scorecardresearch
 

Nusrat Jahan-Yash Dasgupta: রীতিমতো নাজেহাল অবস্থা, তীব্র গরম সহ্য করতে পারছেন না যশ-নুসরতরা

Nusrat Jahan-Yash Dasgupta: চাঁদিফাটা গরমেই চলছে বাংলা সিনেমার শ্য়ুটিং। এখন যেহেতু নতুন নিয়ম অনুসারে বংলা সিনেমার শ্যুটিং শেষ করতে তাড়াতাড়ি। তাই রোদ-জল উপেক্ষা করেই চলে শ্যুটিংয়ের কাজ। শিকার সিনেমার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। সেই ভিডিওতে দেখা গিয়েছে, গরমের মধ্যে ঋতুপর্ণা সানগ্লাস পরে রয়েছেন, ছাতা নিয়ে যাচ্ছেন ফ্লোরে।

Advertisement
যশ দাশগুপ্ত ও নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম যশ দাশগুপ্ত ও নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • অনেকে মনে করতে পারেন যে সিনেমায় অভিনয় করার কাজ হয়ত খুবই সহজ। পর্দায যাঁদের গ্ল্যামার দেখতে পান, তাঁরা কিন্তু আসলে অনেক কঠিনতার মধ্যে গিয়ে সিনেমার শ্যুটিং সারেন।
  • গরম-ঠান্ডা পরোয়া না করেই চলে শ্যুটিং।

অনেকে মনে করতে পারেন যে সিনেমায় অভিনয় করার কাজ হয়ত খুবই সহজ। পর্দায যাঁদের গ্ল্যামার দেখতে পান, তাঁরা কিন্তু আসলে অনেক কঠিনতার মধ্যে গিয়ে সিনেমার শ্যুটিং সারেন। গরম-ঠান্ডা পরোয়া না করেই চলে শ্যুটিং। আগামী বাংলা সিনেমা শিকার-এর শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। আর সেই শ্যুটিং ফ্লোরেই এখন ব্যস্ত রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। এই সিনেমায় টলিউডের এই ত্রয়ীকে দেখা যাবে একসঙ্গে। যদিও শহরে বৃষ্টির দেখা মিলেছে একটু-আধটু। কিন্তু তার আগেই তীব্র গরমের মধ্যেই শুরু হয়েছে শ্যুটিং। ফ্লোর থেকেই গরমে শ্যুট করার অভিজ্ঞতা সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন তারকা থেকে কলাকুশলীরা। 

চাঁদিফাটা গরমেই চলছে বাংলা সিনেমার শ্য়ুটিং। এখন যেহেতু নতুন নিয়ম অনুসারে বংলা সিনেমার শ্যুটিং শেষ করতে তাড়াতাড়ি। তাই রোদ-জল উপেক্ষা করেই চলে শ্যুটিংয়ের কাজ। শিকার সিনেমার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। সেই ভিডিওতে দেখা গিয়েছে, গরমের মধ্যে ঋতুপর্ণা সানগ্লাস পরে রয়েছেন, ছাতা নিয়ে যাচ্ছেন ফ্লোরে। অপরদিকে, নুসরত জাহান ও যশের অবস্থাও বেশ কাহিল গরমে। নুসরতকেও বলতে শোনা গিয়েছে যে তিনিও এই গরমে পারছেন না। 

আরও পড়ুন: Nusrat- Yash- Rituparna: বি-টাউন থেকে ফিরে বাংলা ছবিতে ফিরছেন যশ, সঙ্গী নুসরত- ঋতুপর্ণা

এই সিনেমার টিমের অন্যান্যদের অবস্থাও বেশ খারাপ। ভিডিওতে দেখা গিয়েছে, তীব্র দাবদাহে সকলেরই কষ্ট হচ্ছে। রাখা হয়েছে জলের ব্যবস্থা। সেখান থেকে ঘন ঘন জল খাচ্ছেন সবাই। বারে বারে ঘাম মুছছেন অন্যান্য কলাকুশলীরা। রজতাভ দত্ত মেকআপ ভ্যানে বসেই জানিয়েছেন যে গরমে তাঁর অবস্থাও খুব খারাপ। সবকিছু মিলিয়ে গরমের মধ্যেই চলছে সিনেমার শ্যুটিং। এই গরমে শ্যুটিং শুরু হলেও সকলেই দারুণ উদ্দীপনা নিয়েই কাজ করছেন। অভিনেতা রজতাভ জানান যে ৪২ ডিগ্রি গরমের মধ্যেই তিনি নাচতে নাচতে শ্যুটিং করতে যাবেন।

Advertisement

তবে শুধু শিকার নয়, অনেক সিনেমা-সিরিজের শ্যুটিং চলছে এই গরমের দাবদাহ উপেক্ষা করেই। যদিও মেগা সিরিয়ালের আউটডোর শ্যুটিং এখন একেবারেই বন্ধ রয়েছে গরমের জন্য। পরিচালক দেবরাজ সিংহের নতুন এই ছবি শিকার-এ দেখা যাবে নুসরত-যশ-ঋতুপর্ণাকে একসঙ্গে। থ্রিলার ধর্মী এই সিনেমার গল্প আবর্তিত হবে মূলত এক গ্রামকে কেন্দ্র করে। যেখানে ঘটবে এক বড় কেলেঙ্কারি। এই সিনেমায় ঋতুপর্ণাকে এক সরকারি অফিসার তথা এক সিঙ্গল মাদারের ভূমিকায় দেখা যাবে। 

আরও পড়ুন: অফার পেয়েও 'চোখের বালি' করেননি ঋতুপর্ণা, নেপথ্যে প্রসেনজিতের সঙ্গে মনোমালিন্য?

মার্চের প্রচণ্ড গরমেই শুরু হয়েছে এই ছবির শ্যুটিং। এর আগে 'লাভ ইন রাজস্থান', 'রক্তমুখী নীলা'-র মতো ছবি এবং বেশ কয়েকটি হিন্দি ওয়েব সিরিজও পরিচালনা করেছেন দেবরাজ সিংহ। এই প্রথম একসঙ্গে কাজ করছেন ঋতুপর্ণা ও যশ। তবে গরমে যাতে তারকা থেকে শুরু করে অন্যান্য কলাকুশলীদের কোনও কষ্ট যাতে না  হয় ফ্লোরেই ব্যবস্থা রয়েছে সবকিছুর।   

Advertisement