scorecardresearch
 

Shaan- Trina: শানের সঙ্গে জুটি বাঁধলেন তৃণা! আসছে পুজোর নতুন বাংলা গান 'কদম তলায় কে'

Kadam Tolay Ke New Song: শ্রোতাদের জন্য দারুণ উপহার দিতে চলেছেন সঙ্গীতশিল্পী শান্তনু মুখোপাধ্যায় অর্থাৎ শান। আসছে পুজোর নতুন গান 'কদম তলায় কে'। মিউজিক ভিডিওতে শানের দেখা যাবে অভিনেত্রী তৃণা সাহাকে। 

সঙ্গীতশিল্পী শান ও অভিনেত্রী তৃণা সাহা সঙ্গীতশিল্পী শান ও অভিনেত্রী তৃণা সাহা

শুরু হয়ে গেছে উৎসবের মরসুম (Festive Season)। দোরগোড়ায় বাঙালির সবচেয়ে বড় পার্বণ দুর্গা পুজো (Durga Puja)। আর পুজো মানেই খাওয়া- দাওয়া, আড্ডা, ঠাকুর দেখা এবং সেই সঙ্গে গান। পুজোর গানের (Pujor Gaan) দিকে সারা বছর ধরে মুখিয়ে থাকে বহু বাঙালি। সেই সমস্ত শ্রোতাদের জন্য দারুণ উপহার দিতে চলেছেন সঙ্গীতশিল্পী শান্তনু মুখোপাধ্যায় (Shantanu Mukherjee) অর্থাৎ শান (Shaan)। আসছে পুজোর নতুন গান 'কদম তলায় কে' (Kadam Tolay Ke)। মিউজিক ভিডিওতে শানের দেখা যাবে অভিনেত্রী তৃণা সাহাকে (Trina Saha)। 

শানের সঙ্গে গানটি গেয়েছেন সঙ্গীতশিল্পী জুন বন্দ্যোপাধ্যায় (June Banerjee)। তবে শুধু গান গাওয়া নয়, আরও একটি গুরু দায়িত্ব সামলেছেন শান। এই গানের সুর করেছেন তিনি নিজেই। গানের কথা গীতিকার রাজীব চক্রবর্তীর। মিউজিক ভিডিওটি (Music Video) পরিচালনা ও প্রযোজনা করেছেন শাক্য রায় চৌধুরী। সিনেমাটোগ্রাফি করেছেন অপ্রতীম দত্ত এবং কোরিওগ্রাফি প্রতীম রায়ের। 

 

Pujor Notun gaan 2022 Shaan new bangla song Kadam Tolay Ke

 

আরও পড়ুন:  'পুজোয় শাড়ি ছাড়া কিছু পরব না!' ফ্যাশন, খাওয়া-দাওয়া থেকে নস্টালজিয়া! আড্ডায় ঋতুপর্ণা

'কদম তলায় কে' মিউজিক ভিডিওর সম্পূর্ণ শ্যুটিং হয়েছে নিউ আলিপুরের বর্ধমান রাজবাড়িতে (Burdhman Rajbari)। দুই ইন্টেরিয়র ডিজাইনারের গল্প ফুটে উঠবে নতুন এই গানের ভিডিওতে। ছেলেটি সাবেকী এবং মেয়েটির দৃষ্টিভঙ্গি অনেকটা আধুনিক। যেহেতু দু'জনেই ইন্টেরিয়র ডিজাইনার, রাজবাড়ির একটি পরিবার ঐতিহ্যগত এবং পাশ্চাত্যের সংমিশ্রণ রাখার সিদ্ধান্ত নেয়। পর্দায় দু'জনের মধ্যে দেখা যাবে খুনসুটি। সঙ্গে রয়েছে আরও চমক। গানটি প্রকাশ্যে আসবে আগামী ২৬ সেপ্টেম্বর, মহালয়ার পরের দিন।

 

Pujor Notun gaan 2022 Shaan new bangla song Kadam Tolay Ke

 

আরও পড়ুন:  TRP: আরও নামল 'মিঠাই'! 'গাঁটছড়া'-কে টেক্কা দিয়ে বেঙ্গল টপার কোন মেগা?

পুজোর আগে নতুন বাংলা গান প্রসঙ্গে শান বললেন, "এটি একটি ব্যতিক্রমী ভিডিও কারণ গানটি সকলকে, আমাদের তরফ থেকে পুজোর উপহার। এই শুভ উৎসবে গানটি মুক্তি পাবে, এজন্যে আমরা আনন্দিত। গানটিতে খুব সুন্দর ছন্দ এবং দারুণ কোরাস রয়েছে। এটি একটি সম্পূর্ণ বিনোদনমূলক নাচের গান। 'কদম তলায় কে' সকলের সামনে আনার জন্য আমরা খুবই উচ্ছ্বসিত ও অভিভূত। আশা করি এই গানটিকে সুপার-ডুপার হিট করার জন্য আমরা শ্রোতাদের ভালোবাসা এবং মা দুর্গার আশীর্বাদ পাব।”

 

Pujor Notun gaan 2022 Shaan new bangla song Kadam Tolay Ke

আরও পড়ুন:  ষষ্ঠ বছরে পা, দুই বাংলার ২৫ নতুন সিরিজ নিয়ে চমক হইচই-র

এই মিউজিক ভিডিও নিয়ে উৎসাহী তৃণা সাহা। অভিনেত্রী বললেন, "আমরা আশা করি যে, শ্রোতা- দর্শকদের আনন্দ দিতে পারব আমরা এই গানের মাধ্যমে। 'কদম তলায় কে' গানটি ট্রেন্ডিং হবে বলে আমি আশাবাদী।"