scorecardresearch
 

Salman Khan Body Double Died: 'গুরু'র মতো বিয়ে করেননি, জিম করতে গিয়ে মৃত্যু সলমনের বডি ডাবলের

বহু ছবিতে সলমন খানের 'বডি ডাবল'হিসেবে  অভিনয় করেছেন সাগর পাণ্ডে। এর মধ্যে রয়েছে 'বজরঙ্গি ভাইজান', 'টিউবলাইট', 'প্রেম রতন ধন পায়ো', 'দাবাং', 'দাবাং ২' এবং টিভি শো 'বিগ বস'।

Advertisement
সলমন খানের সঙ্গে সাগর পাণ্ডে। সলমন খানের সঙ্গে সাগর পাণ্ডে।
হাইলাইটস
  • জিম করার সময় মৃত্যু সাগর পাণ্ডের।
  • তিনি উত্তরপ্রদেশের প্রতাপগড়ের বাসিন্দা।

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল সলমন খানের 'বডি ডাবল' সাগর পাণ্ডের। শুক্রবার মুম্বইয়ে জিম করার সময় হৃদরোগে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে মুম্বইয়ের যোগেশ্বরীতে হিন্দু হৃদয় সম্রাট বালাসাহেব ঠাকরে ট্রমা কেয়ার মিউনিসিপ্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুপুর ১টা নাগাদ তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সাগরের বয়স হয়েছিল ৫০ বছর। ৫০টি ছবিতে সলমন খানের 'বডি ডাবল' হিসেবে অভিনয় করেছেন।

বহু ছবিতে সলমন খানের 'বডি ডাবল'হিসেবে  অভিনয় করেছেন সাগর পাণ্ডে। এর মধ্যে রয়েছে 'বজরঙ্গি ভাইজান', 'টিউবলাইট', 'প্রেম রতন ধন পায়ো', 'দাবাং', 'দাবাং ২' এবং টিভি শো 'বিগ বস'। পাশাপাশি সাগর দেশে এবং বিদেশে নানা শোয়ে পারফর্ম করতেন। সাগর পান্ডের ঘনিষ্ঠ বন্ধু রাজু রাইকওয়ার জানান,জিমের দু'জন প্রশিক্ষক হাসপাতালে নিয়ে গিয়েছিলেন সাগরকে। তবে তাঁকে বাঁচানো যায়নি। 

'গুরু'র মতো অবিবাহিত

সলমন খানের সঙ্গে অভিনয়ই নয় নায়কের ভক্তও ছিলেন সাগর পাণ্ডে। তাঁর মতোই বিয়ে করেননি। সাগররা পাঁচ ভাই। বাকি ভাইদের থেকে বেশি আয় করতেন তিনিই। পরিবারে বেশিরভাগ খরচ তিনিই করতেন। তিনি উত্তরপ্রদেশের প্রতাপগড়ের বাসিন্দা। অভিনেতা হওয়ার জন্য মুম্বই এসেছিলেন। তবে ভাগ্য সঙ্গ দেয়নি। অভিনেতা না হতে পারলেও সলমন খানের বডি ডাবল হয়েছেন। ছবিতে একাধিক দৃশ্যে সলমনের হয়ে তিনিই অভিনয় করেছেন। 

তাঁর মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন সলমন খান। নেট মাধ্যমে দুজনে ছবি দিয়ে তিনি লিখেছেন,'আমার পাশে থাকার জন্য হৃদয় থেকে তোমাকে ধন্যবাদ জানাচ্ছি। ভাই সাগর তোমার আত্মার শান্তি কামনা করছি। ধন্যবাদ তোমায়।'
 

Advertisement


শেষকৃত্যের জন্য সাগর পাণ্ডের দেহ নিয়ে যাওয়া হয়েছে প্রতাপগড়ে। বন্ধু আরিফ খান জানান, গত কয়েক বছর ধরে অভিনয় করছেন সাগর। আমরা একসঙ্গে শুরু করেছিলাম। প্রথম ছবি একসঙ্গেই করেছি। কত শো করেছি! জিমে কার্ডিও করার সময় অ্যাটাক হয় ওঁর। ঘটনাস্থলেই মারা যান।

আরও পড়ুন- 'আমি ভাল নেই,' সাদা কাগজে লিখে 'আত্মহত্যা' উঠতি অভিনেত্রীর

Advertisement