scorecardresearch
 

Porimoni- Razz: রাজের আদুরে ছবি শেয়ার পরীর! অভিমানের বরফ গলেছে?

Porimoni- Sariful Razz: পোস্ট দেখে বোঝা গিয়েছিল রাজ ও পরীর সংসারে আগমন হয়েছে তৃতীয় ব্যক্তির, যার জেরে সমস্যা দেখা দেয় তাঁদের মধ্যে।

Advertisement
পরীমণি ও শরীফুল ইসলাম রাজ (ছবি: ফেসবুক) পরীমণি ও শরীফুল ইসলাম রাজ (ছবি: ফেসবুক)

দিন ছয়েক আগেই স্বামী শরীফুল ইসলাম রাজকে (Sariful Islam Razz) নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছিলেন পরীমণি (Porimoni)। পোস্ট দেখে বোঝা গিয়েছিল রাজ ও পরীর সংসারে আগমন হয়েছে তৃতীয় ব্যক্তির, যার জেরে সমস্যা দেখা দেয় তাঁদের মধ্যে। সেই তৃতীয় ব্যক্তিটি হলেন ঢালিউডের (Dhallywood) আরেক প্রথম সারির নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম (Bidya Sinha Saha Mim)। বুধবার রাজকে নিয়ে নতুন একটি পোস্ট করেন পরি। যা দেখে মনে হচ্ছে, অভিমানের পাহাড় ভেঙেছে জুটির। 

রাজকে নিয়ে পরীমণির পোস্ট 

কিছু মাস আগেই মা হয়েছেন পরীমণি। বাংলাদেশের জুটি শরীফুল ইসলাম রাজ ও পরীর ঘরে এসেছে ফুটফুটে ছেলে। আর এই একরত্তিই বোধ হয়, আড়ি থেকে ভাব করল বাবা- মায়ের। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন নায়িকা। যেখানে দেখা যাচ্ছে, বিছানায় ছেলেকে কোলে নিয়ে ঘুম পারাচ্ছেন রাজ। বাবা- ছেলের এই আদুরে মুহূর্ত শেয়ার করে ক্যাপশনে পরি লিখেছেন, "এইভাবে নাকি ভূতের গল্প করতে হয়!" আর এই পোস্ট দেখেই নেটিজেনরা আন্দাজ করছেন, তাহলে অভিমানের বরফ গলে, হয়তো সব সমস্যা মিটে গেছে জুটির।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pori Moni (@pori.moni.902)

 

কী সমস্যা হয়েছিল?  

সন্তানের জন্ম হওয়ার কিছু মাস আগে বিয়ে করেছেন রাজ- পরী। সবটাই চলছিল রূপকথার মতো। অন্তত এটাই মনে হত তাঁদের সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলে। কিন্তু হঠাৎই সমস্যা দেখা দেয় তারকা দম্পতির মধ্যে, কারণ তৃতীয় ব্যক্তি। শোনা যায় ঢালিউড নায়িকা মিমের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাজ। আর সেখান থেকে সমস্যার সূত্রপাত। ফেসবুকে প্রকাশ্যে ক্ষোভ উজার করে দেন রাজ ঘরণী। সম্প্রতি মুক্তি পেয়েছে  রাজ ও মিমের, 'পরাণ' ও 'দামাল' ছবি দুটি। ঢালিউড সূত্রের খবর অনুযায়ী, সেখান থেকেই নাকি দুই অভিনেতার প্রেমের শুরু। যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি দু'জনের কেউই। নাম না করে, পরীর পোস্টের পাল্টা উত্তর দেন মিম। তবে এখনও পর্যন্ত মুখে কুলুপ এঁটেছেন রাজ। 

Advertisement

আরও পড়ুন:  'বেঁচে আছে এখনও, মেরে ফেলো না ওকে,' আর্তি সৌরভের, কেমন আছেন ঐন্দ্রিলা?

