scorecardresearch
 

Shah Rukh Khan: অ্যাসিড আক্রান্তদের নিজের বাড়িতে ডাকলেন শাহরুখ, এক টেবিলে বসে করবেন লাঞ্চও?

Shah Rukh Khan: বৃহস্পতিবার কেকেআর ম্যাচের জন্য শহর কলকাতায় হাজির ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। শুক্রবারই শহর ছাড়েন তিনি। তবে শহর ছাড়ার আগে এসআরকে দেখা করেন কলকাতার অ্যাসিড আক্রান্তদের সঙ্গে। কেকেআর যে হোটেলে থাকছে সেই হোটেলেই শুক্রবার শাহরুখ ডেকে নেন এঁদের। আর চোখের সামনে বলিউড বাদশাকে দেখে একরকমভাবে বাকরুদ্ধ হয়ে পড়েছিলেন মৈনাষা, পম্পারা।

Advertisement
অ্যাসিড আক্রন্তদের সঙ্গে সময় কাটালেন এসআরকে অ্যাসিড আক্রন্তদের সঙ্গে সময় কাটালেন এসআরকে
হাইলাইটস
  • বৃহস্পতিবার কেকেআর ম্যাচের জন্য শহর কলকাতায় হাজির ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান
  • শুক্রবারই শহর ছাড়েন তিনি। তবে শহর ছাড়ার আগে এসআরকে দেখা করেন কলকাতার অ্যাসিড আক্রান্তদের সঙ্গে।
  • শাহরুখ এঁদের প্রত্যেককে তাঁর মুম্বইয়ের বাড়ি মন্নতে লাঞ্চের আমন্ত্রণও জানিয়েছেন

বৃহস্পতিবার কেকেআর ম্যাচের জন্য শহর কলকাতায় হাজির ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। শুক্রবারই শহর ছাড়েন তিনি। তবে শহর ছাড়ার আগে এসআরকে দেখা করেন কলকাতার অ্যাসিড আক্রান্তদের সঙ্গে। কেকেআর যে হোটেলে থাকছে সেই হোটেলেই শুক্রবার শাহরুখ ডেকে নেন এঁদের। আর চোখের সামনে বলিউড বাদশাকে দেখে একরকমভাবে বাকরুদ্ধ হয়ে পড়েছিলেন মৈনাষা, পম্পারা। 

শাহরুখ সময় কাটান অ্যাসিড আক্রান্তদের সঙ্গে
জীবনযুদ্ধে হেরেও তাঁরা নিজেদের মনোবলে ফের ফিরে এসেছেন জীবনের মূল স্রোতে। বাস্তবের বাজিগর তো এই অ্যাসিড আক্রান্ত তরুণীরাই। শাহরুখ খান নিজেও দীর্ঘদিন ধরে মীর ফাউন্ডেশনের সঙ্গে যুক্ত রয়েছেন। অভিনেতা অ্যাসিড আক্রান্তদের সমাজের মূলস্রোতের সঙ্গে জোড়ার কাজ করে চলেছেন। আর সেই টানেই শহরের অ্যাসিড আক্রান্তদের সঙ্গে নিজের ব্যস্ততম সময় থেকে বেশ কিছুটা সময় কাটালেন। আর শুধু সময় কাটানোই নয়, তাঁদের দিলেন জীবনে এগিয়ে চলার পরামর্শ। কীভাবে সব প্রতিবন্ধকতাকে জয় করবেন তাঁরা, দিলেন শাহরুখের বিশেষ টোটকাও। 

আরও পড়ুন: East Bengal: ইস্টবেঙ্গলে সলমন? ক্লাবের পরিকাঠামো খতিয়ে দেখতে ইভেন্ট ম্যানেজমেন্টের কর্তারা

 

মূল স্রোতে ফেরার মন্ত্র দেন এসআরকে
প্রেম প্রত্যাখান করায় অথবা কাছের মানুষদের ছোঁড়া অ্যাসিডেই শরীর ও মনে ক্ষত তৈরি হয়েছে এঁদের। কিন্তু হার মানেননি তাঁরা। এদিন শাহরুখের দেখা মিলল ধসূর রঙা শার্ট এবং ব্লু ডেনিমে, চোখ রোদ চশমা। হাসিমুখে সবার খোঁজ নিলেন, খোঁজ নিলেন কীভাবে সাহায্যের হাত আরও সুদৃঢ়ভাবে বাড়িয়ে দিতে পারেন তিনি। গল্প-গুজব শেষে চলল দেদার ছবি তোলবার পালা। প্রত্যেক অ্যাসিড আক্রান্ত তরুণীর সঙ্গে আলাদা-আলাদাভাবে ছবির জন্য পোজ দেন পাঠান। ছিল না তাঁর মুখে কোনও বিরক্তিভাব। স্বভাবতই শাহরুখে মুগ্ধ নেটপাড়া। ফ্যান পেজের দৌলতে ছড়িয়ে পড়েছে সেইসব ছবি। 

Advertisement

আরও পড়ুন: Parineeti Chopra: শীঘ্রই বিয়ের পিঁড়িতে পরিণীতি? এই নেতার সঙ্গে মুম্বই ফিরলেন অভিনেত্রী

সকলের সঙ্গে কথা বলেন শাহরুখ
প্রত্যেক অ্যাসিড আক্রান্তদের সঙ্গে আলাদা করে কথা বলেন এসআরকে। তাঁরা কে কী করেন, কার কী ভালো লাগে সব জিজ্ঞাসা করেন। শাহরুখ এঁদের প্রত্যেককে তাঁর মুম্বইয়ের বাড়ি মন্নতে লাঞ্চের আমন্ত্রণও জানিয়েছেন। এত কাছ থেকে বলিউড বাদশাকে পেয়ে স্বাভাবিকভাবেই আপ্লুত এই সব তরুণীরা। প্রসঙ্গত, বছর খানেক আগেই অ্যাসিড আক্রান্ত বঙ্গকন্যা সঞ্চয়িতার বিয়ে দিয়েছিলেন শাহরুখ। মীর ফাউন্ডেশনের মাধ্যমে নানারকমভাবে কলকাতার অ্যাসিড আক্রান্তদের পাশে রয়েছেন অভিনেতা। এদিনও সেই অঙ্গীকারই করলেন তিনি। 

 

 

Advertisement