scorecardresearch
 

AskSRK : পাঠানের জন্য কীভাবে চুল বড় করলেন? রহস্য ফাঁস করলেন শাহরুখ

দীর্ঘ একটি বিরতির পর ভক্তদের সঙ্গে কথাও বলেছেন বলিউডের কিং খান। হ্যাশট্যাগ AskSRK চালান শাহরুখ খান। সেখানে বিনা বাধায় প্রশ্ন করতে পারেন ফ্যানেরা। শাহরুখ খানের ফ্যানেরা অনেক প্রশ্ন করলেও তারমধ্যে একটি নিয়ে খুবই আলোচনা চলছে।

Advertisement
শাহরুখ খান শাহরুখ খান
হাইলাইটস
  • আসছে শাহরুখ খানের নতুন ছবি
  • ছবিতে নিজের লুক প্রকাশ করেছেন কিং খান
  • ভক্তদের প্রশ্নের জবাবও দিলেন অভিনেতা

ভক্তদের রীতিমতো সারপ্রাইজ দিয়ে নিজের পরবর্তী ছবি পাঠানের (Pathan) কথা ঘোষণা করেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। ছবিতে নিজের লুকও ইতিমধ্যেই প্রকাশ করেছেন তিনি। যা দেখে রীতিমতো উচ্ছ্বসিত ভক্তরা। জানা যাচ্ছে আগামী বছর রিলিজ হবে ছবিটি। ২০২৩-এর ২৫ জানুয়ারি সিনেমা হলে ছবিটি আসার কথা। ছবিতে শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম। 

ফ্যানেদের প্রশ্ন
দীর্ঘ একটি বিরতির পর ভক্তদের সঙ্গে কথাও বলেছেন বলিউডের কিং খান। হ্যাশট্যাগ AskSRK চালান শাহরুখ খান। সেখানে বিনা বাধায় প্রশ্ন করতে পারেন ফ্যানেরা। শাহরুখ খানের ফ্যানেরা অনেক প্রশ্ন করলেও তারমধ্যে একটি নিয়ে খুবই আলোচনা চলছে। এক ফ্যান প্রশ্ন করেছেন, "স্যার, পাঠানের জন্য আপনার চুল বড় করতে কতো সময় লেগেছে? আশাকরি আপনি হেয়ার এক্সটেনশান ব্যবহার করেননি, নাকি করেছেন?"

উত্তরে শাহরুখ লেখেন, "ভাই আমার মতো চুল হলে সময় লাগে না। ঘরের ক্ষেত তো।" সঙ্গে পাঠানের হ্যাশট্যাগও লাগিয়েছেন শাহরুখ। 

এর আগে একটি পানীয়ের বিজ্ঞাপনেও দেখা গিয়েছিল শাহরুখ খানকে। ভক্তরা তাঁকে একঝলক দেখতে মরিয়া হয়ে উঠেছিলেন। শুধু তাই নয়, লম্বা চুল, তীক্ষ্ণ হাসি ও কোট-প্যান্টে গুন্ডাদের সঙ্গে লড়াই করতে দেখা গিয়েছিল তাঁকে। সেখানে শাহরুখকে অ্যাকশান করতে দেখা গিয়েছিল। তাতেও খুশি হয়েছিলেন ভক্তরা। আর এবার AskSRK এবং পাঠানের কথা ঘোষণা করে ভক্তদের আরও আনন্দ দিয়েছেন বলিউডের বাদশা। 

আরও পড়ুনপুষ্পার 'শ্রীভল্লি'-র বাংলা ভার্সান গাইলেন উষা উত্থুপ, নিমেষে VIRAL

 

Advertisement