মিমকে নিয়ে পরীর পোস্ট 

ফেসবুকে পরীমণি মিমকে উদ্দেশ্য করে বলেন, "নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।" সেই সঙ্গে তিনি নিজের স্বামী রাজকে বলেন, "এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার"। পরিচালক রায়হান রাফির নাম উল্লেখ করে পরী লেখেন, "সিনেমার সাথে সাথে দালালিটাও ভাল করেন দেখি!" ঢাকাইয়া নায়িকার এই পোস্ট দেখে চমকে গিয়েছেন নেটিজেনরা। অনেকে তাঁকে সমর্থন করেছেন। তবে তাঁকে কটূকথা বলতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ। অনেকে লিখেছেন, "খবরে থাকতে পরীমনি যা খুশি করে...।" 

নাম না করে পরীর উদ্দেশ্যে মিমের পোস্ট 

এদিকে বিদ্যা সিনহা সাহা মিমও একটি দীর্ঘ ফেসবুক পোস্ট করেন এরপর। নায়িকা লেখেন, "পরাণ ও দামাল সিনেমার আকাশছোঁয়া সাফল্য আমাকে স্বার্থহীন ভালোবাসায় ভাসাচ্ছে। আমি আপ্লুত, অভিভূত। বলতে পারি, জীবনের সেরা সময় পার করছি। ঠিক এই সময়ে একটা পক্ষ আমার পথচলায় ঈর্ষান্বিত হয়ে, আমাকে থামিয়ে দিতে, আমাকে জড়িয়ে নানা ধরণের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে।"  ‌‌

আরও পড়ুন:  মিমের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাজ? 'অতি মাখামাখিতে' ঝামেলা হচ্ছে, প্রকাশ্যে বললেন পরী

তিনি আরও লেখেন, "কখনোই নিজের পেশাদার জীবনের সঙ্গে এমন কিছু যুক্ত করতে দেইনি যা আমার পথচলাকে প্রশ্নবিদ্ধ করতে পারে। আমি জানি আমার পারিবারিক শিক্ষা ও মূল্যবোধ কী, বেড়ে ওঠেছি কোন ধরণের পারিবারিক আবহে, আমার চারপাশটা কেমন-- এখন যে বা যারা কোনো ধরণের প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলছে, তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা জানা নেই। তবে এসবের বাড়াবাড়ি হলে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করব। ভক্ত-শুভাকঙ্খি ও ভালোবাসার মানুষদের এটাও বলতে চাই, কারও কোনো ধরণের মনগড়া মিথ্যা বানোয়াট কথায় আপনারা বিভ্রান্ত হবেন না।" 

পরীর পাল্টা উত্তর 

মিমের এই পোস্ট দেখে ফের ফেসবুকে লেখেন পরীমণি। নায়িকা লেখেন, "আসেন তাহলে কিছু বিষয় ক্লিয়ার করি। এই যে মিম বললা আমি জেলাসি করলাম তোমার সাথে! এটা দশ জন আননোন লোকে বলতেই পারে কিন্তু তুমি কি করে এটা বলো? যেখানে পরান রিলিজের পর সব খানে আমি বলে আসছি রাজের সাথে তুমি জুটি হয়ে কাজ করো। তোমাদের জুটি দেখতে ভালো লাগে। এটা তোমরাও চাও। তোমার মা ও সেদিন আমাদের লিভিং রুমে আমার সাথে এই নিয়ে কত কথা বললাম। এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্যে তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই। ৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাই কে বললাম রাজ আর মিম কে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই।" 

আরও পড়ুন:  ফের জুটি বাঁধছেন শ্রুতি- গৌরব! কেমন হবে নতুন মেগা 'রাঙা বউ'-র গল্প?

Advertisement

তিনি যোগ করেন, "কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার,আমার বাচ্চা,আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি, তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো।" 

আরও পড়ুন:  পরিচালক কাট বলছেন- ইট ছুড়ছেন, তবু সে বার KISS-এ মগ্ন ছিলেন রণবীর-দীপিকা
   
প্রসঙ্গত, চলতি বছর জানুয়ারি মাসে জনসমক্ষে বিয়ে করেন পরীমণি ও শরীফুল রাজ। যদিও শোনা যায় ২০২১ সালের ১৭ অক্টোবর  শরিফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছিলেন নায়িকা। গিয়াসউদ্দিন সেলিমের  'গুনিন' ছবিতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন পরীমণি ও রাজ। 

 

Advertisement