঞ্জন নায়িকার, ভাইরাল ছবি

করিনা বলেন, "আমি এইমাত্র জানতে পেরেছি, আমি যখন ছুটিতে গিয়েছিলাম, এই তিনজন কিছু নতুন নিয়ে আসছেন। তাঁদের প্রেস কনফারেন্সের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিছু তো রহস্য আছেই! আর প্লিজ এটা বলবেন না যে এটা শরমনের আগামী ছবির প্রমোশন। মনে হচ্ছে  ওঁরা সিক্যুয়েলের প্ল্যানিং করছে। কিন্তু শুধু তিনজন, আমাকে ছাড়া! কীভাবে এটা সম্ভব? আমার মনে হয় বোমানও জানে না এবিষয়। দাঁড়ান এখুনি ফোন করে জিজ্ঞেস করি ব্যাপারটা কী?" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

Advertisement

 

আরও পড়ুন: অনির্বাণের বাংলা গান গাইলেন মেইয়াং চ্যাং

করিনা বোমান ইরানীর সঙ্গে যোগাযোগ করেন। এরপর সোশ্যাল মিডিয়ায় আরও একটি ভিডিও শেয়ার হয়। যে ভিডিওতে বোমন বলেন, "ভাইরাস ছাড়া আপনারা কীভাবে 'থ্রি ইডিয়টস'-র কথা ভাবতে পারেন? এই তিনজন এত বড় একটা কাজ করছে, আমায় কিছু না জানিয়ে। এটা ঠিক না। আমি ভেবেছিলাম আমরা বন্ধু। কোথায় আমাদের বন্ধুত্ব?" তিনি আরও বলেন যে, "আমি মনে করি না জাভেদ এই সম্পর্কে জানে...। ক্যামেরার সামনে নিজের রাগ দেখাতে চাই না...।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Boman Irani (@boman_irani)

 

আরও পড়ুন: এবার দ্বৈত চরিত্রে শ্রাবন্তী, রাজর্ষির নতুন ছবিতে কাস্টিংয়ে চমক

করিনা- বোমানের ভিডিও এই মুহূর্তে নেট মাধ্যমে আলোচনায়। আসলে মজা করেই এই ভিডিও শেয়ার করেছেন তাঁরা। যা দেখে মনে হচ্ছে, 'থ্রি ইডিয়টস'-এর সিক্যুয়েল আসতে চলেছে এবং প্রচারের পদ্ধতি হিসাবে এই কায়দা বেছে নিয়েছেন টিম। তবে যতক্ষণ না ছবি নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা হচ্ছে, সকলের মনে কিছুটা বিভ্রান্তি থেকেই যাবে।

আরও পড়ুন: মোহরের সঙ্গে বিয়ের পর প্রথম পোস্ট দুর্নিবারের প্রথম স্ত্রী- মীনাক্ষীর, লিখলেন...

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত রাজকুমার হিরানির ছবি 'থ্রি ইডিয়টস', সে সময়ের ব্লকবাস্টার ছবিগুলির মধ্যে একটি। এই ছবিতে আমির খান, করিনা কাপুর, বোমান ইরানি, আর মাধবন এবং শরমন যোশী মুখ্য ও গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন। ছবিটি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পায়। এমনকী ছবির সবকটি গান আজও জনপ্রিয়। বক্স অফিসে প্রচুর অর্থ উপার্জন করেছে 'থ্রি ইডিয়টস'। কিছুদিন আগেই এই ছবি সিক্যুয়েল প্রসঙ্গতে পরিচালক বলেছিলেন, চিত্রনাট্যের কাজ চলছে।
 

 

Advertisement