scorecardresearch
 

Tollywood Actress: ১৮ বছর আগে ক্য়ামেরায় প্রথম দেখা গিয়েছিল, চিনতে পারছেন টলিউডের এই নায়িকাকে?

Tollywood Actress: চুল উঁচু করে বান বাঁধা, কমলা রঙের ন্যুডল টপ, হাতে চুড়ি, চোখে বেগুনি রঙের আইশ্যাডো। এই ছবি দেখে বলা খুব মুশকিল ইনি টলিউডের জনপ্রিয় এক অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রিতে তিনি পা রেখেছিলেন প্রেমিকের হাত ধরেই। এর আগে মডেলিং করতেন তিনি। তারপর প্রেমিকের সঙ্গে বেশ কিছু সিনেমায় অভিনয়ও করেছেন।

Advertisement
টলিউডের এই অভিনেত্রীকে চেনেন? টলিউডের এই অভিনেত্রীকে চেনেন?
হাইলাইটস
  • চুল উঁচু করে বান বাঁধা, কমলা রঙের ন্যুডল টপ, হাতে চুড়ি, চোখে বেগুনি রঙের আইশ্যাডো। এই ছবি দেখে বলা খুব মুশকিল ইনি টলিউডের জনপ্রিয় এক অভিনেত্রী।

চুল উঁচু করে বান বাঁধা, কমলা রঙের ন্যুডল টপ, হাতে চুড়ি, চোখে বেগুনি রঙের আইশ্যাডো। এই ছবি দেখে বলা খুব মুশকিল ইনি টলিউডের জনপ্রিয় এক অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রিতে তিনি পা রেখেছিলেন প্রেমিকের হাত ধরেই। এর আগে মডেলিং করতেন তিনি। তারপর প্রেমিকের সঙ্গে বেশ কিছু সিনেমায় অভিনয়ও করেছেন। তাঁকে এরপর দেখা যাবে রামকমল মুখোপাধ্যায়ের বিনোদিনী-তে। এই মুহূর্তে টলিউডে নিজের জায়গা পাকা করার চেষ্টা করছেন অভিনেত্রী। কথা হচ্ছে দেবের প্রেমিকা তথা টলিউড নায়িকা রুক্মিণী মৈত্রের। সোশ্যাল মিডিয়া পেজে তিনি তাঁর ১৮ বছর আগে মডেলিং কেরিয়ারের ২টি ছবি শেয়ার করেছেন। 

রুক্মিণীর শেয়ার করা ২টি ছবিতে অভিনেত্রীকে দেখে বোঝা যাচ্ছে সেই সময় তাঁর বয়স খুবই অল্প ছিল। রুক্মিণী তাঁর কেরিয়ার শুরুই করেছিলেন মডেলিং-এর মাধ্যমে। বহু ম্যাগাজিনের কভার শ্যুট, গয়নার বিজ্ঞাপনে রুক্মিণীকে দেখা যেত। তবে তখনকার রুক্মিণীর সঙ্গে এখনকার রুক্মিণীর বহু তফাৎ। এই দুটি ছবি শেয়ার করে রুক্মিণী ক্যাপশনে লিখেছেন, ১৮ বছর আগে, এইদিনে, ৯ ফেব্রুয়ারি ২০০৬ আমি প্রথমবার মডেল হিসাবে ক্যামেরার সামনে আসি...দারুণ এক যাত্রা ছিল। এই যাত্রায় যাঁদের আমি পাশে পেয়েছি তাঁদেরকে জানাই অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা। 

এই ছবি ও ক্যাপশনের মাধ্যমেই রুক্মিণী জানালেন যে ২০০৬ সালে তিনি প্রথমবার মডেল হিসাবে ক্যামেরার সামনে এসেছিলেন। দেবের সঙ্গে রুক্মিণীর বহুদিনের আলাপ হলেও অভিনেত্রী কখনই ভাবেননি যে তিনি অভিনয় করবেন। বরং মডেলিংকেই পেশা হিসাবে নেওয়ার ইচ্ছা ছিল। তবে দেবের ইচ্ছাতেই রুক্মিণী টলিউডে পা রাখেন। ২০০৭ সালে দেবের সঙ্গে চ্যাম্প ছবিতে প্রথমবার দেখা যায় নায়িকাকে। মাত্র ১৩ বছর বয়সেই মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। এখন আর পিছনে ফিরে তাকানোর সময় নেই তাঁর। একের পর এক সিনেমা তাঁর ঝুলিতে এসে পড়ছে। বিনোদিনীর শ্যুটিং শেষ হওয়ার পর পরই রুক্মিণীর হাতে রয়েছে এখন দ্রৌপদী ছবিটি। যার শ্যুটিংও খুব শীঘ্রই শুরু হবে। এছাড়াও জিৎ-এর সঙ্গে বুমেরাং ছবিতে নায়িকা হিসাবে দেখা যাবে রুক্মিণীকে। 

আরও পড়ুন

Advertisement

পেশাগত জীবনের পাশাপাশি রুক্মিণীর ব্যক্তিগত জীবনও বেশ চর্চিত। দেবের সঙ্গে বহু বছর ধরেই সম্পর্কে রয়েছেন তিনি। নিজেরা মুখে তা স্বীকার না করলেও তাঁদের হাবভাবেই তা স্পষ্ট। দেব ও রুক্মিণী কবে বিয়ে করছেন এই আলোচনাই এখন টলিউড জুড়ে চলছে। যদিও এখনই তাঁদের বিয়ে করার কোনও প্ল্যান নেই। 

Advertisement