scorecardresearch
 

রণবীর না নীতু ! মায়ের লুকে ছেলে ভাইরাল, fan-রা বলছেন Neetu-2

ইন্টারনেটে ভাইরাল হওয়া ভিডিওতে নীতু কাপুরকে দেখা যাচ্ছে। থুড়ি রণবীর কাপুর, থুড়ি নীতু সিংকে দেখা যাচ্ছে। আসলে কাকে দেখা যাচ্ছে আপনারাই ঠিক করুন।

Advertisement
রণবীর না নীতু রণবীর না নীতু
হাইলাইটস
  • রণবীর না নীতু ! ধন্দে নেটিজেনরা
  • নয়া লুকে মায়ের মতোই রণবীর
  • সবাই বলছেন নীতু-২

কখনও ভেবেছেন ! রণবীর কাপুর যদি একজন মহিলা হতেন, তবে কেমন হতেন ? আর চিন্তা করবেন না। কারণ মেকআপ শিল্পী প্রীতিশীল সিং ডিসুজা আপনার জন্য উত্তর নিয়ে এসেছেন। এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে, রণবীর একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য একজন মহিলা চরিত্রে রূপান্তরিত হয়েছেন। ভক্তরা তাকে নীতু কাপুর ভার্সন 2.0 বলেছেন, কারণ মেকআপ করার পরে অভিনেতাকে তার মায়ের মতোই দেখাচ্ছে।

রণবীর বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য মহিলা চরিত্রে পরিণত হন

রণবীর কাপুর তার মা নীতু কাপুরের মতো হতেন যদি তিনি একজন মহিলা হতেন। মেকআপ শিল্পী প্রীতিশীল সিং ডিসুজার শেয়ার করা ভিডিওতে, রণবীরকে চেয়ারে বসে থাকতে দেখা গিয়েছে। যখন বেশ কয়েকজন শিল্পী তাঁর মেকআপে ব্যস্ত। অভিনেতাকে তার ফোন, চুইংগাম চেক করতে এবং নিখুঁত চেহারা পেতে তার নখ শুকানোর জন্য অপেক্ষা করতে দেখা যাচ্ছে। বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য তিনি একজন নারী চরিত্রে পরিণত হয়েছেন। ভিডিওটি শেয়ার করে, প্রীতিশীল এটির ক্যাপশনে লিখেছেন, "একদিনের কাজ! # রণবীর কাপুরকে একটি TVC (sic) এর জন্য একজন মহিলা চরিত্রে রূপান্তর করা হচ্ছে।" ভিডিওটি মুহূর্তের মধ্যে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

ভক্তরা নীতু কাপুরের সঙ্গে রণবীরের সাদৃশ্য তুলে ধরেছেন

Advertisement

নীতু কাপুর এবং ঋষি কাপুর ২২ জানুয়ারি, ১৯৮০-এ গাঁটছড়া বাঁধেন। তাদের দুই সন্তান, ঋদ্ধিমা কাপুর সাহনি এবং রণবীর কাপুর। প্রীতিশীল তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি ড্রপ করার সাথে সাথে, ভক্তরা মন্তব্য করতে শুরু করেছেন যে ভিডিওতে একজন মহিলা হিসাবে রণবীরকে তার মা নীতু কাপুরের মতোই দেখাচ্ছে। একজন ভক্ত মন্তব্য করেছেন, "যে মুহুর্তে তাঁরা তার গায়ে উইগ লাগিয়েছেন, তাঁকে নীতুজি (sic) এর মতোই দেখাচ্ছিল," অন্য একজন লিখেছেন, "নীতু কাপুর 2.0 (sic)।" অন্য একজন ভক্ত লিখেছেন, "মেয়েদের চেহারায় তাকে কতটা সুন্দর দেখায়, ঠিক যেমন চিন্টুজিকে 'রফু চক্কর'-এ দেখাচ্ছিল এবং তাঁকেও নীতু জি (sic) এর মতো দেখাচ্ছে।"

রণবীর কাপুর সম্পর্কে

অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রে প্রথমবারের মতো স্ক্রিন স্পেস শেয়ার করবেন রণবীর ও আলিয়া। ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন এবং মৌনী রায়। ছবিটি গত বছর মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু  করোনা অতিমারির কারণে এটি স্থগিত করা হয়েছিল। নির্মাতারা এখনও নতুন মুক্তির তারিখ ঘোষণা করেননি। রণবীরের কিটিতে শমশেরা এবং পশু-ও রয়েছে।

কবে বিয়ে রণবীর আলিয়ার

এদিকে, বান্ধবী আলিয়া ভাটের সাথে রণবীরের বিয়ের গুজব ইন্টারনেটে ঘুরপাক খাচ্ছে। শোনা যাচ্ছে, চলতি বছরের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধতে চলেছেন এই দম্পতি। বলিউড লাইফের সাথে কথোপকথনে, আলিয়ার মা সোনি রাজদান বলেছেন যে তিনি তাদের বিয়ের তারিখ সম্পর্কে অবগত নন। রাজীব মাসান্দের সাথে একটি সাক্ষাত্কারে, রণবীর কাপুর বলেছিলেন যে তার এবং আলিয়া ভাটের 2020 সালে বিয়ে করার কথা ছিল, কিন্তু তারপরে কোভিড -19 আঘাত হানে।

 

Advertisement