scorecardresearch
 

Rii Sen: ঋ-এর শরীর ও 'মায়াবী তিথি', VIDEO-তে বুঁদ ইনস্টাগ্রাম

Rii Sen: টিনসেল টাউনের সবচেয়ে বিতর্কিত নায়িকাদের মধ্যে অন্যতম ঋ তথা ঋতুপর্ণা সেন। নিজের নাম থেকে শুরু করে সাহসী দৃশ্য, সবকিছু নিয়েই সবসময়ই চর্চার কেন্দ্রে থাকেন অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁর মতন সাহসী দৃশ্যে অভিনয় করার দুঃসাহস খুব কম অভিনেত্রীই দেখাতে পেরেছেন। তবে শুরু রিল লাইফে নয় রিয়্যাল লাইফেও ঋ যথেষ্ট বোল্ড।

Advertisement
ঋ সেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ঋ সেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টিনসেল টাউনের সবচেয়ে বিতর্কিত নায়িকাদের মধ্যে অন্যতম ঋ তথা ঋতুপর্ণা সেন।

টিনসেল টাউনের সবচেয়ে বিতর্কিত নায়িকাদের মধ্যে অন্যতম ঋ তথা ঋতুপর্ণা সেন। নিজের নাম থেকে শুরু করে সাহসী দৃশ্য, সবকিছু নিয়েই সবসময়ই চর্চার কেন্দ্রে থাকেন অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রিতে তাঁর মতন সাহসী দৃশ্যে অভিনয় করার দুঃসাহস খুব কম অভিনেত্রীই দেখাতে পেরেছেন। তবে শুরু রিল লাইফে নয় রিয়্যাল লাইফেও ঋ যথেষ্ট বোল্ড। সেটা তাঁর সোশ্যাল মিডিয়া পেজ দেখলেই বোঝা যাবে। সম্প্রতি ঋ যে রিলস শেয়ার করেছেন, সেখানেও নিজের সাহসী অবতারকে তুলে ধরেছেন। 

শ্যাওলা রঙের সরু ফিতের টি-শার্ট, পোশাকের আড়াল থেকে বক্ষবিভাজিকা স্পষ্ট। চোখে মোটা করে কাজল, ঠোঁটে লাল লিপস্টিক। ঋ-এর শরীরি আবেদনে ঘায়েল নেট দুনিয়া। এই মায়াবী তিথি গানে এই ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। এই রিলস ভিডিও পোস্ট করা মাত্রই লাইক-কমেন্টের বন্যা বয়ে যায়ে। প্রসঙ্গত, সোশ্য়াল মিডিয়া রিলস ভিডিও তৈরি করা টলিউড তারকাদের এখন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। অনেকেই এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritu Parna Sen (@riiz_love)

ঋ-এর ইনস্টাগ্রাম পেজে ঢুঁ মারলেই দেখা যাবে তাঁর একাধিক বোল্ড অবতারের ছবি-ভিডিও। যা দেখে চোখ কপালে ওঠার জোগাড় হবে। কখনও খোলামেলা পোশাকে আবার কখনও বা শাড়ির ফাঁক থেকে উঁকি দিচ্ছে উন্মুক্ত পেট। আর তা দেখে ভিরমি খাচ্ছে গোটা পুরুষ মহল। সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়কে মিমিক্রি করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেন। কিন্তু অভিনেত্রীর মনে ভয়ও ছিল--তাই ডিসক্লেমার দিয়েছেন অভিনেত্রী ঋ সেন। সেই ডিসক্লেমারে অভিনেত্রী বলেছেন, "আমার সম্মানীয় মানুষটাকে এক্কেবারেই অসম্মান করছি না কিন্তু। একজন পারফর্মার হিসেবে এটাই আমার প্র্যাকটিস"। মুনমুন সেন থেকে শুরু করে আরও অনেকের মিমিক্রি করেন তিনি। হুবহু নকল করতে পারেন যে কোনও তারকার কণ্ঠ।

Advertisement

ঋ সিনেমায় খুবই বোল্ড। তবে বাস্তব জীবনেও তার মতো এরকম সাহসী অভিনেত্রী খুঁজে পাওয়া যাবে না। বরাবরই সাবলীল অভিনয়ের দাপট দেখিয়েছেন সিনেপর্দায়। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও ঋতুপর্ণা অভিনয় করেছেন। কিছু মাস আগেও তাঁকে দেখা গিয়েছিল কার কাছে কই মনের কথা সিরিয়ালে। ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক তিথির অথিতি দিয়ে শুরু করেছিলেন অভিনয়ের পথচলা। একটু অন্যধারার চরিত্র, অভিনয় তাঁকে চিরকাল আকর্ষণ করে এসেছে। 

আরও পড়ুন

তাঁর সাহসী অবতারের জন্য তিনি প্রায়ই ট্রোল হন সকলের কাছে। তবে ডোন্ট কেয়ার ঋ, এই সব ট্রোলকে জীবনে পাত্তা দিতে একেবারেই নারাজ তিনি। অভিনেত্রী একলাফে বাংলা বিনোদন জগতের সেক্স সিম্বল হয়ে উঠেছেন। অভিনয়ের জন্য ক্যামেরার সামনে নগ্ন হতে যথেষ্ট স্বচ্ছন্দবোধ করেন তিনি। নায়িকার বয়স যত বাড়ছে ততই বেড়ে চলেছে তাঁর ভক্তদের সংখ্যা। সম্প্রতি দিদি নম্বর ১-এ এসে ঋ জানিয়েছেন যে কেন তাঁর বিয়ে হচ্ছে না। রচনাকে বলেন যে তাঁর যাকেই পছন্দ হয় সে তাঁর অপেক্ষা না করে বিয়ে করে ফেলে। আর এই জন্যই তিনি এখনও সিঙ্গল। 

TAGS:
Advertisement