scorecardresearch
 

Porimoni: রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত পরীমণির! পঞ্চম বিয়ে ভাঙবে ঢালিউড নায়িকার?

Porimoni -Sariful Razz: সন্তানের জন্ম হওয়ার কিছু মাস আগে বিয়ে করেছেন রাজ- পরী। সবটাই চলছিল রূপকথার মতো। অন্তত এটাই মনে হত তাঁদের সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলে। কিন্তু হঠাৎই সমস্যা দেখা দিল তারকা দম্পতির মধ্যে। এবার রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন নায়িকা।

Advertisement
শরীফুল ইসলাম রাজ ও পরীমণি (ছবি: ফেসবুক) শরীফুল ইসলাম রাজ ও পরীমণি (ছবি: ফেসবুক)

ফের শিরোনামে ঢালিউড নায়িকা পরীমণি (Porimoni)। কিছু মাস আগেই মা হয়েছেন তিনি। বাংলাদেশের জুটি শরীফুল ইসলাম রাজ (Sariful Razz) ও পরীর ঘরে এসেছে ফুটফুটে ছেলে। সন্তানের জন্ম হওয়ার কিছু মাস আগে বিয়ে করেছেন রাজ- পরী। সবটাই চলছিল রূপকথার মতো। অন্তত এটাই মনে হত তাঁদের সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলে। কিন্তু হঠাৎই সমস্যা দেখা দিল তারকা দম্পতির মধ্যে। এবার রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন নায়িকা।  

গত কয়েক মাস ধরেই পরীমণি ও শরিফুল রাজের দাম্পত্য কলহের গুঞ্জন চলছে। নিজের বৈবাহিক সম্পর্কে ফাটল পরীমণি নিজেই প্রকাশ্যে এনেছিলেন কিছুদিন আগে। তবে এবার সে সমস্যা আরও বেড়ে, একেবারে বিচ্ছেদের আভাস দিলেন নায়িকা। নিজের ফেসবুক প্রোফাইলে একটি পোস্ট করে সকলকে সেকথা জানালেন তিনি। পোস্টে পরী লেখেন, "হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।" এই পোস্ট করা মাত্রই তা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে। নায়িকাকে কটাক্ষ করা শুরু করেন নেটিজেনদের একাংশ। তবে অনেকে তাঁকে সমর্থন করে মাথা ঠান্ডা রেখে সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দিয়েছেন। 

Porimoni 5th marriage in toss Dhallywood actress indicates of separation

 

আরও পড়ুন: শোকবার্তায় পেলের বদলে অন্য ফুটবলারের ছবি, কটাক্ষের মুখে মধুমিতা

কিছুদিন আগে স্বামী শরীফুল ইসলাম রাজকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছিলেন পরীমণি। পোস্ট দেখে বোঝা গিয়েছিল রাজ ও পরীর সংসারে আগমন হয়েছে তৃতীয় ব্যক্তির, যার জেরে সমস্যা দেখা দেয় তাঁদের মধ্যে। সে তৃতীয় ব্যক্তিটি হলেন ঢালিউডের আরেক প্রথম সারির নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। এবিষয়ে রাজ মুখ না খুললেও, নাম না করে ফেসবুকেই পরীকে একহাত নিয়েছিলেন মিম। এরপর দুই নায়িকার মধ্যে প্রকাশ্যে বাকযুদ্ধ চলতে থাকে। পরে অবশ্য রাজকে নিয়ে নতুন একটি পোস্ট করেন পরী। যা দেখে মনে হয়, অভিমানের পাহাড় ভেঙেছে জুটির। তবে ফের নয়া পোস্ট দেখে আবারও জল্পনা শুরু হয় জুটিকে নিয়ে।  

Advertisement

 

sariful razz porimoni

আরও পড়ুন: থাইল্যান্ডে রোমান্সে মজেছেন গৌরব- দেবলীনা, জুটির ভ্যাকেশনের নানা মুহূর্ত

প্রসঙ্গত, চলতি বছর জানুয়ারি মাসে জনসমক্ষে বিয়ে করেন পরীমণি ও শরীফুল রাজ। যদিও শোনা যায় ২০২১ সালের ১৭ অক্টোবর  শরিফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছিলেন নায়িকা। গিয়াসউদ্দিন সেলিমের  'গুনিন' ছবিতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন পরীমণি ও রাজ। এবছরের জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি। গত ১০ অগাস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্রসন্তান।
 

Advertisement